বাংলা নিউজ > বায়োস্কোপ > Mitha Latest Episode: এনজয় ইওরসেলফ! ইংরেজিতে গোপালকে জন্মদিনের শুভেচ্ছা জানাল সিড, হেসে লুটোপুটি সকলে

Mitha Latest Episode: এনজয় ইওরসেলফ! ইংরেজিতে গোপালকে জন্মদিনের শুভেচ্ছা জানাল সিড, হেসে লুটোপুটি সকলে

সিদ্ধার্থের কাণ্ড দেখে হাসি চাপতে পারেনি মিঠাই।

জীবন-মৃত্যুর লড়াই, আইনি জটিলতা কাটিয়ে আপাতত নিশ্চিন্ত মোদক পরিবার। জন্মাষ্টমীতে 'মনোহরা'য় নাচগান, হইচই। ফের পুরনো ছন্দে সকলে।

সাময়িক ভাবে বিপদ কেটেছে। 'মনোহরা'য় আপাতত খুশির হওয়া। জন্মাষ্টমী পালন করা হচ্ছে। গোপালকে দোলনায় দোলায় মিঠাই-সিদ্ধার্থ।

এর পরেই যা হয়, তা দেখে হেসে লুটোপুটি মোদক পরিবারের সদস্যরা। গোপালকে ইংরেজিতে জন্মদিনের শুভেচ্ছা জানায় সিড। তাঁর উদ্দেশে বলে, 'এনজয় ইওরসেলফ'। বরের কাণ্ড দেখে হাসি চাপতে পারেনি মিঠাইও।

ওমি আগরওয়ালকে খুনের দায়ে গ্রেফতার সিদ্ধার্থকে আদালতে তোলা হয়েছিল। জামিন পাওয়া প্রায় অসম্ভব উঠেছিল। তবু হাল ছাড়েনি মিঠাই। গোপালকে নিয়ে সে শুনানিতে হাজির হয়েছিল সে। মিঠাই জানত, তার গোপালই বাড়ি ফিরিয়ে আনবে উচ্ছেবাবুকে। তার বিশ্বাসেই ঘরের ছেলে ঘরে ফিরল।

সিদ্ধার্থকে বরণ করে ঘরে তোলে অনুরাধা। মায়ের পায়ে হাত দিয়ে প্রণাম করে সিদ্ধার্থ। ছেলেকে দেখে আবেগঘন সে।

(আরও পড়ুন: 'মিঠাই'-এর নতুন পর্বে বড় চমক! কী ঘটতে চলেছেন জেনে নিন)

জীবন-মৃত্যুর লড়াই, আইনি জটিলতা কাটিয়ে আপাতত নিশ্চিন্ত মোদক পরিবার। জন্মাষ্টমীতে 'মনোহরা'য় নাচগান, হইচই। ফের পুরনো ছন্দে সকলে। গোপালের কাছে ননী মাখনের হাঁড়ি ভাঙা হবে। কিন্তু তার আগে সেই হাঁড়ি খুঁজে বার করতে হবে। প্রতিযোগিতায় নামবে মোদক পরিবারের চার জুটি। সিদ্ধার্থ-মিঠাই, রাজীব-নন্দা, রাতুল-শ্রীতমা এবং রুদ্র-নীপা।

(আরও পড়ুন: জামিন পেয়ে বাড়ি ফিরবে সিদ্ধার্থ? জেনে নিন কী ঘটবে 'মিঠাই'-এর নতুন পর্বে)

বাকিরা মনেপ্রাণে ননীর হাঁড়ি খুঁজলেও প্রতিযোগিতায় মন নেই নীপার। স্বামীর সঙ্গে তার মান-অভিমানের পালা এখনও জারি। অবশেষে স্ত্রীর মান ভাঙালো রুদ্র।

অন্য দিকে, ননীর হাঁড়ি খুঁজে চলেছে সিদ্ধার্থ-মিঠাই। কিন্তু কিছুই যে পাওয়া যাচ্ছে না। এ সবেরই মাঝে চলছে খুনসুটি, হাসাহাসি। দাদা-বৌদিকে খুশি দেখে নিশ্চিন্ত শ্রীতমা।

আপাতত দুশ্চিন্তার মেঘ কেটেছে। খুশির রোদ 'মনোহরা'র আকাশে। কিন্তু এই আনন্দ দীর্ঘস্থায়ী হবে তো? এখন সেটাই দেখার।

বায়োস্কোপ খবর

Latest News

১৪ ঘণ্টা ব্যাহত হবে HDFC-র পরিষেবা! কখন UPI, ATM, FASTag-সহ কী কী বন্ধ থাকবে? স্ত্রী, মেয়েকে নিয়ে অনন্ত-রাধিকার বিয়েতে হাজির মাহি! সকলকে ছবি তুলতে দিতে হবে তো! গৌরীকে টেনে পোজ দেওয়ালেন SRK বোন অর্পিতাকে নিয়ে ভাইজান সলমনও হাজির অনন্ত-রাধিকার রাজকীয় বিয়েতে! রীতি মেনে বিয়ের আগে অনন্তের মাথায় পাগড়ি বাঁধল আম্বানি পরিবার ভাইপোর বিয়েতে যাননি, সৌজন্য দেখিয়ে আম্বানি পরিবারের নিমন্ত্রণে বিয়েবাড়িতে মমতা ঐশ্বর্যকে ছাড়াই সপরিবারের আম্বানিদের বিয়েতে বচ্চনরা! মেয়েকে নিয়ে একা এলেন বউমা ১৭ বছরে কিচ্ছু বদলায়নি, ব্রেট লিদের তুবড়ে দিয়ে বোঝালেন যুবরাজ-উথাপ্পা, ভিডিয়ো Paris Olympics-এ অংশ নিতে পারবেন না ভারতের ৫ বড় নাম,কাদের স্বপ্ন ভেঙেছে, জানেন? লাল পোশাকে ঝরে পড়ছে মাতৃত্বকালীন লাবণ্য! অনন্ত-রাধিকার বিয়েতে হবু মা দীপিকা

T20 WC 2024

ক্রিকেটে অত ফিটনেস লাগে না, মত সাইনার, শুনতে হল ‘১৫০ কিমি বল খেলা এতই সহজ?’ T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত T20 WC 2024: প্রকাশ্যে অজিদের অন্তর্দ্বন্দ্ব, একাদশে সুযোগ না পাওয়ায় সরব স্টার্ক পা কি দড়িতে লেগেছিল? ডেভিড মিলারের ক্যাচ নিয়ে অবশেষে মুখ খুললেন সূর্যকুমার যাদব ভিডিয়ো: আমি ভুল করেছিলাম… হরভজনের সঙ্গে আড়ালে কী কথা হচ্ছিল? মুখ খুললেন কামরান কিছুতেই ছবি তুলবেন না রোহিত, জোর করে টেনে নিয়ে গেলেন বিরাট, সামনে এল নয়া ভিডিয়ো T20 WC-এ পাকিস্তানের ব্যর্থতার জের,চাকরি হারালেন নির্বাচক কমিটির ২ সদস্য-রিপোর্ট টিম ইন্ডিয়ার সাফল্যের জন্য রাহুল দ্রাবিড়কে কৃতিত্ব দিলেন BCCI সচিব জয় শাহ ট্রাফিকে ফেঁসে গিয়ে পায়ে হেঁটেই স্টেডিয়ামে পৌঁছান উপস্থাপক গৌরব কাপুর

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.