বাংলা নিউজ > বায়োস্কোপ > Adrit-Soumitrisha: দু' বছরে পা রাখল মিঠাই! একে অপরকে কেক খাওয়ালো আদৃত-সৌমিতৃষা, উচ্ছ্বাস ভক্তদের

Adrit-Soumitrisha: দু' বছরে পা রাখল মিঠাই! একে অপরকে কেক খাওয়ালো আদৃত-সৌমিতৃষা, উচ্ছ্বাস ভক্তদের

চলছে মিঠাই-এর সেটে কেক কাটা। 

‘অনেকদিন পর তোমাদের এভাবে দেখলাম’, আদৃত রায় ও সৌমিতৃষা কুণ্ডুকে একসঙ্গে দেখে খুশিতে ভাসল নেটপাড়া। মিঠাই সিরিয়ালের দু বছরের জন্মদিনে জানানো হল শুভেচ্ছাও। 

বাংলা ধারাবাহিকের ইতিহাসে নিসন্দেহে নিজের নাম লিখে ফেলেছে মিঠাই ইতিমধ্যেই। যেখানে আজকাল ধারাবাহিকগুলো বছরঘোরার আগেই শেষ হয়ে যাচ্ছে, সেখানে দুই বছরে পা রাখল এই ধারবাহিক। প্রথম থেকেই পারিবারের গল্প বলেছে এটি। মোদক বাড়ির প্রতিটা সদস্যই বড় আপন হয়ে উঠেছে দর্শকদের কাছে। আসলে সকলের প্রিয় সিদ্ধার্থ-মিঠাই তো আছেই। দু বছর উপলক্ষে কেক কেটে হল উদযাপন। হাজির ছিল গোটা টিম। আর সকলের সবচেয়ে যেটা নজর কেড়েছে তা হল পাশাপাশি সৌমিতৃষা আর আদৃত।

তবে আপাতত ধারাবহিকে নেই মিঠাই চরিত্রটা। দেখানো হয়েছে সে মারা গিয়েছে। সেই জায়গায় এসেছে মিঠি। যাকে অবিকল মিঠাইয়ের মতোই দেখতে। ঘটনাচক্রে বিয়ে হয়ে গিয়েছে সিদ্ধার্থের সঙ্গে। শাক্যের সঙ্গে মিঠির কেমিস্ট্রিই এখন সবচেয়ে বড় আকর্ষণ। সঙ্গে মিঠাইয়ের খুনিদের ধরার সিদ্ধার্থের চেষ্টা। আপাতত রহস্য-রোমাঞ্চ যেমন রয়েছে পরতে পরতে, তেমনই রয়েছে ছোট ছোট ভালো লাগার নানা মুহূর্ত।

সোশ্যাল মিডিয়ায় কেক কাটার ছবি আপাতত ভাইরাল। এক ‘সিধাই’-ভক্ত কমেন্টে লিখলেন, ‘কতদিন পর সিদ্ধার্থ আর সৌমিতৃষাকে এরকম পাশাপাশি দেখলাম। কী যে ভালো লাগছে বোঝাতে পারব না।’ অপরজন লিখলেন, ‘নতুন বছরের সেরা মুহূর্ত এটাই। ভগবানকে বলব যেন তোমদের সম্পর্ক সারাজীবন এরকমই থাকে।’ তৃতীয়জন লিখলেন, ‘তিন বছরের কেকটাও কাটতে হবে কিন্তু। তৈরি থাকো।’

২০২২ সালের শেষেই প্রাইম টাইম থেকে সরিয়ে দেওয়া হয়েছে মিঠাইকে। যদিও সেটা শাপে বর হয়েছেই বলা যায়। বেশ অনেকটাই বেড়েছে টিআরপি। স্টার জলসায় ওই সময়ে থাকা নবাব নন্দিনী যেন কিছুতেই পেরে উঠছে না মিঠাই-এর সঙ্গে। আর সোশ্যাল মিডিয়াতে তো বরাবরই চলে মিঠাই-জয়জয়কার।

 

বন্ধ করুন