বাংলা নিউজ > বায়োস্কোপ > Oindrila Saha: নিপার ব্রেকআপ! স্কুলজীবনের প্রেমিকের সঙ্গে বিচ্ছেদ,‘রুদ্রদা'য় মজেছেন নায়িকা?

Oindrila Saha: নিপার ব্রেকআপ! স্কুলজীবনের প্রেমিকের সঙ্গে বিচ্ছেদ,‘রুদ্রদা'য় মজেছেন নায়িকা?

ঐন্দ্রিলার জীবনে এখন বিচ্ছেদের কালো মেঘ!

ভেঙে গেল ‘মিঠাই’ খ্যাত অভিনেত্রীর দীর্ঘদিনের প্রেম সম্পর্ক। ‘রুদ্র’ ফাহিমের সঙ্গে মাখামাখো রসায়নের জেরেই ব্রেকআপ? কী বলছেন ঐন্দ্রিলা-

এই মুহূর্তে বাংলা টেলিভিশনের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী ঐন্দ্রিলা সাহা। ‘মিঠাই’ ধারাবাহিকের নিপাকে ভালোবাসে না এমন মিঠাই-ভক্ত মেলা বড্ড মুশকিল। ছোট বয়স থেকেই টেলিপাড়ার পরিচিত নাম ঐন্দ্রিলা। ডান্স বাংলা ডান্স জুনিয়ার দিয়ে শুরু হয়েছিল ঐন্দ্রিলার সফর। মোদক পরিবারের আদরের ছোট মেয়ে সদ্যই বিয়ে করেছেন তাঁর মনের মানুষ রুদ্রদাকে।  এর আগে বহুবার নিপার বিয়ে হতে হতে শেষ পর্যন্ত হয়নি। তবে এবার আর কোনও বাধা নয়, একদম পালিয়ে গিয়ে বিয়ে সেরে ফেলেছেন নিপা-রুদ্র। 

তবে পর্দায় যখন নিপার প্রেম পরিণতি পাচ্ছে, তখন এল ঐন্দ্রিলার মন ভাঙার খবর। ক্লাস টেন থেকে প্রেম সম্পর্কে জড়িত ছিলেন ঐন্দ্রিলা। তাঁর দীর্ঘদিনের প্রেম ভেঙে গেল। দেবীপক্ষ সিরিয়ালের শ্যুটিং চলাকালীন প্রেমে পড়েছিলেন ঐন্দ্রিলা, তাঁর প্রেমিক ছিলেন ক্যামেরার পিছনের মানুষ। তবে স্নেহাশীষ হালদারের সঙ্গে প্রেম ভেঙেছে নিপা ওরফে ঐন্দ্রিলার। 

এই প্রসঙ্গে ঐন্দ্রিলা জানিয়েছেন, 'আমি ভীষণ খুশি খুশি ভাবে একা।’ হ্যাঁ, নিজের সিঙ্গলহুড চুটিয়ে এনজয় করছেন অভিনেত্রী। দুজনের সম্পর্কে পরিবারের সায় ছিল, একটা সময় সেই মানুষটির ছবিতে নিজের সোশ্যাল মিডিয়ায় প্রোফাইল মুড়ে রেখেছিলেন ঐন্দ্রিলা। এখন সবই অতীত! 

কেন ভাঙল প্রেম? বিয়ের শ্যুটের দিন স্নাতক স্তরের শেষ পরীক্ষা দিয়েছেন ঐন্দ্রিলা। পর্দার বিয়েতে ১০০ শতাংশ নম্বর নিয়ে পাশ তিনি। অনুরাগীরা বেজায় খুশি ‘রুদ্র-নিপা’র বিয়ে দেখে। কিন্তু বাস্তবের প্র্যাক্টিক্যাল পরীক্ষায় যে পিছিয়ে যাবেন, এ কথা বোধহয় বুঝতে পারেননি নায়িকাও।

কেন প্রেম ভাঙল?  ঐন্দ্রিলায় সাফ জবাব,‘সম্পর্কে বোঝাপড়া কমে আসছিল। তাই বাধ্য হয়ে সরে এসেছি।' রুদ্রদার সঙ্গে জমাটি অনস্ক্রিন রসায়ন কি কোনওভাবে সম্পর্কে প্রভাব ফেলেছিল? নায়িকা বললেন, ‘এর সঙ্গে কোনও ভাবেই ফাহিম জড়িত নন। পর্দার ‘রুদ্র’দা বাস্তবেও আমার দাদা।’ আপতত কেরিয়ারেই মন দিতে চান ঐন্দ্রিলা। ব্যক্তিগত জীবনের এই ছোট্ট ধাক্কা অনেকটাই সামলে উঠেছেন তিনি, সেই আত্মবিশ্বাস ধরা পড়ল তাঁর কথায়। 

 

 

বায়োস্কোপ খবর

Latest News

'আমি তো সংসার করছিই...' করেননি বিয়ে, তাও কেন এমনটা জানালেন মিমি? রিপোর্ট: বাস্কেটবল খেলার প্রশিক্ষণ নিচ্ছেন, ‘জিগরা’র জন্য আর কী কী করছেন আলিয়া ‘‌নির্বাচন কমিশন নিরপেক্ষ কাজ করছে না’‌, ভেটাগুড়ির হামলায় সুর চড়ালেন উদয়ন স্নায়ুচাপের পরীক্ষা হয়েছে এই ম্যাচে, পঞ্জাব বধের পর বললেন হার্দিক পান্ডিয়া মীন রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ১৯ এপ্রিলের রাশিফল কুম্ভ রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ১৯ এপ্রিলের রাশিফল ৫০ কোটির গণ্ডি পার অক্ষয়ের বড়ে মিয়াঁ ছোটে মিয়াঁর, ৮দিনে কী হাল অজয়ের ময়দানের মকর রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ১৯ এপ্রিলের রাশিফল IPL-এর ৫০ ম্যাচে ভারতীয়দের মধ্যে সব থেকে বেশি উইকেট, চাহালদের রেকর্ড ভাঙলেন খলিল ধনু রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ১৯ এপ্রিলের রাশিফল

Latest IPL News

স্নায়ুচাপের পরীক্ষা হয়েছে এই ম্যাচে, পঞ্জাব বধের পর বললেন হার্দিক পান্ডিয়া ছন্নছাড়া ক্যাপ্টেন্সি, দেরি হল ফিল্ড সাজাতে, বড় জরিমানার মুখে পড়লেন হার্দিক IPL 2024: ইডেনে এবার সবুজ জার্সি পরে নামছেন কোহলিরা,চাইছেন নিজেদের ভাগ্যও বদলাতে PBKS vs MI: IPL-এর ইতিহাসে এত বছরে যা হয়নি সেটাই হল এবার! ক্যামেরা দেখাল টসের স কাজে এল না আশুতোষ-শশাঙ্কের লড়াই, রোমাঞ্চকর ম্যাচে পঞ্জাবকে ৯ রানে হারাল মুম্বই বুমরাহের ইনসুইং ইয়র্কার বুঝতেই পারলেন না রসউ, উপড়ে গেল দু'টি স্টাম্প- ভিডিয়ো তখন আমি কিছুটা ভয় পেয়ে গিয়েছিলাম- MI vs RR ম্যাচের স্মৃতি ভুলতে পারছেন না রোহিত আমরা চাই ধোনি শেষ বলে ছক্কা মারুক কিন্তু… লখনউয়ের রাস্তায় LSG-র প্রার্থনা ভারতীয় ক্রিকেটের জন্য কী করেছেন? CSK-র সমালোচনা করতেই প্রাক্তনীর রোষে হর্ষ ভোগলে সেদিন আটকে গেলাম না হলে... ODI World Cup 2023 ফাইনাল নিয়ে আক্ষেপ করছেন রাহুল

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.