বাংলা নিউজ > বায়োস্কোপ > Mithai: মালা বদলের পর সিড-মিঠাইয়ের বিয়ে আটকানোর চেষ্টা! ‘টেসবুড়ি’র ওপর রাগল সকলে
বিয়ের পিঁড়িতে মিঠাই আর সিদ্ধার্থ!
বিয়ের পিঁড়িতে মিঠাই আর সিদ্ধার্থ!

Mithai: মালা বদলের পর সিড-মিঠাইয়ের বিয়ে আটকানোর চেষ্টা! ‘টেসবুড়ি’র ওপর রাগল সকলে

মিঠাই আর সিদ্ধার্থর বিয়ে আটকাতে সমরেশকে ডেকে আনল টেস।

সকলের সামনে এবার সিদ্ধার্থ নিজেই বিয়ের প্রস্তাব দিয়েছিল ‘মিঠাই’কে! আর সেই মতে আশ্রমেই দাদাইয়ের সামনে আয়োজন করা হয়েছিল বিয়ের অনুষ্ঠান। যেখানে দেখা যাচ্ছে লাল-সাদা বেনারসিতে সেজে সিদ্ধার্থর সামনে হাজির হয়েছে সে। আর সাদা শার্ট পরেছে সিড। 

মিঠাই আর সিদ্ধার্থর বিয়েতে হাজির হয়েছে টেস আর সোমও। যদিও দু'জনের কেউই চায় না এই বিয়ে হোক। তোর্সা তো বরাবরই চায় আলাদা হয়ে যাক মিঠাই আর সিদ্ধার্থ। এদিকে বাড়ির পালিত সন্তান সোমও চায় না সিডের জীবনে মিঠাইয়ের মতো কেউ আসুক! তাই তারা বিয়ে আটকাতে খবর দেয় সিডের বাবা সমরেশকে। 

সমরেশ হাজির হয় আশ্রমে। এসেই সে রাগ দেখায় বাড়ির সকলকে। এমনকী, দাদাইকেও জিজ্ঞাসা করে কেন সে বারবার মিঠাই আর সিদ্ধার্থর বিয়ে দিতে নানা রকমের নাটক করছে। সমরেশ রেগে গিয়ে জানতে চায়, ‘আবার একই ভুল করল সিদ্ধার্থ! আর এই মিঠাই এল কোথা থেকে এখানে?’

তবে কি এবারও থমকে যাবে বিয়ে? এবারেও মন ভাঙবে দাদাইয়ের। নাকি ‘বাবা’র বিরুদ্ধে গিয়ে এবারে সিদ্ধার্থ নিজের মন থেকেই বিয়ে করবে মিঠাইকে। আপাতত মিঠাই আর উচ্ছেবাবুর প্রেম দেখার জন্য মুখিয়ে আছে সকলে। সময়ের সঙ্গে সঙ্গে বন্ধুত্ব হলেও প্রেম হয়নি। তাই দর্শকরা চাইছে, এবার একটু জমিয়ে রোম্যান্স করুক সিদ্ধার্থ আর মিঠাই!

বর্তমানে বাংলার সবচেয়ে জনপ্রিয় ধারাবাহিক ‘মিঠাই’। গত কয়েক মাস ধরেই TRP তালিকার শীর্ষে রয়েছে এই ধারাবাহিক। মিঠাই ওরফে সৌমতৃষাকে টেক্কা দিতে গিয়ে হার মানতে হচ্ছে মানালী, কণীনিকা, দেবশ্রী রায়, তৃণা সাহা-র মতো অভিনেত্রীদের।

বন্ধ করুন