বাংলা নিউজ > বায়োস্কোপ > Soumitrisha Kundu: জনপ্রিয়তা পেয়ে বদলে গিয়েছে ‘মিঠাই রানি’ সৌমিতৃষা, ফ্যান পেজে ধুন্ধুমার কাণ্ড!
সৌমিতৃষা। 
সৌমিতৃষা। 

Soumitrisha Kundu: জনপ্রিয়তা পেয়ে বদলে গিয়েছে ‘মিঠাই রানি’ সৌমিতৃষা, ফ্যান পেজে ধুন্ধুমার কাণ্ড!

  • আসলে কী হয়েছে ব্যাপারটা?

 আপাতত বাংলা ধারাবাহিকের ইতিহাসে নিজের নাম পাকা করে ফেলেছে জি বাংলার ধারাবাহিক ‘মিঠাই’। ৬ মাসেরও বেশি সময় ধরে টিআরপি তালিকায় সেরার স্থান দখল করে রেখেছে এটি। মিঠাই আর সিদ্ধার্থের প্রেম বড়ি প্রিয় সকলের। সঙ্গে ধারাবাহিকের নায়িকা সৌমিতৃষা কুণ্ডুকেও বড়ই ভালোবাসেন তাঁরা। এমনকী, মিঠাইয়ের বেশকিছু ফ্যানপেজও রয়েছে সোশ্যাল মিডিয়ায়। 

একটা অংশ অভিযোগ তুলেছে জনপ্রিয় হওযার পর ধীরে ধীরে পাল্টে গিয়েছেন সৌমিতৃষা। কী করেছেন? আসলে ‘মিঠাই’ প্যানপেজ থেকে নানা ভিডিয়ো, ছবি আপলোড করা হত। সেগুলোতে লাইক-কমেন্ট করতেন বা শেয়ার করেন সৌমি। তবে এখন নাকি সেরকমভাবে আর তিনি তা শেয়ার করছেন না! এমনকী, লাইকের সংখ্যাও নাকি কমেছে। আর তাতেই গোসা হয়েছে ভক্তদের!

যদিও ‘মিঠাই’ নায়িকার পাশে রয়েছে নেটিজেনদের বড় একটা একাংশ। তাঁরা জানেন দিনের বেশিরভাগ সময়টাই শ্যুটে চলে যায় নায়িকার। তার মাঝে সময় বের করে সোশ্যাল মিডিয়ায় ভক্তদের জন্য লাইক-শেয়ারের কাজ করেন। তাই এই নিয়ে রাগ করে কোনও লাভ নেই! এই বিষয়ে অভিনেত্রী নিজেও দুঃখপ্রকাশ করেছেন। তিনি জানিয়েছেন, ‘চেষ্টা করি পোস্টগুলো লাইক করে দেওয়ার। কিন্তু সবসময় হয়ে ওঠে না, কারণ দিনের বেশিভাগ সময়টাই শ্যুটিংয়ের জন্য ব্যস্ত থাকতে হয়।’

বন্ধ করুন