বাংলা নিউজ > বায়োস্কোপ > Mithai New Promo: মারা যাচ্ছে মিঠাই! আসছে তাঁর ‘যমজ বোন’ মিঠি,‘গুনগুনকে টুকে দিল তো!' শুরু ট্রোলিং

Mithai New Promo: মারা যাচ্ছে মিঠাই! আসছে তাঁর ‘যমজ বোন’ মিঠি,‘গুনগুনকে টুকে দিল তো!' শুরু ট্রোলিং

এগিয়ে যাচ্ছে গল্প, নতুন অধ্যায় মিঠাই-তে

মারা যাচ্ছে মিঠাই! আসছে তাঁর ‘যমজ বোন’ মিঠি, নতুন প্রোমো ঘিরে শোরগোল নেটপাড়ায়। দেখেছেন? 

জল্পনাই অবশেষে সত্যি হতে চলেছে। শাক্য, উচ্ছেবাবু আর গোটা মোদক পরিবারকে কাঁদিয়ে মারা যাবে মিঠাইরানি। কয়েকদিন আগেই জানা গিয়েছিল নতুন সময়ে নতুন মোড় নেবে ‘মিঠাই’-এর গল্প। বেশ কয়েক বছর এগিয়ে যাবে এই সিরিয়ালের কাহিনি, পাশাপাশি মারা যাবে মিঠাইরানি। সেই জল্পনায় শিলমোহর পড়ল ‘মিঠাই’-এর নতুন প্রোমো সামনে আসায়।

নতুন প্রোমোতে কী দেখা গেল?

নতুন অধ্যায়ে দেখা গেল দেওয়ালে ঠাঙানো মিঠাইয়ের ছবি। সেই ছবির সামনে দাঁড়িয়ে সিড বলছে, ‘মিঠাই, নিজে তো আমাদের ছেড়ে চলে গেলে। তোমার ছেলের দুষ্টুমি আমি আর সামলাতে পারছি না’। এরপরই দেখা যায় বাবার চশমা ভেঙে দু-আধখানা করে দিয়েছে দুষ্ট শাক্য়। এখন সে অনেকটা বড় হয়ে গিয়েছে। মনোহরা জুড়ে ছেলের খোঁজ চালাচ্ছে সিদ্ধার্থ। সোফার পিছন থেকে তাঁকে বার করে এনে উচ্ছেবাবুর ঘোষণা, ‘আজ তোমার এক টিউটার আসছেন। তিনি যদি তোমাকে সামলাতে না পারে তাহলে আমি তোমাকে বর্ডিং স্কুলে পাঠাবো’। সিদ্ধার্থের কথা শুনেই চিন্তিত দাদাই-ঠাম্মি থেকে পরিবারের সকলে। মিঠাইয়ের ছবির সামনে যখন প্রার্থনায় মগ্ন তাঁরা, ঠিক সেই সময়ই বাজল কলিং বেল, আর দরজার ওপারে দাঁড়িয়ে থাকা ব্যক্তিকে চক্ষু চড়কগাছ সবার! শাক্যর নতুন টিচারকে অবিকল মিঠাইয়ের মতো দেখতে। শুধু তাঁর সাজপোশাক, চুলের স্টাইল অন্যরকম। ওয়েস্টার্ন লুকে হাজির হুবহু মিঠাই রানির মতোই দেখতে অন্য কেউ। নিজেকে ‘মিঠি’ বলে পরিচয় দেয় সে। এক কথায় মিঠাইয়ের মর্ডান ভার্সন মিঠি! তাঁকে দেখে ‘বোলতি বন্ধ’ উচ্ছেবাবুর।

মিঠাইয়ের নতুন প্রোমো হু হু করে ভাইরাল। ২৪ ঘন্টারও কম সময়ে এই প্রোমোর ভিউ সংখ্যা কেবল ফেসবুকেই ৩০ লক্ষ পার করেছে। যা ইঙ্গিত দিচ্ছে ‘মিঠাই’-এর জনপ্রিয়তা কিন্তু আজও অটুট। আগামী ১৪ই নভেম্বর থেকে রাত ৮টার পরিবর্তে সন্ধ্যা ৬টায় দেখা যাবে ‘মিঠাই’। আর তার আগেই মৃত্যু ঘটবে মিঠাইয়ের। কীভাবে মারা যাবে মিঠাই? সেই নিয়ে এখনও ধোঁয়াশা রয়েছে।

তবে নতুন করে সিদ্ধার্থ আর মিঠির প্রেম কাহিনি দেখতে মুখিয়ে রয়েছে দর্শক। নেটিজেনরা তো অনেকেই মিঠিকে মিঠাইয়ের ‘যমজ বোন’ বলে উল্লেখ করছে। এই প্রোমো দেখে অনেকে যেমন খুশি, কেউ কেউ তেমন বেশ বিরক্ত। কারুর দাবি, ঠিক ‘সিরিয়ালের নাম তবে মিঠাই দেওয়া উচিত ছিল না যদি মিঠাই মরেই যাবে।' কেউ লিখেছেন, ‘সিরিয়ালের মোড় ঘোরাতে নায়িকাকে কি মেরে ফেলতেই হতো? ফালতু হয়ে গেল মিঠাই’।

কপি-ক্যাট মিঠাই?
কপি-ক্যাট মিঠাই?

অনেকে তো খড়কুটোর সঙ্গে তুলনা টেনেছে মিঠাইয়ের। শেষ এপিসোডে মৃত্যুর পর নতুন রূপে ফিরে এসেছিল গুনগুন। কেউ কেউ তো গুণগুণের লুকের সঙ্গে মিঠির লুকের মিল খুঁজে পেয়েছে। সেই নিয়েও চলছে ট্রোলিং!

এখন দেখবার নতুন স্লটে দাগ কাটতে কতটা সফল হয় মিঠাই। কারণ এমনও কানাঘুষো শোনা যাচ্ছে, নতুন স্লটে কেমন কামাল করে না দেখালে বছর শেষে শেষ হতে পারে মিঠাইয়ের জার্নি। যদিও সবটাই জল্পনা!

 

 

 

 

 

 

 

বন্ধ করুন