বাংলা নিউজ > বায়োস্কোপ > Mithai Latest Episode: ফিনফিনে লাল শাড়িতে রুদ্রকে কাছে টানল নীপা! ফুলশয্যায় কী কাণ্ড করল নতুন কনে?
নীপাকে অবাক করল রুদ্র।

Mithai Latest Episode: ফিনফিনে লাল শাড়িতে রুদ্রকে কাছে টানল নীপা! ফুলশয্যায় কী কাণ্ড করল নতুন কনে?

  • নীপার গানের সুর ছড়িয়ে পড়ে 'মনোহরা'র আনাচে কানাচে। প্রেমের রেশে বুঁদ সিদ্ধার্থ-মিঠাই। একে অপরের চোখে চোখ রেখে যেন অন্য জগতে তারা! সন্দীপ-পিঙ্কিই বা তবে বাদ যায় কেন! নিভৃতে প্রেমের উষ্ণতা গায়ে মেখে নিচ্ছে দু'জনে।

অবশেষে অপেক্ষার অবসান। এল সেই প্রতীক্ষার মুহূর্ত। রুদ্র-নীপার ফুলশয্যার রাত। ফুলে ফুলে সেজে উঠেছে ঘর। হলুদ রঙের শাড়িতে তাক লাগিয়েছে নতুন কনে। মাথায় ঘোমটা তুলে স্বামীর অপেক্ষায় নীপা। আর তা দেখেই রুদ্রর প্রায় ভিরমি খাওয়ার জোগাড়!

সিনেমার মতো করে হবে ফুলশয্যা। এমনটাই ইচ্ছে নীপার। তার জন্য কত প্রস্তুতিই না নিয়েছে সে! কিন্তু সে সব আর হল কোথায়! স্ত্রীর জন্য আংটি আনতেই ভুলে গেল এসিপি সাহেব! ব্যাস, নতুন কনের মুখ ভার। শুরু কান্নাকাটি! বৌয়ের মন ভোলাতে তার জন্য আইসক্রিম আনে রুদ্র। সেই আইসক্রিমের বাটিতেই হিরের আংটি পায় নীপা! বরের কাণ্ড দেখে হতবাক সে। এ যে এক্কেবারে ফিল্মি কায়দায় প্রেম নিবেদন! তার রুদ্রদা যে এমন কিছু করবে, সে কথা স্বপ্নেও ভাবতে পারেনি নতুন কনে!

আরও পড়ুন: ‘মৃত্যু’ই জিয়নকাঠি! লক্ষ্মী কাকিমাকে হারিয়ে ফের বেঙ্গল টপার ‘মিঠাই’, রইল তালিকা

এর পরেই ময়দানে নাম নীপা! শুরু করে নাচগান। পরনে ফিনফিনে শিফন শাড়ি। বৌয়ের থেকে যেন চোখ সরে না রুদ্রর। প্রেমের কী মহিমা! নীপার তালে তাল মেলায় সে। এক্কেবারে নায়কোচিত ভঙ্গিতে স্ত্রীকে অবাক করে সে।

(আরও পড়ুন: TRP তালিকায় শীর্ষে থাকার ফর্মুলা কী? ‘মিঠাই’ কী ভাবে হারাল ‘লক্ষ্মী কাকিমা’কে)

নীপার গানের সুর ছড়িয়ে পড়ে 'মনোহরা'র আনাচে কানাচে। প্রেমের রেশে বুঁদ সিদ্ধার্থ-মিঠাই। একে অপরের চোখে চোখ রেখে যেন অন্য জগতে তারা! সন্দীপ-পিঙ্কিই বা তবে বাদ যায় কেন! নিভৃতে প্রেমের উষ্ণতা গায়ে মেখে নিচ্ছে দু'জনে। বাদ পড়েনি রাতুল-শ্রীতমাও।

(আরও পড়ুন: মিঠাইকে হাতকাটা নাইটি পরাচ্ছে সিদ্ধার্থ, ‘বোল্ড সিনে’ আপত্তি দর্শকদের একাংশের!)

হল্লা পার্টির অবস্থা দেখে অবাক রাজীব! 'কবাব মে হাড্ডি' হওয়ার কাজটা ভালো মতোই করছে সে। রুদ্রকে নিয়ে যেন তার চিন্তার শেষ নেই। বৌয়ের লম্ফোঝম্প দেখে পাছে অজ্ঞান হয়ে যায় শুষ্কং কাষ্ঠং বর!

(আরও পড়ুন: ‘তোমার থেকে আশা করিনি সিড’, আদৃত থাকলেও মিঠাই পরিবারের সেলফিতে নেই সৌমিতৃষা!)

সব ঠিক আছে কি না দেখতে নবদম্পতির ঘরের সামনে গিয়ে থালাবাসন বাজাতে থাকে হল্লা পার্টি! কিন্তু কোনও সাড়াশব্দ মেলে না। তবে কি সত্যিই অজ্ঞান হয়ে গেল রুদ্র? রহস্যভেদ করতে কী করবে মিঠাই আর তার দলবল? এখন সেটাই দেখার।

বন্ধ করুন