বাংলা নিউজ > বায়োস্কোপ > বিয়ে নিয়ে চুপ আদৃত, ফ্যানক্লাবের পোস্ট করা ছবিতে অবশেষে দেখা মিলল হবু স্ত্রীর?
আদৃত রায় (ছবি-ইনস্টাগ্রাম)
আদৃত রায় (ছবি-ইনস্টাগ্রাম)

বিয়ে নিয়ে চুপ আদৃত, ফ্যানক্লাবের পোস্ট করা ছবিতে অবশেষে দেখা মিলল হবু স্ত্রীর?

  • টেলিপাড়ায় জোর গুঞ্জন আগামী নভেম্বরেই নাকি বিয়ের পিঁড়িতে বসছেন ‘উচ্ছেবাবু’। 

শীঘ্রই নাকি বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন বাংলা টেলিভিশনের হার্টথ্রব নায়ক আদৃত রায়, মানে মিঠাই-এর উচ্ছেবাবু। সোমবার এই খবর চাউর হতেই টেলিপাড়ায় শোরগোল, যদিও বিয়ের জল্পনা নিয়ে মুখে কুলুপ পর্দার সিদ্ধার্থর। সোশ্যাল মিডিয়াতে এমনতিতে খুব বেশি অ্যাক্টিভ নন আদৃত। ভাবতে অবাক লাগলেও ইনস্টাগ্রামে অভিনেতার অ্যাক্টাউন্ট পর্যন্ত নেই! যদিও সেই অভাব খানিকটা পুষিয়ে দেয় অভিনেতার অজস্র ফ্যানক্লাব। 

গুঞ্জন, নভেম্বর মাসেই নাকি সাত পাকে বাঁধা পড়বেন ‘প্রেম আমার টু’-এর নায়ক। যদিও নিজের ব্যক্তিগত জীবন নিয়ে এক্কেবারে মুখচোরা আদৃত। প্রেম নিয়ে প্রশ্ন রাখা হলে তা সরাসরি এড়িয়েই গিয়েছেন এতোদিন। কিন্তু খবর, দীর্ঘ দশ বছর ধরে প্রেম সম্পর্কে আবদ্ধ আদৃত, এবার চারহাত এক হওয়ার পালা। পাত্রীর নাম, সুপ্রিয়া মন্ডল। দুজনের পরিবারের সম্পর্ক দীর্ঘদিনের। আদৃতের হবু শ্বশুরমশাই মুম্বইয়ের নামী আর্ট ডিরেক্টর।

এবার আদৃতের এবং মিঠাই ধারাবাহিকের বেশ কিছু ফ্যানক্লাবের তরফে ইনস্টাগ্রামে পোস্ট করা হয়েছে আদৃত-সুপ্রিয়ার ছবি। আদৃতের এক ফ্যানক্লাব সেই ছবি পোস্ট করে ক্যাপশনে লিখেছে, ‘টক অফ দ্য টাউন’। পোস্টে দাবি করা হয়েছে, এই সুন্দরী নাকি আদৃতের হবু বউ। যদিও এই ছবি নিয়েও দ্বিধাবিভক্ত অভিনেতার ভক্তরা। অনেকেই বলছেন, 'এই ছবিটা এডিট করা, এটা রিয়েল নয়'। অনেকের দাবি, ‘আদৃত নিজে বিয়ে নিয়ে কিছু না বলা পর্যন্ত এই বিষয়ে মন্তব্য না করাই ভালো’। সিদ্ধার্থর অনেক ভক্ত আবার এই জুটিকে শুভেচ্ছাও জানিয়েছে। 

রাজ চক্রবর্তীর প্রযোজনা সংস্থায় সহকারী পরিচালক হিসাবে কেরিয়ার শুরু করেছিলেন আদৃত। এরপর ‘নূর জাহান’, ‘প্রেম আমার টু’, ‘পরিণীতা’,'পাসওয়ার্ড'-এর মতো ছবিতে অভিনয় করেছেন আদৃত। অভিনয়ের পাশাপাশি আদৃতের গানের গলাও দুর্দান্ত। চলতি বছরের শুরুতেই মিঠাই-এর সঙ্গে ছোটপর্দায় সফর শুরু করেন এই তারকা। আর শুরুতেই ছক্কা হাঁকিয়েছেন। এখন দেখবার এই বিয়ের জল্পনা কতটা সত্যি, আর কতটা রটনা। 

বন্ধ করুন