বাংলা নিউজ > বায়োস্কোপ > Mithai New Promo: রুদ্র-নীপার বিয়ের আসরে সিডকে বাঁচাতে গিয়ে গুলি খেল মিঠাই! নতুন প্রোমো দেখে মাথায় হাত ভক্তদের

Mithai New Promo: রুদ্র-নীপার বিয়ের আসরে সিডকে বাঁচাতে গিয়ে গুলি খেল মিঠাই! নতুন প্রোমো দেখে মাথায় হাত ভক্তদের

মৃত্যুমুখে মিঠাই

রুদ্র-নীপার বিয়ে মিটতেই মহাবিপদে মোদক পরিবার! ওমির গুলি থেকে ‘উচ্ছেবাবু’কে বাঁচাতে গিয়ে ঘায়েল হল মিঠাই। মৃত্যুর মুখে সবার প্রিয় মিঠাইরানি। 

টিআরপি তালিকায় তলানিতে মিঠাই। তবে হাল ফেরাতে এবার মরিয়া চ্যানেল। তাই তো কয়েক দিনের ব্যবধানেই সিরিয়ালের নতুন প্রোমো এনে হাজির করল! আর এই প্রোমো দেখে ফ্যানেরা বলছে- ‘এতোদিেনর সেরা প্রোমো’। হ্যাঁ, মিঠাই-এর নতুন প্রোমো অন-এয়ার এসেছে মাত্র কয়েক ঘন্টা আগেই, তাতেই শোরগোল!

মোদক বাড়িতে একটা বিয়ের রেশ কাটতে না কাটতেই আরও একটা বিয়ের আসর। হ্যাঁ, দর্শকদের এতদিনের প্রতীক্ষা পূরণ হবে। কোনও টুইস্ট নয়, ভালোয় ভালোয় রুদ্রদার সঙ্গে নিপার বিয়েটা সুসম্পন্ন হবে। কিন্তু যত্ত গণ্ডোগোল তারপরই। একদিকে যখন সিদ্ধার্থ রুদ্র-নীপাকে হানিমুনের টিকিট দিতে ব্যস্ত, সবাই আনন্দ, উদযাপনে মেতে রয়েছে তখনই সেখানে বন্দুক হাতে হাজির ওমি। আর সিদ্ধার্থর দিকে তাক করে গুলি চালায় সে। উচ্ছেবাবুর দিকে ছুটে আসা গুলি নিজের শরীরে নিয়ে নিল মিঠাইরানি। এরপরই মাটিতে লুটিয়ে পড়ে সে। এই দৃশ্য দেখে তো মন খারাপ অনুরাগীদের। ‘জীবন-মৃত্যুর টানাপোড়েনে মিঠাই’-এটাই এই প্রোমোর ট্যাগ লাইন।

এক মিঠাই ভক্ত লিখেছেন, ‘প্রোমো দেখে ভালো লাগলো, তবে মিঠাইয়ের গুলি লাগার দৃশ্য দেখে মনটা খারাপ। তবে মিঠাইকে টপ পজিশনে ফিরতে গেলে সিরিয়াস ট্র্যাক আনতেই হবে। জয় গোপাল’।

আজ টিআরপি রিপোর্ট বলছে প্রথম তিনে ফের জায়গা হয়নি মিঠাই-এর। এমনকী চ্যানেল সেরার তালিকাতেও ‘লক্ষ্মী কাকিমা সুপারস্টার’ ও ‘গৌরী এলো’র পর তিন নম্বরে মিঠাই। তাই বেঙ্গল টপার হওয়ার লড়াইয়ে ফিরতে মিঠাই-তে নিত্যনতুন চমক আনতেই হবে তা স্পষ্ট। মিঠাই-এর গুলি লাগার ট্র্যাক কী মিঠাই-এর টিআরপি ভাগ্য বদলাতে পারবে? উত্তর পেতে অপেক্ষা আগামী সপ্তাহের।

বন্ধ করুন