বাংলা নিউজ > বায়োস্কোপ > Mithai: অনস্ক্রিন ভাসুর সোমের সঙ্গে প্রেম করছে ‘মিঠাই’ সৌমতৃষা? খবর ছড়াল নিমেষে
সত্যি প্রেম করছে সোম আর মিঠাই?
সত্যি প্রেম করছে সোম আর মিঠাই?

Mithai: অনস্ক্রিন ভাসুর সোমের সঙ্গে প্রেম করছে ‘মিঠাই’ সৌমতৃষা? খবর ছড়াল নিমেষে

  • দর্শকদের একটুও পছন্দ না এই জুটি। ‘উচ্ছেবাবু’কেই চাইছে তাঁরা মিঠাইয়ের পাশে

‘মিঠাই’ নায়িকা সৌমতৃষা কুণ্ডুর ইনস্টাগ্রাম ভিডিও ভাইরাল হয়েছে সম্প্রতি। যেখানে দেখা যাচ্ছে ধারাবাহিকে যে তার ‘বড় শত্রু’, সেই সোমের সঙ্গেই ঘনিষ্ঠ হয়েছেন তিনি। ‘মেরে রশকে কমর’-এ জমিয়ে নাচতে দেখা গেল তাঁদের। আর যা দেখে চোখ কপালে উঠল নেটপাড়ার। ‘উচ্ছেবাবু’ সিদ্ধার্থকে ছেড়ে সোমের সঙ্গে মিঠাইয়ের এই ঘনিষ্ঠতায় আপত্তি জানালেন প্রায় সকলেই। 

রিল লাইফে নাকি ‘ভালো বন্ধু’ সোম ওরফে ধ্রুব সরকার আর সৌমতৃষা। আর তাই সেটে খালি সময়তে রিল ভিডিও বানাতেও দেখা যায় তাঁদের। এর আগেও ‘শেরশাহ’র সুপারহিট গানে রোম্যান্টিক মেজাজে দেখা মিলেছিল তাঁদের। ফের একবার এলেন কাছাকাছি। স্বভাবতই দর্শক মনে প্রশ্ন উঠছে, ‘কেসটা কী’? রিল লাইফ ভাসুরের প্রেমেই কি পড়লেন সৌমতৃষা?

ফেসবুক পোস্টে নতুন জল্পনা। 
ফেসবুক পোস্টে নতুন জল্পনা। 

TRP রেটিংয়ে একটানা সেরার জায়গা ধরে রেখেছে জি বাংলার ‘মিঠাই’। ধারাবাহিকের গল্প অনুসারে, সিঙ্গাপুরে যাওয়ার আগেই ডিভোর্স পেপারে সই করে গিয়েছে সিদ্ধার্থ, সে কথা সামনে আসার পর মন ভাঙে মিঠাইয়ের। দাদাইয়ের জোরাজুরিতে মিঠাইকে বিয়ে করলেও কোনওদিন এই সম্পর্ককে মন থেকে মেনে নিতে পারেনি সে। তাই মোদক বাড়ি ছেড়ে বাপের বাড়ি (জনাই) ফিরে যেতে হয়েছে মিঠাইকে।

ঘরের লক্ষ্মী বাড়িছাড়া হয়েছে মোদক পরিবারের। সিদ্ধার্থর ভাই-বোনেরা চাইছেন আবার কাছাকাছি আসুক মিঠাই-সিদ্ধার্থ। আপাতত তারা সিদ্ধার্থকেই বোঝানোর চেষ্টা করছে যেন সে ফেরত নিয়ে আসে মিঠাইকে। তবে সবচেয়ে মর্মাহত দাদাই। অনুশোচনা ঘিরে ধরেছে তাঁকে। তাই অনেক ভেবে চরম সিদ্ধান্ত নিয়ে ফেলেছেন তিনি। ‘মনোহরা’ নিবাস ছেড়েছেন রাতের অন্ধকারে।

বন্ধ করুন