বাংলা নিউজ > বায়োস্কোপ > Mithai Latest Episode: অবশেষে দুশ্চিন্তার মেঘ কাটল! কী ভাবে 'মনোহরা' ফিরে পেল সিদ্ধার্থ-মিঠাই
অবশেষে মনোহরা ফিরে পেল মিঠাই-সিদ্ধার্থ।

Mithai Latest Episode: অবশেষে দুশ্চিন্তার মেঘ কাটল! কী ভাবে 'মনোহরা' ফিরে পেল সিদ্ধার্থ-মিঠাই

  • সিদ্ধেশ্বর নির্দোষ প্রমাণিত হয়। 'মনোহরা' ফিরে পায় তারা। মোদক পরিবারে খুশির মরশুম।

অবশেষে মিঠাই-সিদ্ধার্থের লক্ষ্য পূরণ। নিজেদের বাড়ি ফিরে পেল তারা। কিন্তু কী ভাবে?

চুপিচুপি 'মনোহরা' অভিযান চালিয়েছিল সিদ্ধার্থ আর মিঠাই। সেখান থেকেই প্রমীলা সাহার শাগরেদ গোজুকে ধরে তারা। পুলিশের হাতে তুলে দেয় তাকে। এর পরেই তদন্ত শুরু করে রুদ্র। গোজুকে মিঠাই-সিদ্ধার্থর সামনেই জিজ্ঞাসাবাদ করে সে। পরিবার এবং সন্তানের দিকে তাকিয়ে তাকে সৎ পথে ফিরে আসার পরামর্শ দেয়।

রুদ্রর কথা শুনে সব সত্যি উগরে দিতে চায় গোজু। কিন্তু সর্ষের মধ্যেই ভূত! পুলিশদেরই একজন তদন্তের সব খবর প্রমীলার কাছে পৌঁছে দিয়েছে। আর তার মাধ্যমেই গোজুকে হুমকি চিঠি পাঠায় প্রমীলা। প্রাণের ভয়ে আসল অপরাধী অর্থাৎ প্রমীলার নাম নেয়নি গোজু। অন্য এক ব্যক্তির উপর দোষ চাপিয়ে দেয় সে। আর সেই ব্যক্তিও কোনও বিবাদ ছাড়াই দোষ স্বীকার করে নেয়। বলে, সে-ই 'মনোহরা' হাতিয়ে নেওয়ার জন্য সেখানে সোনা লুকিয়ে রেখেছিল।

সিদ্ধেশ্বর নির্দোষ প্রমাণিত হয়। 'মনোহরা' ফিরে পায় তারা। মোদক পরিবারে খুশির মরশুম। সিদ্ধার্থ কথা দেয়, সে আর কখনও তার পরিবারের উপর বিপদের ছায়া পড়তে দেবে না। সকলের সঙ্গে ফিরে আসে তোর্সাও। বিবাদ ভুলে সকলে কাছে টেনে নেয় তাকে।

(আরও পড়ুন: পথে ঘুরে মিষ্টি বিক্রি সিড-মিঠাইয়ের! প্রমীলার ষড়যন্ত্র ফাঁস করবে কে?)

কিন্তু সমস্যা এখনও পুরোপুরি মেটেনি। ধরা পড়েনি প্রমীলা। আদিত্যর সঙ্গে মোদক পরিবারের ক্ষতি সাধনের চেষ্টা চালিয়ে যাচ্ছে সে।

(আরও পড়ুন: লুকিয়ে 'মনোহরা'য় ঢুকে এ কী দেখল মিঠাই! ধারাবাহিকের নয়া পর্ব চমকে দিতে পারে)

মিঠাই-সিদ্ধার্থ কি পারবে প্রমীলার ষড়যন্ত্র ফাঁস করতে? সামনে আসবে আদিত্যর আসল চেহারা? জানা যাবে আসলে কারা 'মনোহরা'য় সোনা লুকিয়ে রেখেছিল? এখন সেটাই দেখার।

বন্ধ করুন