বাংলা নিউজ > বায়োস্কোপ > Mithai Latest Episode: মিঠাইকে জাগিয়ে তুলতে অভিনব পন্থা! অস্থির হয়ে শেষমেশ কী করল সিদ্ধার্থ
মিঠাইকে জাগিয়ে তুলতে কী করল সিদ্ধার্থ?

Mithai Latest Episode: মিঠাইকে জাগিয়ে তুলতে অভিনব পন্থা! অস্থির হয়ে শেষমেশ কী করল সিদ্ধার্থ

  • মানসিক ভাবে বিধ্বস্ত সিদ্ধার্থ। স্ত্রীকে বাঁচিয়ে রাখতে সব রকম চেষ্টা চালাচ্ছে। মিঠাইয়ের কেবিনেই মিষ্টি বানানোর পরিকল্পনা করে সে। কিন্তু তাতেও কোনও লাভ হয় না।

মিঠাইকে জাগিয়ে তোলার চেষ্টা জারি। হার মানতে নারাজ সিদ্ধার্থ। কিন্তু সব চেষ্টাই বৃথা। 'মনোহরা'য় শোকের ছায়া।

মানসিক ভাবে বিধ্বস্ত সিদ্ধার্থ। স্ত্রীকে বাঁচিয়ে রাখতে সব রকম চেষ্টা চালাচ্ছে। মিঠাইয়ের কেবিনেই মিষ্টি বানানোর পরিকল্পনা করে সে। কিন্তু তাতেও কোনও লাভ হয় না। চোখ খোলে না মিঠাই। মন ভেঙে যায় সিডের। অন্য দিকে, মোদক পরিবারের সদস্যদের ঘুম উড়েছে। পুত্রবধূকে নিয়ে চিন্তিত সমরেশ। তাকে সান্ত্বনা দেয় অনুরাধা।

এমনই সময় বাড়িতে আসে সিদ্ধার্থ। স্ত্রীর জন্য উতলা সে। সাহায্য চায় তোর্সার কাছে। তার বিশ্বাস, তোর্সা কিছু বললে মিঠাই নিশ্চয়ই সাড়া দেবে। তাকে নিয়েই হাসপাতালে ছোটে সিড। মিঠাইয়ের বড় জা-ও চেষ্টায় ত্রুটি রাখে না। তার কাছে কফি বানিয়ে দেওয়ার আবদার রাখে। কিন্তু হায়, মিঠাই তবুও জাগে না।

হাসপাতালে এসে পৌঁছয় হল্লা পার্টি। আসে সিদ্ধেশ্বরও। ঠিক করা হয়, গান করা হবে মিঠাইয়ের সামনে। কারণ আগাগোড়াই নাচগান ভালোবাসে সে।

যেমন কথা, তেমন কাজ। সকলে মিলে গান ধরে মিঠাইয়ের জন্য। তাজা হয়ে ওঠে পুরনো দিনের স্মৃতি। কিন্তু তবু চোখ খোলেনি মিঠাই। কিন্তু পায়ের আঙুল নড়ে ওঠে তার। সিড তা দেখতে পায়। তড়িঘড়ি ডাকা হয় চিকিৎসককে।

তা হলে কি সাড়া দেবে মিঠাই? ফিরবে সুদিন? এখন সেটাই দেখার।

বন্ধ করুন