বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘মিঠাই’-তে সৌমিতৃষা গুলি খাওয়ায় খুশি দর্শকদের একটা বড় অংশ, কেন জানেন?

‘মিঠাই’-তে সৌমিতৃষা গুলি খাওয়ায় খুশি দর্শকদের একটা বড় অংশ, কেন জানেন?

মিঠাই গুলি খাওয়ায় দর্শক খুশি!

নীপা আর রুদ্র-র বিয়েতে গুলি খেল মিঠাই। তাও আবার সিডকে বাঁচাতে গিয়ে। গুলি চালিয়েছে রোমি। আর এটা দেখেই যেন আনন্দে মেতেছে দর্শক। 

সপ্তাহ কয়েক ধরেই টিআরপি তালিকায় পিছিয়ে পড়েছে মিঠাই। দর্শকদের নানা অভিযোগও ঘিরে ধরছিল জি বাংলার এই জনপ্রিয় ধারাবাহিকটিকে। এসবের মধ্যেই এল বড় চমক। নতুন প্রোমোতে দেখানো হল নীপা আর রুদ্র-র বিয়েতে গুলি খেল মিঠাই। তাও আবার সিডকে বাঁচাতে গিয়ে। গুলি চালিয়েছে রোমি। মানে ধারাবাহিকে ফিরল রোমি-সিদ্ধার্থ-মিঠাই ট্র্যাক।

নতুন এই প্রোমো নিয়ে দর্শকদের কাছ থেকে যেন আসছে অদ্ভুত প্রতিক্রিয়া। সেই কয়েকমাস আগে যখন সিদ্ধার্থের গাড়ি দুর্ঘটনা দেখে সবাই হায় হায় করে উঠেছিল, এবার তেমনটা হল না! বরং মিঠাইয়ের গুলি লাগায়, প্রাণ সংশয় হওয়ায় বেশ খুশি দর্শক।

ভাবছেন এ আবার কী? তাহলে আসুন সোশ্যাল মিডিয়া থেকে কিছু কমেন্ট তুলে ধরি--

  • ওমি দা উই লাভ ইউ। এমনিতেই লিডদের কোনও রোল ছিল না। তুমি গুলি করে আমাদের উদ্ধার করে দিলে। বাঁচিয়েছ। থ্যাঙ্ক ইউ।
  • এরকমই একটা প্রোমোর জন্য অপেক্ষা করছিলাম। থ্যাঙ্ক ইউ।
  • যাক বাবা! এবার অন্তত সিড-মিঠাইয়ের ট্র্যাক দেখতে পাব। বাবার বিয়ে, নিপার বিয়ে দেখে হাঁফিয়ে উঠেছিলাম।
  • আনন্দে নাচব না লেখিকা ম্যামের ওপরে ভরসা রেখে কাঁদব, সেটা না বুঝতে পারা আমি। কিন্তু শেষ আশা রাখছি যেহেতু এটা সিধাইকে কেন্দ্র করে আসছে ট্র্যাক, তো ওদের একসঙ্গে দেখা পাব।

    সিড আর মিঠাইকে একসঙ্গে দেখার আশায় বুক বাঁধল দর্শক।
    সিড আর মিঠাইকে একসঙ্গে দেখার আশায় বুক বাঁধল দর্শক।

    এবার বুঝলেন নিশ্চয়ই। আসলে প্রথম থেকেই সৌমিতৃষা কুণ্ডু আর আদৃত রায়ের কেমিস্ট্রি বড়ই পছন্দ সকলের। মাঝে দাদু-ঠাকুমার ঝামেলা, ছেলে ভার্সেস মেয়ে, বাবার বিয়ে, নিপার বিয়ের মতো ট্র্যাকে সেই রোম্যান্সটাই মিস করছিল দর্শক। এবার তাঁদের আশা গুলি খেয়ে হলও কাছাকাছি আসবে সিড আর মিঠাই। জমবে প্রেম আর ফিরবে টিআরপি-ও।

     

বন্ধ করুন