বাংলা নিউজ > বায়োস্কোপ > Ananya Guha: শাড়ি ছেড়ে বিকিনি পরায় কুকথা মিঠাই-এর পিঙ্কিজিকে! ট্রোলারকে জব্দ করলেন অনন্যা
বিকিনি পরে ট্রোলড মিঠাই-এর পিঙ্কিজি। 

Ananya Guha: শাড়ি ছেড়ে বিকিনি পরায় কুকথা মিঠাই-এর পিঙ্কিজিকে! ট্রোলারকে জব্দ করলেন অনন্যা

  • বিকিনি পরে ছবি দেওয়ায় নোংরা কটাক্ষ করা হয় মিঠাই'-এর পিঙ্কিজি অনন্যা গুহকে। তবে তিনিও ট্রোলারের মুখ বন্ধ করলেন কড়া জবাবে। 

এর আগেও হয়েছে রিল আর রিয়েল লাইফের মধ্যে গুলিয়ে ফেলেছেন দর্শক। পরদায় যে চরিত্রটা সবসময় শাড়ি বা সালোয়ার পরে থাকে, তাকে বাস্তবে খোলামেলা পোশাকে দেখে আপত্তি তোলার ঘটনা কিছু কম নয়। অনেকে তো আবার প্রিয় নায়িকাকে বয়কট করার হুমকিও দেন। সেরকমটাই হয়েছে 'মিঠাই'-এর পিঙ্কিজি ওরফে অনন্যা গুহ-র সঙ্গে।

দিনকয়েক আগেই সোশ্যাল মিডিয়ায় বিকিনি পরে জলকেলি করার কিছু ছবি শেয়ার করেছিলেন অনন্যা। আর তাতে যেমন আগুন ধরানো লুকের প্রশংসা হয়, তেমনই উঠতে থাকে কটাক্ষ। অনেকেই অভিনেত্রীর চরিত্র নিয়ে কথা বলতে থাকেন। আর তারপর সেরকমই একটা কমেন্টে উত্তর করেছেন তিনি। অনন্যার পাশে দাঁড়িয়েছেন তাঁর অনুরাগীরাও।

একজন অভিনেত্রীর পেশা ও পোশাক তুলে চরিত্র বিচার করে লিখেছিলেন, ‘তাহলে শাড়ি পরে কী লাভ। বাড়িতে পিতা মাতা ভাই বোন আছে। ওরা দেখলে ছবিটা কেমন ভাবে গ্রহণ করবে। আসলে মডেলিং জগত এমনই। ওদের এই কারণেই সংসার টিকে না। টিকবে কেমন করে, নিজের স্বামীকে রেখে অন‍্য ছেলের সাথে… আর থাক।’ আর এর জবাবে অনন্যা লিখলেন, ‘শাড়ি পরেও লাভ নেই। সবটাই এক।’

ট্রোলে জবাব দিলেন অনন্যা।
ট্রোলে জবাব দিলেন অনন্যা।

এরপর অনেকেই অনন্যার সমর্থনে মুখ খুলেছেন। কেউ কেউ যেমন ওই নেট-নাগরিককে নিজের ঘর সামলানোর ও অন্যের ব্যাপারে নাক না গলানোর পরামর্শ দিয়েছেন তো কেউ কেউ ‘পিঙ্কিজি’কে বলেছেন, এরকম আজেবাজে কথা লোক বলবেই। সেগুলোকে উপেক্ষা করাই সবথেকে বড় চ্যালেঞ্জ।

 

 

বন্ধ করুন