বাংলা নিউজ > বায়োস্কোপ > Mithai: ‘ধুর ছাই আর দেখব না’, রেডিমেড বাচ্চা নিয়ে ফিরছে মিঠাই! ঝলক দেখে বেজায় চটল ভক্তরা

Mithai: ‘ধুর ছাই আর দেখব না’, রেডিমেড বাচ্চা নিয়ে ফিরছে মিঠাই! ঝলক দেখে বেজায় চটল ভক্তরা

ফিরছে মিঠাই

Mithai New Promo: মিষ্টি কি তবে সিদ্ধার্থ আর মিঠাইয়ের সন্তান? এবার মিঠির কী হবে? নতুন প্রোমো দেখেই হাজারো প্রশ্ন ভক্তদের। 

তিন-মাস ধরে ‘মিঠাই’-এর অপেক্ষায় ছিল ভক্তরা। অবশেষে সেই প্রতীক্ষা শেষ হচ্ছে, কিন্তু হঠাৎ করেই হাসি গায়েব মিঠাই ভক্তদের। শুক্রবার সামনে এসেছে ‘মিঠাই’-এর প্রোমো। যা দেখে মোটেই খুশি নয় ফ্যানেরা। বরং মিঠাইরানিকে দেখে ক্ষোভ ঝরে পড়েছে অনেকের কন্ঠেই। যদিও সেই ক্ষোভ তুফানমেলের বিরুদ্ধে নয়, নির্মাতাদের বিরুদ্ধে।

নতুন প্রোমোতে দেখা গেল জখম সিদ্ধার্থ মোদককে। গাড়ি থেকে কোনওক্রমে নামে সে। ওমনি একটি মিষ্টি বাচ্চা তার মুখের দিকে জলের পাত্র এগিয়ে দেয়। এই এঞ্জেলের নামও বাস্তবে মিষ্টি। পর মুহূর্তেই মিষ্টিকে খুঁজতে হ্যারিকেন হাতে এগিয়ে আসে মিঠাই (অন্তত সাজপোশাকে তাই দৃশ্যমান) আর তাঁকে দেখে চোখ ছানাবড়া রক্তাক্ত সিদ্ধার্থের। ৬ই ফেব্রুয়ারি ফিরছে ‘মিঠাই’ বলছে প্রোমো, কামব্য়াকের জল্পনায় দু-দিন আগেই শিলমোহর দিয়েছিলেন স্বয়ং সৌমিতৃষা। জানিয়েছিলেন ‘মিঠাই হুরহুর কামিং'। তবে সকলেই আশা করেছিল মিঠি আর মিঠাই একজনই। কিন্তু নতুন প্রোমো দেখে সেই আশায় জল পড়েছে, মিঠি আর মিঠাই যদি আলাদা হয়, তবে সেটা মিঠির সঙ্গে অনন্যায় হবে- মত ভক্তদের একটা বড় অংশের। শাক্যকে মায়ের ভালোবাসা দিয়ে যেভাবে কাছে টেনে নিয়েছে মিঠি, সেখানে হঠাৎ করে ‘মিঠাই’-এর এই আগমনে মন ভার অনেকের।

আরও পড়ুন-ফের একফ্রেমে ব়্য়াঞ্চো,ফারহান আর রাজু! তবে কি ‘থ্রি ইডিয়টস’-এর সিকুয়েল আসছে?

এখানেই শেষ নয়, ইতিমধ্যেই নতুন প্রোমো দেখে শুরু হয়ে গিয়েছে ফ্যান থিয়োরি। অনেকেরই ধারণা মিষ্টি আদতে সিদ্ধার্থ আর মিঠাইয়েরই মেয়ে, শাক্যর বোন। আগুনের হাত থেকে রক্ষা পাওয়ার পর মিঠাই দ্বিতীয় প্রেগন্যান্সির কথা জানতে পারে, এমন কিছুই উঠে আসবে, নেটমাধ্য়মে এমন লেখালিখি শুরু করে দিয়েছে মিঠাই ভক্তরা। কেউ লিখেছেন, ‘এবার সেই অন্য সিরিয়ালের মতো এক বরকে নিয়ে দুজনের টানাটানি দেখাবে, ধূর..’। অপর এক ভক্ত লিখেছেন, ‘মিঠাই সিরিয়ালে আর মিঠে স্বাদ নেই', বেশিরভাগেরই প্রশ্ন, ‘মিঠির কি হবে এবার?’ অনেকে লিখছেন- ‘তাহলে সিদ্ধার্থ আর মিঠির বিয়েটা দিল কেন?’

প্রশ্ন অনেক। তবে উত্তর মিলতে অপেক্ষা করতে হবে মিঠাই-এর আগমনের। আগামী সোমবার থেকে স্টার জলসায় সন্ধ্যা ৬টার স্লটে শুরু হচ্ছে ‘বালিঝড়’। ২ বছর পুরোনো মিঠাইকে টেক্কা দেবে সৌগুনের হিট জুটি, সঙ্গে থাকছে ধুলোকণার লালন। নতুন স্লটে শুরু থেকেই এগিয়ে থেকেছে মিঠাই, তবে এবার যে ‘বালিঝড়’ ভাগ বসাবে টিআরপির স্কোরে তা বলার অপেক্ষা রাখে না। তাই বড়সড় টুইস্ট ছাড়া টিআরপির লড়াইয়ে টিকে থাকাও সহজ হবে না ‘মিঠাই’-এর।

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

সন্তান হওয়ার পর অবসাদে ভুগছেন ইলিয়ানা! নিজেকে ঠিক রাখতে কী করছেন? 'শীঘ্রই শুরু করছি...' গানের পর এবার নাচের স্কুল খুলছেন ইমন! বিজেপির ১৯৫ জন প্রার্থীর মধ্যে একমাত্র মুসলিম আবদুল সালাম! লড়ছেন কোন কেন্দ্রে? সিলেবাসের বাইরের অঙ্কের প্রশ্ন? প্রমাণ করতে পারলে ২৫ নম্বর, আশ্বাস ওই রাজ্যে জন্মদিন কাটতে না কাটতেই প্রেমে পড়লেন সৌমিতৃষা? কাকে মন দিয়ে বসলেন 'মিঠাই'? ব্যর্থ মন্ধানার দলের ব্যাটিং, RCB-কে ৭ উইকেটে হারিয়ে শীর্ষে উঠে এল হরমনহীন MI লোকসভা নির্বাচনে এবার BJP-র তুরুপের তাস ভোজপুরি অভিনেতারা! প্রার্থী হলেন কোন ৪জন কেন্দ্রীয় মন্ত্রীকে সরিয়ে টিকিট নবাগতা বাঁশুরিকে! BJPর প্রার্থী তালিকায় বহু চমক বিনা যুদ্ধে তৃণমূলকে উপহার, বিজেপির প্রার্থী তালিকা দেখে আর কী লিখলেন দেবাংশু? শ্রীময়ীর সিঁথি সিঁদুরে রাঙিয়ে দিলেন কাঞ্চন, দেখুন বিয়ের পর প্রথম ছবি

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.