বাংলা নিউজ > বায়োস্কোপ > Mithai: বাস্তবে লুকিয়ে প্রেম করছে শ্রীতমা-রাতুল! সত্যিটা ফাঁস করলেন ‘শ্রী’ দিয়া
রাতুল আর শ্রীতমা। 
রাতুল আর শ্রীতমা। 

Mithai: বাস্তবে লুকিয়ে প্রেম করছে শ্রীতমা-রাতুল! সত্যিটা ফাঁস করলেন ‘শ্রী’ দিয়া

  • তবে কি ফের সুখবর আসবে টলিপাড়া থেকে?

বর্তমানে বাংলা টেলিভিশন ইন্ডাস্ট্রির সবচেয়ে জনপ্রিয় ধারাবাহিক ‘মিঠাই’। গত কয়েক মাস ধরে TRP তালিকার একদম শীর্ষে আছে এটি। মিঠাই আর তাঁর ‘উচ্ছেবাবু’ সিদ্ধার্থের রসায়ন মন কেড়েছে সকলের। মোদক পরিবারের বাদবাকি সদস্যরাও অবশ্য দর্শকের খুবই কাছের। আর তার মধ্যেই যেন একটু আলাদাভাবে চোখে পড়ছে শ্রীতমা আর রাতুল। তাঁদের সম্পর্কের টানাপোড়েন গল্পে ফোকাস করা হয়েছে বহুবারই। আর তাই দর্শকরাও ভালোবাসতে শুরু করেছে এই জুটিকেও। 

তবে, মাঝে সেটের থেকেই খবর এসেছিল প্রেম করছেন শ্রীতমা আর রাহুল। অর্থাৎ দিয়া মুখোপাধ্যায় ও উদয়প্রতাপ সিংহ। সত্যিটা কি? যদিও বর্তমানে দু'জনেই সিঙ্গেল। ‘সীমারেখা’-তে অভিনয়ের সময় দিয়ার সঙ্গে সম্পর্ক হয়েছিল সহ-অভিনেতা অভিষেক বসুর সঙ্গে। যদিও চলতি বছরেই তাঁরা আলাদা হয়েছেন। দু'জনে মিলেই যৌথভাবে সিদ্ধান্ত নিয়েছিলেন ব্রেকআপের। তারপর শোনা যায় ‘মিঠাই’য়ের সেটে নাকি ঘনিষ্ঠতা বেড়েছে উদয় আর দিয়ার।

আনন্দবাজার ডিজিটালকে দেওয়া এক সাক্ষাৎকারে সম্প্রতি দিয়া জানান, ‘‘উদয় খুব একটা ভাল বাংলা পড়তে পারত না। এখন অবশ্য পারে। ‘তুমি এলে তাই’ ধারাবাহিকে কাজ করতাম আমি আর ও। আমিই পড়ে পড়ে দিতাম। ও শুনে শুনে মুখস্ত করত। এখনও মাঝে মাঝে এটা হয়। একটা উদাহরণ দিই, ‘অভাব অনটন’ শব্দটাকে ও উচ্চারণ করত ‘অভাব টনাটন’। তাই ওকে আর আমাকে নিয়ে এ সব গুজব শুনে মজাই লাগে। বহু দিন ধরেই শুনতে হচ্ছে।’’

দিয়া জানান, প্রথম যখন তিনি শোনেন সেটের মধ্যে তাঁর আর উদয়ের সম্পর্ক নিয়ে চর্চা চলছে, তখন সে সোজা চলে গিয়েছিলেন ‘মিঠাই’-এর এগজিকিউটিভ প্রোডিউসারের কাছে। বলেছিলেন, বলেছিলাম, ‘যিনি এই কথাটা বলেছেন, তাঁকে দয়া করে বলুন আমার ব্যক্তিগত জীবন নিয়ে উৎসাহ থাকলে যেন আমাকে এসে বলেন। এভাবে পিছনে বলে বেড়াতে নিষেধ করুন।’

দিয়া মনে করেন ইন্ডাস্ট্রিতে এটা খুব সাধারণ একটা ঘটনা। আর তা আরও বেশি হয় যখন কোনও অভিনেতা-অভিনেত্রীর সদ্য ব্রেকআপ হয়। তাই এসব নিয়ে তিনি বেশি মাথা ঘামান না বলেই জানিয়েছেন।

বন্ধ করুন