বাংলা নিউজ > বায়োস্কোপ > Mithai Last Day Shooting Update: সর্বনাশ! এই মাসেই শেষ মিঠাইয়ের শ্যুটিং, ছুটিতে সৌমিতৃষা, তাহলে কী হবে?

Mithai Last Day Shooting Update: সর্বনাশ! এই মাসেই শেষ মিঠাইয়ের শ্যুটিং, ছুটিতে সৌমিতৃষা, তাহলে কী হবে?

৩১শে জুন মে শেষদিনের শ্যুটিং ‘মিঠাই’-এর 

Mithai Update: জুন মাসে নয়, চলতি মাসেই শেষ হচ্ছে মিঠাইয়ের শ্যুটিং। নিশ্চিত করলেন সৌমিতৃষা। 

জুন মাসেই শেষ হবে ‘মিঠাই’-এর সফর। একথা আগেই জেনে গিয়েছে ভক্তরা। শুরুতে জানা গিয়েছিল জুনের মাঝামাঝি পর্যন্ত শ্যুটিং হবে সিরিয়ালের। কিন্তু না তার আগেই থেমে যাচ্ছে ‘মিঠাই’-এর পথচলা। আদৃতের জন্মদিনের রেশ কাটতে না কাটতেই এ যেন বিনা মেঘে ব্রজপাত ‘মিঠাই’ প্রেমীদের জন্য। শুক্রবার রাতে সোশ্যাল মিডিয়া পোস্টে মিঠাইরানি নিজেই জানালেন দুঃসংবাদটা। কবে মিঠাইয়ের সেটে পাকাপাকিভাবে আলো নিভবে জানিয়ে দিলেন সৌমিতৃষা।

৩১শে মে শেষদিনের শ্যুটিং মিঠাই-এর। আড়াই বছরের জার্নিতে ইতি পড়ছে। শেষলগ্নে এসে টিআরপি-র লড়াইয়েও পিছিয়ে পড়েছে মিঠাই। গত তিন সপ্তাহ ধরে ‘রামপ্রসাদ’ জাঁকিয়ে বসেছে দর্শক মনে। অগত্যা সময় এসেছে মিঠাই-এর বিদায় নেওয়ার। কিন্তু মুশকিল অন্য জায়গায়, পিঠের যন্ত্রণায় কাবু সৌমিতৃষা গত ২০শে মে জানিয়েছিলেন শ্যুটিং থেকে ১২ দিনের ছুটি নিয়েছেন তিনি। তাহলে শেষ কয়েকটি পর্বেও কি ফিরবে না মিঠাইরানি? না, চিন্তার কোনও কারণ নেই। ভক্তদের ভালোবাসায় অসুস্থতা সত্ত্বেও শেষ কয়েকটি পর্বের জন্য শ্যুটিং সেটে ফিরবেন সৌমিতৃষা।

এদিন সোশ্যাল মিডিয়ায় অভিনেত্রী জানান, ‘আমি ৩০ ও ৩১শে মে শ্যুটিং করব। আমাদের ‘মিঠাই’-এর শ্যুটিং এই মাসের ৩১ তারিখ শেষ হচ্ছে। অনেক ভালোবাসা- মিঠাই'।

সৌমিতৃষার এই পোস্টে মিশ্র প্রতিক্রিয়া ভক্তদের। একজন লেখেন, ‘ভালোই হবে। কী সব হচ্ছিল, তোমাকে ছাড়া ভালোও লাগছে না’। অপর একজন মিঠাই ভক্ত লেখেন, ‘যেতে নাহি দিব হায়, তবু যেতে দিতে হয়........…সব শুরুর শেষ আছে…. আজীবন মনে থেকে যাবে মিঠাই’। সৌমিতৃষার আরেক ভক্ত লেখেন, ‘খারাপ লাগলেও খুশি। তোমার জন্য কষ্ট হচ্ছে, এইসব আর মেনে নিতে পারছি না’। 

গত দু-বছর দাপটের সঙ্গে টেলিভিশনের পর্দায় রাজত্ব করেছে ‘মিঠাই’। ২০২১ সালের জানুয়ারি মাসে শুরু হয়েছিল এই মেগা একটানা বেঙ্গল টপার হওয়ার রেকর্ড গড়েছে, একটা সময় টিআরপি তালিকায় মিঠাইরানির ধারে-কাছে ঘেঁষতে পারেনি কেউ। কিন্তু কালের নিয়মেই শেষের পথে এই মেগা। গত বছরের শেষেই স্লট বদল হয়েছিল ‘মিঠাই’-এর আর এবার চিরতরে বিদায় নেওয়ার পালা। চলতি মাসের শুরুতেই ‘মনোহরা’র সেট ভাঙা হয় ফুলকিকে জায়গা করে দিতে। এরপর একে একে সিরিয়ালের পরিচালক, ডিওপি সকলেই চলে যান ফুলকি-র টিমে। আপতত ভারতলক্ষ্মী স্টুডিও-রই অন্য একটি ফ্লোরে হচ্ছে ‘মিঠাই’-এর শ্যুটিং।

দেখতে দেখতে ইন্ডাস্ট্রিতে সাত বছর পার করে ফেলেছেন সৌমিতৃষা। ‘এ আমার গুরুদক্ষিণা’র খলনায়িকা হিসাবে যাত্রা শুরু হয়েছিল তাঁর। ‘মিঠাই’-এর আগে কালার্সের ‘কনে বউ’ ধারাবাহিকে লিড রোলে দেখা মিলেছে অভিনেত্রীর। কিন্তু ‘মিঠাই’ চরিত্রটি সৌমিতৃষাকে যে জনপ্রিয়তা দিয়েছে তা পাওয়ার সৌভাগ্য খুব কম অভিনেত্রীর জীবনে আসে। ‘মিঠাই’ শেষ হওয়ার পর ঘুরতে যাওয়ার প্ল্যান ছিল নায়িকার, কিন্তু আপতত সেই পরিকল্পনা তাকেই তুলে রাখছেন পিঠের ব্যাথায় জর্জরিত অভিনেত্রী। প্রসঙ্গত, ফুলকি ধারাবাহিকে লিড রোলে দেখা মিলবে দিব্যানি মণ্ডল এবং অভিষেক বসুর। থাকবেন মিঠাইয়ের নন্দা অর্থাৎ কৌশাম্বিও। 

 

বায়োস্কোপ খবর

Latest News

আটকে থাকা পর্যটকদের সড়কপথে উদ্ধার করা চলছে, সিকিম ধসে জনজীবন বিপর্যস্ত সমাজে 'নোংরামি' ছড়াচ্ছে মাস্কের ‘এক্স’, অভিযোগে ব্যান করতে পারে এই দেশ মেহেন্দির রাতে নাচতে নাচতে অজ্ঞান হয়ে গেলেন কনে, চিকিৎসা শুরুর আগেই অকাল মৃত্যু আপনি কি ৪০ অতিক্রান্ত? সাবধান, এই ভুলগুলি করলে কমে যেতে পারে শুক্রাণুর পরিমাণ বিরল রোগে আক্রান্ত হয়ে শ্রবণশক্তি হরিয়েছেন অলকা, দ্রুত আরোগ্য কামনায় সহকর্মীরা আম আদমির জন্য মাত্র ১ টাকায় প্লেনের টিকিট! ‘সরফিরা’ অক্ষয়ের স্বপ্ন পূরণ হবে? বাজেটে বাড়তে পারে আয়করের সীমা, জেনে নিন কত টাকা পর্যন্ত আয়ে পেতে পারেন ছাড় Video: কাঞ্চনজঙ্ঘা এক্সপ্রেসের দুর্ঘটনার পর প্রথম চলল ট্রেন রাঙাপানিতে! কোচবিহারে ঘাসফুল ফোটানোর পর মদনমোহন মন্দিরে পুজো দিলেন দিদি বিশ্বকাপে গড়াপেটায় জড়ানোর চেষ্টা উগান্ডার খেলোয়াড়কে! সামনে এল চাঞ্চল্যকর তথ্য

T20 WC 2024

বিশ্বকাপে গড়াপেটায় জড়ানোর চেষ্টা উগান্ডার খেলোয়াড়কে! সামনে এল চাঞ্চল্যকর তথ্য ভারতীয় ভেবে পাকিস্তানের সমর্থককেই মারতে গেলেন হ্যারিস রউফ,অভব্যতার ভিডিয়ো ভাইরাল T20 বিশ্বকাপের গ্রুপ লিগে ভারতের থেকেও বেশি টাকা কামিয়েছে তিনটি দল- দেখুন হিসাব এখানে অনেক খেলেছি, জানি কীভাবে জিততে হয়- Super 8 শুরুর আগে আত্মবিশ্বাসী রোহিত পুরানের তাণ্ডবে T20 WCএ নিজেদের সর্বোচ্চ রান করল উইন্ডিজ, আফগানদের হারাল ১০৪ রান ভাঙল ১০ বছর আগের রেকর্ড, T20 WC-এর পাওয়ারপ্লেতে সর্বোচ্চ স্কোর করল উইন্ডিজ এই আফগান বোলার এক ওভারে দিলেন ৩৬ রান! যুবরাজ সিংকে মনে করালেন নিকোলাস পুরান পাকিস্তানে সময় নষ্ট করো না, ভারতীয় দলের দায়িত্ব নাও! কার্স্টেনকে বার্তা ভাজ্জির সব ম্যাচ জিতেও সুপার এইটেই খেলতে হবে ভারতের বিরুদ্ধে, ICC-র নিয়মে বিরক্ত স্টার্ক পাকিস্তান বিশ্বকাপ থেকে ছিটকে যাওয়ায় দুঃখিত বাংলাদেশ তারকা,তবু আশা দেখছেন তামিম

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.