বাংলা নিউজ > বায়োস্কোপ > Oindrila Saha: শহর থেকে বহুদূরে নৌকা বিহারে, কোথায় গিয়েছেন আদৃতের পর্দার বোনুয়া 'নিপা' ঐন্দ্রিলা

Oindrila Saha: শহর থেকে বহুদূরে নৌকা বিহারে, কোথায় গিয়েছেন আদৃতের পর্দার বোনুয়া 'নিপা' ঐন্দ্রিলা

কোথায় বেড়াচ্ছেন 'নিপা' ঐন্দ্রিলা

বেড়াতে যাওয়ার বেশকিছু ছবি পোস্ট করেছেন অভিনেত্রী ঐন্দ্রিলা সাহা। সেখানে তাঁকে নদীতে নৌকা বিহারে যেতে দেখা যাচ্ছে। যদিও ঐন্দ্রিলা কোথায় গিয়েছেন সেটা স্পষ্ট করে কিছু উল্লেখ করেননি। তবে ছবি দেখে বেশ বোঝা যাচ্ছে তিনি বেনারসে (বর্তমান নাম বারাণসী) গিয়েছেন। 

প্রবল গরম, তারই মাঝে সকল কর্মরতাদেরই চলছে কাজের চরম ব্যস্ততা। তবে তার ফাঁকেও যদি একটু ছুটে পাওয়া যায় তাহলে মন্দ কি! আর সেই ছুটিতেই টুক করে শহর ছেড়ে চলে যাওয়া হয় অনেক দূরে। বলি থেকে টলি সব সেলেবরাই তো এমন রুটিনেই চলেন। এই যেমন ছোটপর্দার জনপ্রিয় মুখ ঐন্দ্রিলা সাহা। হ্যাঁ, ঠিকই ধরেছেন ‘মিঠাই’-এ আদৃতের বোন 'নিপা'র কথাই বলছিলাম। ‘নিপা’ ওরফে ঐন্দ্রিলা কাজের ফাঁকে ছুটি পেতেই চলে গিয়েছেন শহর থেকে দূরে।

কিন্তু গেছেন টা কোথায়?

বেড়াতে যাওয়ার বেশকিছু ছবি পোস্ট করেছেন অভিনেত্রী ঐন্দ্রিলা সাহা। সেখানে তাঁকে নদীতে নৌকা বিহারে যেতে দেখা যাচ্ছে। যদিও ঐন্দ্রিলা কোথায় গিয়েছেন সেটা স্পষ্ট করে কিছু উল্লেখ করেননি। তবে ছবি দেখে বেশ বোঝা যাচ্ছে তিনি বেনারসে (বর্তমান নাম বারাণসী) গিয়েছেন। ঐন্দ্রিলার নৌকা বিহার ও তাঁর চারপাশের ছবিই সেটা স্পষ্ট করে দিয়েছে। মোট ৫টি ছবি দিয়েছেন ঐন্দ্রিলা। যে ছবিগুলির প্রত্যেকটিই নৌকা বিহারের। 'হর হর মহাদেব' ক্যাপশানে ছবিগুলি পোস্ট করেছেন ঐন্দ্রিলা। আর তাতেই তাঁর বেনারস যাওয়ার বিষয়টি আরও স্পষ্ট হয়েছে। তবে ঐন্দ্রিলা অবশ্য বেড়াতে বেশ ভালোবাসেন। 'তুমি যে আমার মা' শেষ হওয়ার পরপরই গত মার্চে তিনি মেঘালয় বেড়াতে চলে গিয়েছিলেন।

আরও পড়ুন-নৃশংসভাবে খুন হন অভিনেত্রী লায়লা খান সহ ৫জন, ১৩ বছর পর দোষীকে মৃত্যুদণ্ডের সাজা শোনাল আদালত

ঐন্দ্রিলারর পোস্টে অনুরাগীদের কমেন্টের বন্যা বয়ে গিয়েছে। অনেকেই জিগ্গেস করেছেন ‘বেনারস কবে গেলেন?’ তবে ঐন্দ্রিলা একা বেড়াতে গিয়েছেন নাকি তাঁর সঙ্গে আরও কেউ গিয়েছেন, সেবিষয়টি স্পষ্ট নয়।

এদিকে কিছুদিন আগেই আদৃত-কৌশাম্বির বিয়ে ও রিসেপশনে হাজির হয়েছিলেন 'মিঠাই'-এর নিপা ওরফে ঐন্দ্রিলা সাহা। পর্দার দাদাভাই-এর বিয়ে এবং রিসেপশন, দুইয়ের ছবিই পোস্ট করেছিলেন অভিনেত্রী।

কাজের ক্ষেত্রে ‘মিঠাই’ শেষ হওয়ার পর 'তুমি যে আমার মা' ধারাবাহিকে অভিনয় করছিলেন ঐন্দ্রিলা। তবে গত ফেব্রুয়ারি মাসে সেই ধারাবাহিকটিও শেষ হয়েছে। তবে ফের কবে অভিনেত্রীকে টেলি পর্দায় দেখা যাবে, সেই অপেক্ষায় রয়েছেন তাঁর অনুরাগীরা।

বায়োস্কোপ খবর

Latest News

টানা দ্বিতীয়দিন কলকাতায় বাড়ল সোনার দাম, রুপোর দরে দেখা গেল লম্বা লাফ রাজ্যের নিয়োগ দুর্নীতিতে জড়িয়ে পড়ল কলা, আঁখ, ক্যাপসিকাম, সর্ষের নাম গৌতম গম্ভীর নয়, জিম্বাবোয়েতে ভিভিএস লক্ষ্মণের কোচিংয়েই খেলতে যাবে তরুণ ভারতীয় দল শনির বক্রী গতি ৫ রাশির কর্মজীবনে আনবে উত্থান-পতন, হতে পারে অপ্রয়োজনীয় ব্যয় আফগানদের দাপটে হারিয়েও পয়েন্ট টেবিলে শীর্ষ থাকা হল না ভারতের! কেজরির জামিনের বিরুদ্ধে HC-এ ইডি, শুনানি পর্যন্ত AAP নেতাকে মুক্তি নয়, বলল আদালত ‘ভাবি না ভাবি ২?’ প্রশ্নের মুখে দেব! পাশে রুক্মিণী, রাজের হাত ধরে এলেন শুভশ্রী নিয়োগ দুর্নীতির মামলায় TMC বিধায়ক তাপস সাহাকে ফের তলব ইডি-র সমালোচনা করাকে অভ্যাসে পরিণত করেছেন হাফিজ, এবার দিলেন বিরাটের মন্তব্যের সাফাই দুর্নীতির ঘুঘুর বাসা সরকারি কর্মীদের মধ্যে, বৈঠকে চরম ক্ষুব্ধ হয়ে বিস্ফোরক মমতা

T20 WC 2024

আফগানদের দাপটে হারিয়েও পয়েন্ট টেবিলে শীর্ষ থাকা হল না ভারতের! বিশ্বকাপের নতুন রাজা মিচেল স্টার্ক! মালিঙ্গাকে টপকে নতুন ইতিহাস লিখলেন KKR তারকা IND vs AFG: প্রত্যেকে নিজেদের কাজ করেছেন, তবে ওরা… ৩ ক্রিকেটারের প্রশংসায় রোহিত T20 WC-এর ইতিহাসে সূর্য ১৮৩ স্ট্রাইকরেটে প্রথম ইনিংসে ব্যাট করে গড়লেন রেকর্ড ভক্তদের কাছে ক্ষমা চাও- রউফকে সমর্থন করায় রিজওয়ানদের উপর ক্ষুব্ধ পাক ব্যাটার 'দঃ আফ্রিকার লিগ বেশ উপভোগ্য', কেন্দ্রীয় চুক্তি ত্যাগ করে দাবি কেন উইলিয়ামসনের চোটের জের,বিশ্বকাপ থেকে ছিটকে যেতে পারেন তারকা ওপেনার! দেশের মাটিতে চাপে উইন্ডিজ 4,6,4,6,6,4: বিশ্বকাপে IPL-এর ঝলক, শেফার্ডের ওভারের ৬টি বলেই বাউন্ডারি সল্টের যখন বল করতে এসেছিল তখনই ভেবেছিলাম পেটাব! শেপার্ডের ওভারে ৩০ রান তুলে বললেন সল্ট খুব কষ্ট পেয়েছিলাম ওডিআই বিশ্বকাপ-এ বাদ পড়ে! ফর্মে ফিরেই জবাব মার্কাস স্টইনিস-র

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.