বাংলা নিউজ > বায়োস্কোপ > TRP List: 'লালঝুরি' ম্যাজিকে উড়ে গেল ‘মিঠাই’,জি বাংলা সেরা ‘গৌরী এলো’! TRP তালিকায় হেরফের

TRP List: 'লালঝুরি' ম্যাজিকে উড়ে গেল ‘মিঠাই’,জি বাংলা সেরা ‘গৌরী এলো’! TRP তালিকায় হেরফের

চ্যানেল টপারও হতে পারল না মিঠাই

চ্যানেল টপারও হতে পারল না মিঠাই! টিআরপি তালিকায় প্রথম তিনটি স্থানই দখলে রাখল স্টার জলসা।

দীর্ঘ কয়েক সপ্তাহ ধরেই জি বাংলার বিরুদ্ধে ক্ষোভ উগরে দিচ্ছিল মিঠাই ভক্তরা। দু-মাস পর মিঠাই-এর প্রোমো সামনে এলেও সেই প্রোমো নিয়ে দ্বিধাবিভক্ত নেটপাড়া। এইসবের মাঝেই বিরাট ক্ষতি হয়ে গেল মিঠাই-এর। বেঙ্গল টপার হওয়া তো দূর অস্ত, চ্যানেল টপারের তকমাটাই হাতছাড়া হয়ে গেল মিঠাই-এর। চলতি সপ্তাহের টিআরপি রিপোর্টে বিরাট রদবদল। ‘মিঠাই’কে হারিয়ে জি বাংলার সেরা ধারাবাহিক ‘গৌরী এলো’। অন্যদিকে সেরা পাঁচে কোনওরকম ঠিকে থাকল ‘মিঠাই’। 

টিআরপি তালিকায় প্রথম তিনটি স্থানই দখলে রাখল স্টার জলসা। শুধু স্লট লিডার নয়, এই সপ্তাহে বেঙ্গল টপার ‘ধুলোকণা’। লালন-ফুলঝুরির বিয়ের টুইস্টেই বাজিমাত করল এই মেগা। ৯.৩ রেটিং পয়েন্ট নিয়ে প্রথমস্থানে লালন-ফুলঝুরিরা। অন্যদিকে বেশ অনেকটা পিছিয়ে দু নম্বরে থাকল ‘গাঁটছড়া’। প্রাপ্ত নম্বর ৮.৩। মায়ের প্রতি হওয়া অবিচারের বিরুদ্ধে ফড়িং-এর লড়াই নজর কাড়ছে দর্শকদের। তৃতীয় স্থানে (৮.০) স্টার জলসার এই ধারাবাহিক। 

৭.৭ রেটিং পয়েন্ট নিয়ে চার নম্বরে ‘গৌরী এলো’। অন্যদিকে কোনওক্রমে ৭.৫ নম্বর পেয়ে ‘লক্ষ্মী কাকিমা সুপারস্টার’-এর সঙ্গে পঞ্চম স্থান ভাগ করে নিয়েছে মিঠাইরানি। স্বভাবতই মন খারাপ ভক্তদের। 

এক নজরে দেখে নিন সেরা ১০-এর তালিকা-

প্রথম- ধুলোকণা (৯.৩)

দ্বিতীয়- গাঁটছড়া (৮.৩)

তৃতীয়- আলতা ফড়িং (৮.০)

চতুর্থ- গৌরী এলো (৭.৭)

পঞ্চম- লক্ষ্মী কাকিমা সুপারস্টার (৭.৫)

             মিঠাই  (৭.৫)

ষষ্ঠ- মন ফাগুন (৭.২)

সপ্তম- উমা (৬.৩)

অষ্টম- এই পথ যদি না শেষ হয় (৬.০)

নবম- অনুরাগের ছোঁয়া (৫.৯)

দশম- খেলনা বাড়ি (৫.৭)

শেষ সপ্তাহে ‘যমুনা ঢাকি’র টিআরপি ৩.১। মাত্র ০.১ নম্বরের ব্যাবধানে স্লট লিডার হতে পারল না শ্বেতা-রুবেলরা। অন্যদিকে প্রথম সপ্তাহে ম্যাজিক দেখাতে ব্যর্থ ‘সাহেব’ প্রতীক সেন ও ‘চিঠি’ দেবচন্দ্রিমা। এই সিরিয়ালের টিআরপি মাত্র ৪.২!

 

 

 

 

বন্ধ করুন