বাংলা নিউজ > বায়োস্কোপ > Mithai: ‘দেওর' সিডকে ভাইফোঁটা দেবে তোর্সা! মিঠাইয়ের দুষ্টুবুদ্ধিতে জব্দ 'টেস বুড়ি'
টেস বুড়িকে উচিত শিক্ষা দিচ্ছে মিঠাই
টেস বুড়িকে উচিত শিক্ষা দিচ্ছে মিঠাই

Mithai: ‘দেওর' সিডকে ভাইফোঁটা দেবে তোর্সা! মিঠাইয়ের দুষ্টুবুদ্ধিতে জব্দ 'টেস বুড়ি'

  • মোদক বাড়িতে ভাইফোঁটায় জরবদস্ত কাণ্ড। 

‘বলছি দিদি দেওরদের ভাইফোঁটা দেওয়া যায় গো?’, মিঠাই-এর মুখে এ কথা শুনেই তো মূর্ছা যাওয়ার জোগাড় তোর্সার। মিঠাই-এর বুধবারের এপিসোডে এমনই কিছু ধামাকা অপেক্ষা করছে, যার ঝলক মঙ্গলবার রাতে টিভির পর্দায় দেখবে দর্শক। মোদক বাড়িতে জমজমাট ভাইফোঁটার সেলিব্রেশন। সিদ্ধার্থ,সোমদের মঙ্গল কামনায় ভাইফোঁটা দিচ্ছে নন্দা, নিপা,শ্রীতমা-রা। ভালোয় ভালোয় সম্পন্ন গোটা অনুষ্ঠান। কিন্তু এর মাঝেই মিঠাই-এর মাথায় খেলে যায় দুষ্টু বুদ্ধি। বড় জা-কে জব্দ করতে দারুণ এবার মিঠাই-এর অস্ত্র দেওর-বৌদির সম্পর্ক। কথায় বলে ছোট দেওর ভাইয়ের মতো। অনেক বৌদিই তাঁদের দেওরকে ভাইফোঁটা দেয়, তাই তোর্সাও তাঁর ছোট দেওর-কে ভাইফোঁটা দেবে কিনা ঘুরিয়ে সেই প্রশ্ন রাখবে মিঠাই। 

এই কথা শুনতেই তো বিষম খায় টেস। হাঁ সিদ্ধার্থও, হল্লা পার্টির সদস্যরাও চমকে যায় মিঠাইরানির মুখে এমন বুলি শুনে। কিন্তু প্রশ্নটা হল সত্যি কি সিদ্ধার্থকে ভাইফোঁটা দেবে তোর্সা?

সিদ্ধার্থকে আদেও তোর্সা ভাইফোঁটে দেবে কিনা সেটা তো জানতে আরও কয়েকঘন্টার অপেক্ষা করতে হবে, তবে মোদক বাড়ির বড় বউ হওয়ার ধাক্কা সামলাতে গিয়ে বেগ পেতে হচ্ছে তোর্সাকে। এর আগে নকল আরশোলা তাঁর গায়ে ছেড়ে রাতের ঘুম কেড়েছিল মিঠাই, এবার সোজা ভাইফোঁটা! 

মিঠাই-এর উচ্ছেবাবুকে মনেপ্রাণে ভালোবাসত (এখনও ভালোবাসে) টেস বুড়ি। কিন্তু বন্ধু সিদ্ধার্থ বিয়েতে বিশ্বাসী না হওয়ার ফিরিয়ে দিয়েছিল তোর্সাকে। এখন ঘটনাচক্রে মিঠাই সিদ্ধার্থের বিবাহিত স্ত্রী, তাও আবার সাত পাক নয়, চোদ্দ পাক ঘুরে বিয়ে হয়েছে দুজনের। কিন্তু সিদ্ধার্থের প্রতি টান কিছুতেই কমছে না তোর্সার। এর মাঝে আচমকাই সোমকে বিয়ে করে মোদক বাড়ির বউমা হয়ে গৃহপ্রবেশ করেছে সে। কিন্তু তোর্সাকে ছেড়ে দেওয়ার পাত্রী নয় মিঠাইও। আসলে বরের দিকে অন্য কেউ চোখ তুলে তাকালে কী জবাব দিতে হয় সেটা ভালোই জানে তুফান মেল। 

বন্ধ করুন