বাংলা নিউজ > বায়োস্কোপ > TRP-র টক্কর ছেড়ে ‘মানিকে মাগে হিথে’তে জমিয়ে নাচ অপু-মিঠাইয়ের! চোখ ছানাবড়া সকলের
অপু-মিঠাইয়ের মানিকে মাগে হিথে’। 
অপু-মিঠাইয়ের মানিকে মাগে হিথে’। 

TRP-র টক্কর ছেড়ে ‘মানিকে মাগে হিথে’তে জমিয়ে নাচ অপু-মিঠাইয়ের! চোখ ছানাবড়া সকলের

  • শ্যুট ফেলে ‘মানিকে মাগে হিথে’তে নাচ করছে অপরাজিতা

সোশ্যাল মিডিয়া খুললেই নিশ্চয়ই ‘মানিকে মাগে হিথে’ চোখে পড়ছে। অনেকেই সিংহলি গানটির রিমিক্স ভার্সন তৈরি করে ফেলেছেন। তবুও লাল চুলের মিষ্টি মেয়েটার থেকে কারও যেন নজর সরছে না। ভাষা বোধগম্য না হলেও, সুরে মজেছে সকলে। আপাতত ইন্টারনেট সেনসেশন এই গান। 

এবার ‘মানিকে মাগে হিথে’-র তালে নাচ করতে দেখা গেল ‘মিঠাই’ ধারাবাহিকের নায়িকা সৌমতৃষা কুণ্ডু ও ‘অপরাজিতা অপু’র অপু ওরফে সুস্মিতা দে-কে। সুস্মিতা নিজের ইনস্টাগ্রামে শেয়ার করেছেন সেই রিল ভিডিও। এবং নিমেষেই তা ভাইরাল। দর্শক অপু আর মিঠাইয়ের এই নাচ খুব পছন্দ করেছেন।

TRP-র লড়াইয়ে লাগাতার প্রথম ও দ্বিতীয় স্থান ধরে রেখেছে ‘মিঠাই’ আর ‘অপরাজিতা অপু’। তবে শ্যুট করার সময় টক্কর থাকলেও সেটের বাইরে তাঁরা সকলেই বন্ধু। অন্তত তাঁদের ইনস্টা প্রোফাইলে চোখ রাখলেই পরিষ্কার হয়ে যায় ব্যাপারটা। 

ইউটিউব, ফেসবুক, ইনস্টাগ্রাম কিংবা টুইটার, যেটাই খুলুন না কেন, এই গানটিই শুনতে পাবেনই। মিষ্টি মেয়ের গলার মিষ্টি সুর এবং ততোধিক মিষ্টি মুখের হাসি দেখলেই যেন নেটিজেনের মন ভরে ওঠে। কাজেই ভাষা দুর্বোধ্য হলেও এই গান একেবারে শ্রোতার অন্তরে গিয়ে ছুঁয়েছে। খোদ অমিতাভ বচ্চন এবং তার নাতনি আরাধ্যাও এই গান নিয়ে বানিয়েছেন রিল ভিডিও। ২৮ বছর বয়সি গায়িকা ইয়োহানি ডি’ সিলভা সুপার ডুপার হিট।

বন্ধ করুন