বাংলা নিউজ > বায়োস্কোপ > Mithai: সান্তা দাদাই বড়দিনের উপহার দিল মিঠাইকে, বাক্স খুলতেই বেরোলো উচ্ছেবাবু
মিঠাই

Mithai: সান্তা দাদাই বড়দিনের উপহার দিল মিঠাইকে, বাক্স খুলতেই বেরোলো উচ্ছেবাবু

  • ‘মিঠাই’-এর মন ভালো করতে দাদাই দিল বড়দিনের উপহার।

একটানা ৩৮ সপ্তাহ ধরে টিআরপি তালিকায় প্রথম স্থানে জি বাংলার ধারাবাহিক ‘মিঠাই’। এই লম্বা সময় ধরে মিঠাই-এর ধারে কাছেও আসেনি অন্য কোনও সিরিয়াল। এমনকী, বাংলা ধারাবাহিকের ইতিহাসে এতদিন ধরে শীর্ষে থাকার সৌভাগ্যও হয়নি কারও। প্রতি সপ্তাহেই মুচমুচে টাটকা টুইস্টে ভরপুর এই ধারাবাহিক। পুরোপুরি পারিবারির ড্রামায় ভরপুর এই ডেইলি সোপ। 

আগামী ৩১ ডিসেম্বর পর্যন্ত তো চলবে মিঠাইয়ে ক্রিসমাস পর্ব। বড়দিনে এই পরিবারে এসেছে সান্তা, যা চাইবে তাই পাওয়া যাবে। মিঠাই রানি কিন্তু কিচ্ছুটি চায়নি। নায়িকার অবশ্য মনখারাপ কাছে স্বামী নেই। সান্তা যে সব বোঝে। মাঝ রাতে বেল বাজিয়ে দরজা খুলতেই মিষ্টি উপহার পেলেন মিঠাই রানি। সান্তার এনে দিল তাঁর বর উচ্ছেবাবুকে উপহার হিসেবে।

মিঠাইয়ের মনের কথা যেন দাদাই ভালো করেই বুঝে গিয়েছিলেন। নিজেই সান্তা সেজে মাঝরাতে মিঠাইয়ের সামনে এক বড় উপহারের বাক্স নিয়ে হাজির হয়েছিলেন। বাক্স খুলতেই বেরিয়ে আসে উচ্ছেবাবু আদৃত। স্বামীকে বছর শেষে কাছে পেয়ে মিঠাইয়ের উচ্ছ্বাস চোখে পড়ার মতো। এইভাবেই বছরের সেরা উপহারটা যেন তিনি পেয়ে গেলেন। মিঠাইয়ের এই আনন্দ দেখে সান্তাক্লজ সাজে দাদাইও খুব খুশি। 

আগামী ৩১ ডিসেম্বর পর্যন্ত চলতে মিঠাইয়ে ক্রিসমার্স স্পেশাল পর্ব। 

 

 

বন্ধ করুন