বাংলা নিউজ > বায়োস্কোপ > Mithai: মাথাভর্তি সিঁদুর, চোখ মারল উচ্ছেবাবুর নতুন বউ, হু হু করে ভাইরাল ভিডিয়ো
নতুন রিল ভিডিয়োয় ঝড় তুললেন সৌমিতৃষা
নতুন রিল ভিডিয়োয় ঝড় তুললেন সৌমিতৃষা

Mithai: মাথাভর্তি সিঁদুর, চোখ মারল উচ্ছেবাবুর নতুন বউ, হু হু করে ভাইরাল ভিডিয়ো

  • বিয়ে সুসম্পন্ন সিদ্ধার্থ-মিঠাইয়ের, চোখের ইশারায় ঘায়েল করছেন সৌমিতৃষা।

সিদ্ধার্থ-মিঠাইয়ের বিয়েটা এইবার বিনা কোনও বাধায় মিটবে তো? এই প্রশ্ন এতদিন তাড়া করে বেড়াচ্ছিল ‘সিদাই’ ভক্তদের। তবে সেই প্রশ্নের জবাব ইতিমধ্যেই মিলেছে। কারুর কোনও চক্রান্ত বা আপত্তি, এইবার কাজে আসবে না। শুক্রবার রাতেই সিদ্ধার্থ-মিঠাইয়ের বিয়ের বেশকিছু রীতি সম্পন্ন হবে। শুভদৃষ্টি, মালাবদল সারবেন দাদুর নাতি এবং তুফান মেল। সেই ঝলক হিন্দুস্তান টাইমস বাংলার দর্শকরা আগেই দেখেছেন। শনিবারের এপিসোডে সিদ্ধার্থ-মিঠাইয়ের সিঁদুরদানের পর্ব দেখবে দর্শকরা। 

অধীর আগ্রহে সেই সব মুহূর্ত চাক্ষুস করবার অপেক্ষায় ভক্তরা। কিন্তু নতুন বউয়ের সাজে কেমন লাগবে মিঠাই-কে, আর নতুন বউ মোদক বাড়িতে গিয়ে ঠিক কেমন অবতারে ধরা দেবেন- তা জানিয়ে দিলেন সৌমিতৃষা। সোশ্যাল মিডিয়ায় ভীষণ অ্যাক্টিভ মিঠাইরানি। এই মামলাতেও সিদ্ধার্থের উলটো পথে হাঁটেন তিনি। পরনে লাল শাড়ি, মাথায় লাল ওড়না, কপালে চন্দন, হাতে আলতা রাঙানো, গা মোড়া সোনার গয়নায়। কনের এই লুকে ‘তুমে যো মেয়নে দেখা’ গানে সৌমিতৃষার রিল ভিডিয়ো  হু হু করে ভাইরাল সোশ্যালে। সেথানে চোখ মারতেও দেখা গেল মিঠাইরানিকে। 

মাথাভর্তি সিঁদুর, গাড়ির ভিতর বসে চুলের ভিতর আঙুল চালাচ্ছেন সৌমিতৃষা- যেন চুল শুকানোর প্রয়াস। সেই ভিডিয়ো দেখে অনুরাগীদের বুঝে নিতে অসুবিধা হয়নি, অনস্ক্রিন বিয়ের অনুষ্ঠান শেষের ভিডিয়ো এটি- তাই এতো চওড়া সিঁদুর রয়েছে মিঠাইয়ের মাথায়।

অন্যদিকে শুক্রবার আন্তর্জাতিক কফি দিবসে, দাদাইয়ের সঙ্গে কফির কাপ হাতে ছবি পোস্ট করেছে মিঠাই। সেখানে মোদক বাড়ির নতুন বউয়ের সাজে পাওয়া গেল তাঁকে। টুকটুকে লালশাড়ি, শাঁখা-সিঁদুরে সুন্দরী নতুন বউ মিঠাই। 

উচ্ছেবাবু ইতিমধ্যেই ঘোষণা করেছেন, ‘মন থেকে এই বিয়ে করছি’। এই জুটির দাম্পত্য জীবনের ঝলক দেখতে এখন মুখিয়ে রয়েছে সকলে। 

বন্ধ করুন