বাংলা নিউজ > বায়োস্কোপ > Serial Update: নভেম্বরের শুরুতেই শেষ হচ্ছে জি বাংলার এই ধারাবাহিক! জায়গা নেবে ‘নিম ফুলের মধু’

Serial Update: নভেম্বরের শুরুতেই শেষ হচ্ছে জি বাংলার এই ধারাবাহিক! জায়গা নেবে ‘নিম ফুলের মধু’

বিদায় নিচ্ছে পিলু

Pilu to go off air: ‘মিঠাই’ ভক্তদের জন্য স্বস্তি! ‘নিম ফুলের মধু’র আগমনে অকালেই শেষ হচ্ছে ‘পিলু’, এমনটাই খবর টেলিপাড়া সূত্রে। 

মিঠাই কি বন্ধ করা হচ্ছে? নিম ফুলের মধু-র প্রোমো প্রকাশ্যে আসবার পর থেকেই এই প্রশ্নে ছয়লাপ নেটমাধ্যম। মিঠাই ভক্তদের তো চিন্তায় ঘুম উড়েছিল রাতের। তবে সৌমিতৃষা, উদয়রা খানিক আশ্বস্ত করবার পর খানিক স্বস্তি ফিরেছে। এর মাঝেই সামনে এল বড়সড় আপটেড। খুব শীঘ্রই শেষ হচ্ছে জি বাংলার অপর সিরিয়াল ‘পিলু’। হ্যাঁ, বছর ঘোরবার আগেই বন্ধ করা হবে এই ধারাবাহিক।

টেলিপাড়া সূত্রে খবর, ‘নিম ফুলের মধু’র জন্য বিদায় নিচ্ছে ‘পিলু’। শুরু থেকেই ‘পিলু’র আকর্ষণ ছিল দুই ভিন্নধর্মী সঙ্গীতের দ্বন্দ্ব। তবে গল্প আস্তে আস্তে পালটে যায়। এমনকী আহির-পিলুর বদলে গল্পের মূল আকর্ষণ হয়ে ওঠে রঞ্জা-মল্লার। অনেকে যেমন এই বদল পছন্দ করেছিল, অনেকে আবার চ্যানেলের জমিয়ে সমালোচনাও করেছে। পিলু-আহিরের সঙ্গে বিমাতৃসুলভ আচরণ করেছে চ্যানেল এমন অভিযোগও উঠেছে। এর মাঝেই সিরিয়াল শেষের গুঞ্জন কানে আসছে।

সূত্র বলছে নভেম্বরের শুরুতেই হবে ‘পিলু’র শেষদিনের শ্যুটিং। সব ঠিক থাকলে আগামী মাসের প্রথম সপ্তাহেই শেষ সম্প্রচার এই সিরিয়ালের। জানা যাচ্ছে, পিলু-র সেটেই নাকি শ্যুটিং হবে ‘নিম ফুলের মধু’র। যদিও এই নিয়ে এখনও মুখ খোলেনি চ্যানেল কর্তৃপক্ষ বা ধারাবাহিকের সঙ্গে যুক্ত কেউই। এখন প্রশ্ন হল, নতুন ধারাবাহিক কি ‘পিলু’র স্লটেই আসবে? নাকি জায়গা হারাতে পারে অন্য কোনও প্রাইমটাইম শো? সেই নিয়ে চূড়ান্ত সিদ্ধান্ত এখনও হয়নি।

রঞ্জা-মল্লার কি ছাপিয়ে গেছে আহির-পিলু জুটিকে? 
রঞ্জা-মল্লার কি ছাপিয়ে গেছে আহির-পিলু জুটিকে? 

প্রসঙ্গত, ‘নিম ফুলের মধু’তে লিড রোলে থাকছেন ‘যমুনা ঢাকি’র নায়ক রুবেল দাস এবং স্টার জলসার জনপ্রিয় নায়িকা ‘জবা’ পল্লবী শর্মা। সিরিয়ালের প্রথম ঝলক ইতিমধ্যেই সাড়া ফেলেছে। টিআরপি-র দৌড়ে খানিক পিছিয়ে থাকা জি বাংলাকে কতটা এগিয়ে দেবে এই ধারাবাহিক? সেই উত্তর পেতে এখনও মাসখানেকের অপেক্ষা।

বায়োস্কোপ খবর

Latest News

বাংলা থেকে আমন্ত্রিত কারোর সঙ্গেই নব-দম্পতির ছবি নেই, শুধু একা রুক্মিণী! শাকিব-মিমির 'উরা ধুরা'-র মুকুটে নয়া পালক! এর মাঝেই জানা গেল আসছে ‘তুফান ২’ ‘আমায় মেনে নেননি ওঁরা...’ বিবাহিত জীবন নিয়ে অকপট ইমরান মোদীর সঙ্গে দেখা করলেন ঝাড়খণ্ডের মুখ্য়মন্ত্রী, কী বললেন হেমন্ত সোরেন? ‘কাজের সুযোগ নষ্ট করেছি...’ পরিনীতির পর এবার বলিউড পার্টি নিয়ে মুখ খুললেন রণদীপ নিক জোনাস থেকে কিম কার্দাশিয়ান: আম্বানির বিয়েতে ছিলেন কোন আন্তর্জাতিক সেলেবরা? অনন্ত-রাধিকার রিসেপশনে একা রুক্মিণী, মন খারাপ ভক্তদের! এদিকে দেব করেছেন এক কাণ্ড শুক্র-বুধের সংযোগে গঠিত লক্ষ্মী নারায়ণ যোগে ৩ রাশির বাড়বে আয়, ব্যবসায় হবে লাভ মা হওয়ার আগে রণবীরকে নিয়ে বিশেষ উপলব্ধি দীপিকার, কেন বললেন, ‘তখনই বুঝেছি…’? দেওরের বিয়েতে ঘুমে ঢুলে পড়ছেন শ্লোকা! ভিডিয়ো ভাইরাল হতেই কী বলছে নেটপাড়া?

T20 WC 2024

কতদিন খেলবেন ওডিআই ও টেস্ট? আমেরিকায় গিয়ে ঘোষণা করলেন রোহিত শর্মা! রোহিত জেতায় ‘ক্রেডিট চুরি, হারের বেলায় কোথায় ছিলেন?', নেটপাড়ায় রোষের মুখে সৌরভ US-তে বিশ্বকাপ করে 'কোটি-কোটি টাকার লোকসান', বাজে মাঠ- ঝড় উঠতে পারে ICC-র বৈঠকে রোহিতকে যখন অধিনায়ক করেছিলাম, সবাই তখন আমার সমালোচনা করেছিল… মোক্ষম জবাব সৌরভের ক্রিকেটে অত ফিটনেস লাগে না, মত সাইনার, শুনতে হল ‘১৫০ কিমি বল খেলা এতই সহজ?’ T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত T20 WC 2024: প্রকাশ্যে অজিদের অন্তর্দ্বন্দ্ব, একাদশে সুযোগ না পাওয়ায় সরব স্টার্ক পা কি দড়িতে লেগেছিল? ডেভিড মিলারের ক্যাচ নিয়ে অবশেষে মুখ খুললেন সূর্যকুমার যাদব ভিডিয়ো: আমি ভুল করেছিলাম… হরভজনের সঙ্গে আড়ালে কী কথা হচ্ছিল? মুখ খুললেন কামরান

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.