বাংলা নিউজ > বায়োস্কোপ > Mithai: প্রথম ভালোবাসা কে? ফাঁস করল খোদ ‘মিঠাই’ সৌমতৃষা, আপ্লুত অনুরাগীরা!
মিঠাই ওরফে সৌমতৃষা কুণ্ডু। (ছবি-ইনস্টাগ্রাম)
মিঠাই ওরফে সৌমতৃষা কুণ্ডু। (ছবি-ইনস্টাগ্রাম)

Mithai: প্রথম ভালোবাসা কে? ফাঁস করল খোদ ‘মিঠাই’ সৌমতৃষা, আপ্লুত অনুরাগীরা!

  • মিঠাইয়ের প্রেমে মজেছে গোটা বাংলা। কিন্তু মিঠাই কার প্রেমে পড়ল জানেন?

এই মুহূর্তে ছোট পরদার সবচেয়ে জনপ্রিয় ধারাবাহিক মিঠাই। বিগত বেশ কয়েক সপ্তাহ ধরে TRP তালিকায় ১ নম্বরে আছে এটি। ফলত, মিঠাই অর্থাৎ সৌমতৃষা কুণ্ডুর অনুরাগী সংখ্যাও কিছু কম না। অভিনেত্রী সকলের মন জয় করে নিয়েছে নিমেষে। তবে, অনেকেই প্রশ্ন সকলের প্রিয় মিঠাই কি সিঙ্গেল? এর উত্তরে বরাবরই ‘হ্যাঁ’ বলে এসেছেন। কাজই এখন বড় প্রায়োরিটি, সেটাও জানিয়েছেন। 

মোদক পরিবারের সকলের মন যেমন জয় করেছে মিঠাই, তেমনই জয় করেছে বাংলার মনও। এবার নেট মাধ্যমে নিজের ভালোবাসার কথা ফলাও করে জাহির করল সে। আর যা নিমেষে কাড়ল সকলের মন! ভাবছেন তো মিঠাইয়ের প্রথম ভালোবাসা কে? আজ্ঞে ‘নাচ’! মিঠাই যে নাচ করতে বড়ই ভালোবাসে, তা তাঁর ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে চোখ রাখলেই বোঝা যায়। নানা রকমের গানে রিল ভিডিও বানিয়ে শেয়ার করে। এবার সেরকমই একটা ভিডিওর ক্যাপশনে লিখলেন, ‘❤️ first love.. DANCE!’।

সৌমতৃষার নামে, বলা ভালো ‘মিঠাই’য়ের নামে বেশ কিছু ফ্যানপেজ আছে সোশ্যাল মিডিয়ায়। সেরকম একটা পেজের পক্ষ থেকেই সম্প্রতি পোস্ট করা হয়েছিল লালন-ফুলঝুরি এবং মিঠাই ধারাবাহিকের সিদ্ধার্থ-মিঠাইয়ের ছবি। এবং বলা হয়েছিল যাঁদের মিঠাই আর সিদ্ধার্থ বেশি পছন্দ তাঁরা লাভ রিয়্যাক্ট দেবেন আর যাঁদের লালন-ফুলঝুরি বেশি পছন্দ তাঁরা দেবে হাহা রিয্যাক্ট। আর এতেই চটে সৌমতৃষা। লেখেন, ‘‘একই স্লটের হলেও প্রত্যেকে কষ্ট করে কাজ করে, তাই ‘হাহা’ রিয়াক্ট দেওয়ার কোনও মানে হয় না, অন্ততপক্ষে সৌমিতৃষা ফ্যান ক্লাবের থেকে এমনটা আশা করা যায় না।’’

বন্ধ করুন