বাংলা নিউজ > বায়োস্কোপ > Mithai Latest Episode: স্ত্রীকে বাঁচাতে চরম পদক্ষেপ! সিদ্ধার্থের চেষ্টায় জেগে উঠবে মিঠাই?
স্ত্রীকে জাগিয়ে তুলতে কী করবে সিদ্ধার্থ?

Mithai Latest Episode: স্ত্রীকে বাঁচাতে চরম পদক্ষেপ! সিদ্ধার্থের চেষ্টায় জেগে উঠবে মিঠাই?

  • কী ভাবে জাগিয়ে তোলা যায় মিঠাইকে? উত্তর খুঁজছে সকলেই। চিকিৎসকেরা হাল ছেড়ে দিয়েছে প্রায়। কিন্তু হার মানতে নারাজ সিদ্ধার্থ। স্ত্রীকে ফিরিয়ে আনতে এক করে দিচ্ছে দিনরাত।

সাড়া দিচ্ছে না মিঠাই। শত চেষ্টা বিফলে। চোখ খুলছে না সে। ভেঙে পড়ছে সিদ্ধার্থ। আশা হারিয়ে ফেলছে। 'মনোহরা'য় দু:খের ছায়া।

কী ভাবে জাগিয়ে তোলা যায় মিঠাইকে? উত্তর খুঁজছে সকলেই। চিকিৎসকেরা হাল ছেড়ে দিয়েছে প্রায়। কিন্তু হার মানতে নারাজ সিদ্ধার্থ। স্ত্রীকে ফিরিয়ে আনতে এক করে দিচ্ছে দিনরাত। এমনই অবস্থায় নতুন রাস্তা খোঁজে নীপা। মোদক পরিবারের ছোট মেয়ের বিশ্বাস, তার রিসেপশনের মুহূর্তগুলো ফিরিয়ে আনলেই সাড়া দেবে মিঠাই। চেষ্টায় কোনও ত্রুটি রাখা হয় না। মিঠাইয়ের ঘরের টেলিভিশনে চালিয়ে দেওয়া হয় রিসেপশনের ভিডিয়ো। ফের গান ধরে সকলে। কিন্তু তাতেও কিছু হয় না! চোখ খোলে না মিঠাই।

এর পরেই স্ত্রীকে বাড়িতে নিয়ে আসার সিদ্ধান্ত নেয় সিদ্ধার্থ। 'মনোহরা'য় রেখে স্ত্রীয়ের চিকিৎসা করাবে সে। তার বিশ্বাস, পরিবারের সদস্যদের মাঝে থাকলেই সেরে উঠবে মিঠাই। কিন্তু ছেলের এই সিদ্ধান্তকে সমর্থন করতে পারছে না সমরেশ। বাড়িতে কি আদৌ হাসপাতালের মতো চিকিৎসা হবে? সংশয় তার মনে। তবুও নিজের জায়গায় অনড় সিদ্ধার্থ।

শেষমেশ কি সফল হবে সে? সাড়া দেবে মিঠাই? জানতে মুখিয়ে দর্শক।

বন্ধ করুন