বাংলা নিউজ > বায়োস্কোপ > Mithai Latest Episode: সিডের চোখে ধুলো দিতে সফল ওমি! বাড়ি ফিরতেই ফের বিপদে মিঠাই?
নতুন বিপদ মিঠাইয়ের।

Mithai Latest Episode: সিডের চোখে ধুলো দিতে সফল ওমি! বাড়ি ফিরতেই ফের বিপদে মিঠাই?

  • ওমি আগরওয়াল এখনও অধরা। তাকে খুঁজতে মরিয়া সিদ্ধার্থ। এ দিকে তার চোখের সামনে দিয়েই ভিখারির ছদ্মবেশে অনায়াসে বেরিয়ে গেল অপরাধী। সে বুঝতেও পারল না।

খুশির হওয়া 'মনোহরা'য়। দুশ্চিন্তার মেঘ কেটেছে। ঘরের মেয়ে ঘরে ফিরে এসেছে। হাসপাতাল থেকে ছুটি। তবে এখনও পুরোপুরি সুস্থ নয় মিঠাই। স্ত্রীকে নিয়ে সিদ্ধার্থের চিন্তার শেষ নেই। এত বড় বিপদ গেল! সেটাই তো স্বাভাবিক।

মিঠাইকে চোখে হারাচ্ছে সকলে। তাকে পুরোপুরি সুস্থ করে তোলাই এখন একমাত্র লক্ষ্য। স্ত্রীকে এক মুহূর্তের জন্যও কাছছাড়া করছে না সিড। সবে জ্ঞান ফেরেনি মিঠাইয়ের। এখনও পুরোপুরি সেরে ওঠেনি ক্ষত। এই অবস্থায় সব সময় শাড়ি পরে থাকলে অসুবিধা হতে পারে। স্ত্রীর সুবিধার কথা মাথায় রেখে তার জন্য আরামদায়ক পোশাক এনেছে সিদ্ধার্থ। নিজের হাতে পরিয়েও দিয়েছে। কিন্তু মিঠাই কি কথা শোনার পাত্রী? জানিয়ে দেয়, শাড়ি ছাড়া আর কিছুই পরবে না। স্বামীর কথা উড়িয়ে দিয়ে ফিরে আসে পুরনো সাজে।

(আরও পড়ুন: মিঠাইকে হাতকাটা নাইটি পরাচ্ছে সিদ্ধার্থ, ‘বোল্ড সিনে’ আপত্তি দর্শকদের একাংশের!)

ওমি আগরওয়াল এখনও অধরা। তাকে খুঁজতে মরিয়া সিদ্ধার্থ। এ দিকে তার চোখের সামনে দিয়েই ভিখারির ছদ্মবেশে অনায়াসে বেরিয়ে গেল অপরাধী। সে বুঝতেও পারল না। উল্টে স্ত্রী ফিরে আসার খুশিতে সেই 'ভিখারি'কে সাহায্যও করে। কিন্তু কোথায় যেন খটকা লাগছে! নিশ্চিন্ত হতে পারছে না সিদ্ধার্থ। সন্দেহের জট ছাড়াতে মাঝরাতেই সেই ভিখারির ছবি এঁকে ফেলে সে। নিশ্চিত হয়, সেই ছদ্মবেশীই আসলে ওমি।

(আরও পড়ুন: বুকে গুলি লেগেছে মিঠাইয়ের, তাহলে হাতে প্লাস্টার কেন? জানুন এর পিছনের আসল গল্প)

পরিবারের সদস্যদের চিন্তায় ফেলেছে সিদ্ধার্থের অস্থিরতা। রুদ্র চেষ্টায় কোনও ত্রুটি রাখছে না। ওমির খোঁজে পৌঁছে গিয়েছে তার ডেরায়। অপরাধীকে খুঁজে বার করতে গিয়েই রাতে বাড়ি ফেরেনি সে। দুশ্চিন্তায় ঘুম উড়েছে নীপার। 'মনোহরা'য় ছুটে এসেছে সে। মেজাজ একটু হালকা হতেই শুরু খোশগল্প। অংশ নেই মিঠাইও। জানিয়ে দেয়, রিসেপশনের পর এ বার তাদের ফুলশয্যার আয়োজন হবে।

(আরও পড়ুন:‘হাসপাতালে ম্যানিকিওর করা হয় নাকি? ট্রোলের মুখে ‘মিঠাই’, জেনে নিন পুরো ঘটনা)

আপাতত মোদক পরিবারে স্বস্তির হাওয়া। বাড়ির প্রাণ ফিরেছে বলেছে কথা! কিন্তু এই উচ্ছ্বাস কি সাময়িক? আবার কোনও জট পাকাবে ওমি? নাকি তাকে ফিরতে হবে হাজতে? জানতে মুখিয়ে দর্শক।

(আরও পড়ুন: ‘তোমার থেকে আশা করিনি সিড’, আদৃত থাকলেও মিঠাই পরিবারের সেলফিতে নেই সৌমিতৃষা!)

বন্ধ করুন