বাংলা নিউজ > বায়োস্কোপ > Mithai Latest Episode: পথে ঘুরে ফের মিষ্টি বিক্রি করবে মিঠাই! আর কী ঘটতে চলেছে ধারাবাহিকে?

Mithai Latest Episode: পথে ঘুরে ফের মিষ্টি বিক্রি করবে মিঠাই! আর কী ঘটতে চলেছে ধারাবাহিকে?

ফের পুরনো ছন্দে মিঠাই। 

পরিবারের দুর্দিনে আশার আলো দেখাবে মিঠাই। ফের পথে পথে ঘুরে মিষ্টি বিক্রি করার সিদ্ধান্ত নেয় সে।

মিঠাইদের লড়াই জারি। 'মনোহরা' ফিরে পাওয়ার লড়াই। হার মানতে নারাজ তারা।

মনোবল হারাতে নারাজ মোদক পরিবার। ঘরছাড়া হয়েও ভেঙে পড়েনি কেউ। বরং মিঠাইয়ের উৎসাহে ধুমধাম করে গণেশ চতুর্থী পালন করেছে তারা। হইহুল্লোড়ে মেতে উঠেছে সকলে। প্রমীলা সাহাও আমন্ত্রিত ছিল সেখানে। আবার পুজো মণ্ডপেই সেই কল মিস্ত্রিকে দেখতে পায় সিদ্ধার্থ। তার পিছুও করে। কিন্তু শেষমেশ তার নাগাল পায় না।

প্রমীলার পাঠানো লোকই কল মিস্ত্রির ছদ্মবেশে 'মনোহরা'য় সোনা লুকিয়ে রেখে গিয়েছিল। তাকে ধরতে এ বার রুদ্রর সাহায্য নেবে সিদ্ধার্থ।

এ সবের মাঝেই মিঠাইয়ের সঙ্গে তোর্সার বিবাদ! শত্রুপক্ষের কথা মেনে নিয়ে 'মনোহরা' বিক্রি করার পরামর্শ দেয় তোর্সা। কিন্তু মিঠাই দমতে নারাজ। কোনও ভাবেই মোদক পরিবারের বাসস্থানকে অন্যের হাতে তুলে দেবে না সে।

(আরও পড়ুন: মিঠাই-তোর্সার বিবাদ তুঙ্গে! ধারাবাহিকের নতুন পর্বে কী ঘটবে জেনে নিন)

তদন্তের কারণে মোদক পরিবারের ব্যাঙ্ক অ্যাকাউন্ট ফ্রিজ করা হয়েছে। নিয়ে নেওয়া হয়েছে গয়নাও। সিদ্ধার্থের বোনেদের গয়না পরে সাজতে হয় মিঠাইকে। আর তাই দেখেই মন খারাপ সিডের। স্ত্রীর জন্য অনলাইনে গয়না পছন্দ করে রেখেছে সে। পরিস্থিতি ঠিক হলেই মিঠাইকে উপহারে ভরিয়ে দেওয়ার পরিকল্পনা তার।

(আরও পড়ুন: 'মনোহরা' ফিরে পেতে এ কী করল মিঠাই! ধারাবাহিকের নয়া পর্বে বড় চমক)

পরিবারের দুর্দিনে আশার আলো দেখাবে মিঠাই। ফের পথে পথে ঘুরে মিষ্টি বিক্রি করার সিদ্ধান্ত নেয় সে। কিন্তু এ বিষয়ে সিদ্ধার্থ এখনও কিছু জানে না। তবে মিঠাইয়ের প্রস্তুতি পর্ব শুরু।

আয় পুরোপুরি বন্ধ। সংসার খরচে টান পড়ছে। চিন্তায় পরিবারের সদস্যরা। 'মনোহরা'র সুখ-স্বাচ্ছন্দ্যও নেই নতুন বাড়িতে। তার মাঝেই সবাই মিলে আনন্দে থাকার চেষ্টা।

সকলের মুখে হাসি ফুটিয়ে তুলতে আরও এক ধাপ এগলো মিঠাই। তার সঙ্গী মিষ্টি ভর্তি হাঁড়ি আর সেই পুরনো সাইকেল।

মিঠাই কি পরিবারের হাল ফেরাতে? শত্রুপক্ষের হাত থেকে 'মনোহরা'কে বাঁচাতে? এখন সেটাই দেখার।

বায়োস্কোপ খবর

Latest News

রক্তক্ষয়ী আন্দোলন থেকে স্বাভাবিকের পথে বাংলাদেশ, কমপক্ষে ২০০ মানুষের মৃত্যু কলকাতা সহ ১৪টি বড় শহরে যানবাহন ব্যবস্থা ঢেলে সাজানোর পরিকল্পনা বাজেটে তেকাঠির তলায় শক্তি বাড়াতে এবার যুব বিশ্বকাপে খেলা গোলকিপারকে সই করাল মোহনবাগান ছয় কোটি কৃষকের জমি রেজিস্ট্রি করবে কেন্দ্র, করা হবে ফসল শুমারিও বসে যেতে চলেছে বহু বাস, পিপিপি মডেলে চালানোর অনুমতি চেয়ে চিঠি মালিকদের কেন্দ্রীয় বাজেটে চা শিল্পে হতাশা, তবে গবেষণা খাতে আশার আলো টেস্টে ইংল্যান্ড একদিনে ৬০০ রান করবেই... ব্রিটিশ ব্যাটার অলি পোপের ভবিষ্যদ্বাণী শ্রীলেখা অরিন্দম সৃজিতের গল্পে সাজছে নতুন OTT প্ল্যাটফর্ম, ফ্রাইডেতে থাকছে আর কী মলদ্বারে আটকে ১৬ ইঞ্চি 'সাধের লাউ', এক্স-রে দেখে হতবাক চিকিৎসক, এরপর যা হল… NEET দুর্নীতি নিয়ে প্রস্তাব পশ্চিমবঙ্গ বিধানসভায়, BJP বলল ‘অপার খাটের নীচে…’

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.