বাংলা নিউজ > বায়োস্কোপ > অবশেষে একসঙ্গে সেলফি তুলল আদৃত-সৌমিতৃষা, যদিও উচ্ছেবাবুর মুখখানা খুব গম্ভীর!
একসাথে সেলফি তুলল সিড আর মিঠাই। 

অবশেষে একসঙ্গে সেলফি তুলল আদৃত-সৌমিতৃষা, যদিও উচ্ছেবাবুর মুখখানা খুব গম্ভীর!

  • ‘মিঠাই’ জুটি নিয়ে বরাবরই চর্চা থাকে ভক্তদের। তবে হঠাৎ করেই চর্চায় চলে আসে মিঠাই-সিডের ঝগড়া। তারপর থেকে সেভাবে একসঙ্গ ফোটোও তোলেননি এই জুটি। 

এই মুহূর্তে টিভির হিট জুটি আদৃত রায় আর সৌমিতৃষা কুণ্ডু। দু'জনকে খুব পছন্দ করেন দর্শকরা। যদিও এখন নাকি একটু মন কষাকষি চলছে। এমনকী সোশ্যাল মিডিয়ায় সৌমিতৃষা আর আদৃতের ভক্তরা মাঝে তো ঝগড়াঝাটিও করেছে। ফলত অনেকেরই অক্ষেপ ছিল এখন আর সেভাবে একসঙ্গে ফোটোও তোলেন না তাঁরা।

তবে এবার মিটল সেই আক্ষেপ। এক ভক্তরই অনুরোধে একসঙ্গে সেলফি তুললেন মিঠাই আর সিদ্ধার্থ। ভরতলক্ষ্মী স্টুডিয়োতেই তোলা হয়েছে ছবিখানা। এক মিঠাই ফ্যানপেজের তরফ থেকেই ছবিটা শেয়ার করা হয়েছে ইনস্টাগ্রামে। হলুদ শাড়ি পরে আছেন সোমিতৃষা, আর সাদা শার্টে সিড।

‘মিঠাই’ জুটি নিয়ে বরাবরই চর্চা থাকে ভক্তদের। তবে হঠাৎ করেই চর্চায় চলে আসে মিঠাই-সিডের ঝগড়া। এমনকী এটাও শোনা যায়, কথা বন্ধ দুই তারকার। আসলে নাকি সৌমিতৃষা পছন্দ করেন আদৃতকে। এদিকে আদৃত আমার মন দিয়েছে অনস্ক্রিন দিদিয়া কৌশাম্বীকে।

গত মাসে এক সাক্ষাৎকারে সৌমিতৃষাকে বলতে শোনা যায়, ‘আমাদের কথা যদি বন্ধও থাকে, সিনে আপনাদের কোনও সমস্যা হচ্ছে কি? আমাদের এরকম ঝগড়া চলতেই থাকে, আবার মিটেও যায়।’

এদিকে মিঠাই ধারাবাহিকে বেশ ভালো মোড় আসতে চলেছে। শ্বশুরমশাইয়ের বিয়ে দেবে মিঠাই। এখন আপাতত তারই তোড়জোড় চলছে। দিনকয়েক আগে স্টার জলসার ‘পিলু’ ধারাবাহিকে বিধবা বিবাহ দেখিয়ে মন জিতে নিয়েছে নির্মাতারা। আর এবারে বয়স্ক শ্বশুর সমরেশের বিয়ে দেখিয়ে ধামাকা করার প্রস্তুতিতে টিম মিঠাই

বন্ধ করুন