বাংলা নিউজ > বায়োস্কোপ > মহালয়াতেই ‘মিঠাই’ সৌমতৃষার হাতে জব্দ হবে ‘সোমাসুর’! জি বাংলায় অসুর হবেন ধ্রুব
মিঠাই-র হাতে জব্দ হবে সোমাসুর!
মিঠাই-র হাতে জব্দ হবে সোমাসুর!

মহালয়াতেই ‘মিঠাই’ সৌমতৃষার হাতে জব্দ হবে ‘সোমাসুর’! জি বাংলায় অসুর হবেন ধ্রুব

মিঠাই-র ‘শয়তান’ সোম দেখা দিলেন অসুর রূপে! ‘দারুণ মানিয়েছে’, মত নেটপাড়ার

বর্তমানে বাংলা ধারাবাহিকের সেরার জায়গা ধরে রেখেছে ‘মিঠাই’! ধারাবাহিকের প্রতিটা চরিত্রই মন কেড়েছে দর্শকদের। মিঠাই থেকে টেস, সিদ্ধার্থ হোক বা সোম-- অভিনয় দিয়ে টেক্কা দিচ্ছেন একে-অপরকে। নেগেটিভ চরিত্রে অভিনয় করার জন্য, বিশেষ করে মিঠাই-সিদ্ধার্থর ক্ষতি চাওয়ার জন্য প্রায়শই দর্শক খাপ্পা হয়ে ওঠেন সোমের ওপর। আর তখন সামাজিক মাধ্যমে ‘শয়তান’,  ‘খারাপ লোক’, ‘জঘন্য চরিত্র’-র মতো নানা অপবাদও কপালে জোটে। 

‘মিঠাই’তে সোমর চরিত্রে অভিনয় করছ অভিনেতা ধ্রুব সরকার। আর এই ধ্রুবকেই এবার দেখা যাবে জি বাংলার মহালয়া-তে। অসুরের চরিত্রে অভিনয় করছেন তিনি। রবিবার নিজের অসুর লুকের বেশ কিছু ছবি শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ায়। তবে, এবার আর গালমন্দ নয়। বরং জুটল তারিফ। সকলেই প্রশংসা করে বললেন ‘দারুণ মানিয়েছে’।

চোখে পড়ল মিঠাই রানি অর্থাৎ সৌমতৃষার কমেন্টও। সে লিখেছে, ‘এটা অসাধারণ’! সঙ্গে একটা ওয়াও স্মাইলি। আর উত্তরে রেড হার্ট ইমোজি দিয়েছেন ধ্রুব। সোমের কিলার মেকওভারের প্রশংসায় ফায়ার ইমোজি শেয়ার করেছেন শ্রীমা ভট্টাচার্য।

নেটপাড়া আবার নতুন নামও দিয়ে দিয়েছে ‘সোমাসুর’! অবেকেই লিখেছেন অসুরের জন্য যে এক্সপ্রেশন ধ্রুব দিয়েছেন তা অতুলনীয়। জি বাংলায় এই বছরের মহালয়ার ভোরে পর্দায় মহিষাসুরমর্দিনী রূপে দেখা যাবে অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়কে। আদ্যাশক্তির মহিমা পর্দায় ফুটিয়ে তুলবেন তিনি। সঙ্গে থাকবে দেবীর নানা রূপ, যাতে দেখা মিলবে জি বাংলার নায়িকাদের! মহালয়ার ভোরে আসছে 'নানারূপে ‘মহামায়া। 

আর তাতে থাকছেন সকলের আদরের মিঠাইও। সৌমিতৃষা কুণ্ডুকে দেখা যাবে দেবী দুর্গার কমল কামিনী রূপে। দেবী কমলে কামিনীর কাহিনি আমরা পাই চণ্ডীমঙ্গলে। গল্পে বর্ণিত হবে পিতা ধনপতি এবং পুত্র শ্রীমন্তর সঙ্গে দেবীর লীলার গল্প। তিনি সমগ্র প্রাণীজগত এবং বনভূমিকে রক্ষা করেন। অর্থাৎ, দুর্গা-রূপী ‘মিঠাই’ মুখোমুখি হবেন অসুর ‘সোম’র!

বন্ধ করুন