বাংলা নিউজ > বায়োস্কোপ > Mithai: বাড়ির সবার সামনে মিঠাইয়ের কানমুলে দিল সিদ্ধার্থ! প্রেম জমে টইটম্বুর
মিঠাই-সিদ্ধার্থ
মিঠাই-সিদ্ধার্থ

Mithai: বাড়ির সবার সামনে মিঠাইয়ের কানমুলে দিল সিদ্ধার্থ! প্রেম জমে টইটম্বুর

  • ধারাবাহিকে জমে উঠেছে মিঠাই রানি ও উচ্ছে বাবুর প্রেম। ইচ্ছে পূরণ করতে চাইল সিদ্ধার্থ!

একটানা ৩৮ সপ্তাহ ধরে টিআরপি তালিকায় প্রথম স্থানে জি বাংলার ধারাবাহিক ‘মিঠাই’। টানটান এবং জমজমাট পর্বের জন্য মিঠাই ধারাবাহিক এখন ঘরে ঘরে জনপ্রিয়। মিঠাই সিদ্ধার্থের জুটি এখন সুপারহিট। মুচমুচে টাটকা টুইস্টে ভরপুর এই ধারাবাহিক। পারিবারির ড্রামায় ভরপুর এই ডেইলি সোপ। বর্তমানে বড়দিন উপলক্ষে বিশেষ পর্ব দেখানো হচ্ছে ধারাবাহিকে। 

আগামী ৩১ ডিসেম্বর পর্যন্ত তো চলবে মিঠাইয়ে ক্রিসমাস পর্ব। বাড়ির সকলের মতন মিঠাই রানিও বড়দিনে নিজের মনের মতন উপহার পেয়েছে। দিন কয়ের আগেই অফিসের কাজে মুম্বই পাড়ি দিয়েছিলেন উচ্ছেবাবু। তাই বড়দিনে স্বামীকে কাছে না পাওয়ার একটা মন কেমন ছিল মিঠাইয়ের। মিঠাইকে খুশি করতেই সান্তা দাদু অর্থাৎ সকলের প্রিয় দাদাই সুদূর মুম্বই থেকে সিদ্ধার্থকে নিয়ে আসে। 

সিদ্ধার্থের বন্ধু রুদ্র এই কাজে বেজায় সাহায্য় করেছে দাদাইকে। তার সাহায্য নিয়ে স্পেশাল টিকিটের মাধ্যমে সিদ্ধার্থকে শহরে ফিরে আনা হয়েছে। এরপর প্ল্যান মতন রুদ্র এবং রাজিব মিলে সিদ্ধার্থকে গিফট বক্স প্যাক করে এবং ঠিক রাত ১২ টায় মিঠাইয়ের সামনে নিয়ে হাজির হয়। স্বামীকে বছর শেষে কাছে পেয়ে মিঠাইয়ের উচ্ছ্বাস চোখে পড়ার মতো। 

পর্বে দেখা যায়, বাড়ির সকলের সামনে উচ্ছেবাবু সিদ্ধার্থকে নকল করছে মিঠাই। সিদ্ধার্থ জানায় তার বহুদিনের একটি স্বপ্ন পূরণ করতে চায় সে। দাদাই সান্তাক্লজের পারমিশনও নেয় সেই ইচ্ছে পূরণের জন্য। এই বলে সকলের সামনে মিঠাইকে ডেকে কান মুলে দেয় সিদ্ধার্থ। মিঠাইকে খুব বকাঝকাও করে সে। ৩১ ডিসেম্বর পর্যন্ত চলতে মিঠাইয়ে ক্রিসমার্স স্পেশাল পর্ব।

 

 

বন্ধ করুন