বাংলা নিউজ > বায়োস্কোপ > আজই শেষবার টিভির পর্দায় ‘রানিমা’, মন খারাপ মিঠাইয়ের ‘উচ্ছেবাবু’ আদৃতেরও!
রানিমার উদ্দেশে বার্তা উচ্ছেবাবুর (ছবি সৌজন্যে-আদৃত রায়)
রানিমার উদ্দেশে বার্তা উচ্ছেবাবুর (ছবি সৌজন্যে-আদৃত রায়)

আজই শেষবার টিভির পর্দায় ‘রানিমা’, মন খারাপ মিঠাইয়ের ‘উচ্ছেবাবু’ আদৃতেরও!

  • রানিমার বিদায়বেলায় মন খারাপ উচ্ছেবাবুর, ফেসবুকের দেওয়ালে দিতিপ্রিয়ার উদ্দেশে কী লিখলেন আদৃত? 

বর্তমানে বাংলা টেলিভিশনের এক নম্বর শো-এর নায়ক তিনি। নিঃসন্দেহে তিনি বাংলার কয়েক হাজার তরুণীর ক্রাশ- বুঝতেই পারছেন কথা হচ্ছে ‘মিঠাই’-এর উচ্ছেবাবু মানে অভিনেতা আদৃত রায়ের। তবে রবিবার সাত সকালে মন খারাপের কথা ফেসবুকের দেওয়ালে লিখেন অভিনেতা। মন খারাপ তো হওয়ারই কথা, আজই শেষবারের মতো ছোটপর্দায় দেখা যাবে রানিমা-কে। চার বছরের যাত্রা শেষ ‘করুণাময়ী রানি রাসমণি’র। না, সিরিয়াল বন্ধ হচ্ছে না, আগামিকাল থেকে শুরু হবে ‘করুণাময়ী রানি রাসমণি : উত্তর পর্ব', তবে আজ রানিমার জীবনাবসানের সঙ্গে শেষ হবে দিতিপ্রিয়ার সফর। 

রবিবার সকাল সকাল ‘রানিমা’ দিতিপ্রিয়ার জন্য আবেগঘন বার্তা দিলেন ‘মিঠাই’-এর নায়ক। পর্দার সিধ ফেসবুকের দেওয়ালে লিখেছে- ‘একটা ইমোশ্যানাল দিন সকলের জন্য যাঁরা গত ৪ বছর ধরে করুণাময়ী রাণী রাসমণি দেখছে…. চলুন আজ রানিমা-কে আমরা অন্তিম বিদায় জানাই… দিতিপ্রিয়া রায় তোমার জন্য গর্বিত’। এই পোস্টের সঙ্গে পর্দার রানিমার সঙ্গে কাটানো কিছু দুর্দান্ত মুহূর্তের ঝলকের কোলাজ শেয়ার করে নিয়েছেন আদৃত রায়। 

আদৃতের এই বার্তার চটজলদি জবাবও দিয়েছেন দিতিপ্রিয়া। কমেন্ট বক্সে লেখেন, ‘অনেক অনেক ধন্যবাদ বন্ধু, এই কথাগুলো সত্যি অনুপ্রেরণা। শীঘ্রই দেখা হচ্ছে… ভালোবাসা’। 

দীর্ঘ একটা সময় জুড়ে জি বাংলার এক নম্বর শো ছিল ‘করুণাময়ী রাণী রাসমণি’। দীর্ঘ সময় ধরে জনপ্রিয়তা বজায় রাখতে পেরেছে এই পিরিয়ড ড্রামা। আর সেই সফরের বড় অংশ অষ্টাদশী দিতিপ্রিয়া, যিনি ১৫ বছর বয়স থেকে তিল তিল করে জান-প্রাণ ঢেলে পর্দায় জীবন্ত করে তুলেছেন এই ঐতিহাসিক চরিত্রকে। 

আগামী ৫ জুলাই থেকে এই ধারাবাহিকে দেখানো হবে দেখানো হবে গদাধরের গল্প। চ্যালেন কর্তৃপক্ষ ইতিমধ্যেই সেই ঘোষণা সেরেছেন। রামকৃষ্ণ দেবের ভূমিকায় সৌরভ সাহা বহু আগে থেকেই দর্শকদের নজর কেড়েছেন। এবার গোটা সিরিয়ালের গুরু দায়িত্ব তাঁর কাঁধে। অন্যদিকে রামকৃষ্ণ ও সারদামণির পরিণত বয়সের গল্পে পরমহংসদেবের স্ত্রীর চরিত্রে সন্দীপ্তা সেনের আগমন কার্যত পাকা, এমনই খবর ইন্ডাস্ট্রি সূত্রে। 

বন্ধ করুন