বাংলা নিউজ > বায়োস্কোপ > Mithai: সাঁড়াশি নিয়ে বড় জা'কে আক্রমণ! মদ্যপ মিঠাইয়ের কীর্তিতে জব্দ টেস, রেগে কাঁই সিধ
এ কী করল মিঠাই!
এ কী করল মিঠাই!

Mithai: সাঁড়াশি নিয়ে বড় জা'কে আক্রমণ! মদ্যপ মিঠাইয়ের কীর্তিতে জব্দ টেস, রেগে কাঁই সিধ

  • মিঠাইকে নাস্তানাবুদ করবার প্ল্যানে খানিকটা সফল তোর্সা, তবে জব্দ হতে হল তাঁকেও। 

মিঠাই-এর জন্য প্ল্যান করেছিল টেস, কিন্তু বাজি এভাবে পালটে যাবে তা কে জানত! বড়জা প্ল্যান করে একের পর এক মদের গ্লাস হাতে তুলে দেয় মিঠাই-এর। কিন্তু মদ খেয়ে মিঠাই এমন কাণ্ড ঘটাবে তা দুঃস্বপ্নেও আশা করেনি টেস বুড়ি! রান্নাঘরে মাংস গরম করতে করতে আচমকাই তোর্সা মিঠাইয়ের গলায় ঠেলে দেয় মদ, সেটা খেয়েই হুঁশ খুইয়ে ফেলে মিঠাই। তারপর তোর্সাকে সাঁড়াশি নিয়ে তাড়া করে মিঠাই!

আসলে তোর্সাকে যদি সিদ্ধার্থ বৌদিমণি বলে ডাকে তবে সিদ্ধার্থের নাক উপড়ে নেবে সে, এমনই কথা বলেছিল তোর্সা। মিঠাইয়ের কার্তিক ঠাকুরও কম যায় না। পার্টির মধ্যে গানে গানে ঠিক তোর্সাকে বৌদি বলেই দেয় সে। এরপর থেকেই টেনশনে মিঠাই, আর মদ খেয়ে সেই ভাবনাই মাথায় ঘুরপাক খায় তার। আর অমনি সাঁড়াশি নিয়ে বড় জা-কে আক্রমণ করে বসে সে। হল্লা পার্টি অবাক এই কীর্তি দেখে। মিঠাইয়ের হাত থেকে তোর্সাকে বাঁচাতে দৌড়াদৌড়ি শুরু করে সিদ্ধার্থ, সোমরা। বাবাগো, মাগো করে প্রাণপণে দৌড় দেয় টেস। অবশেষে সিদ্ধার্থ এক বালতি জল ঠেলে ঠাণ্ডা করে মিঠাইকে। ততক্ষণে জ্ঞান হারিয়ে ঘুমের দেশে মিঠাইরানি। 

পরদিন সকালে শুরুতে কিছু মনে করতে পারে না মিঠাই। কিন্তু উচ্ছেবাবুর রাগ দেখে গতরাতের কাণ্ডের গভীরতা সম্পর্কে বুঝতে পারে সে। অফিস কলিগদের সামনে তাঁর মাথা হেঁট করিয়েছে বউ, এমনটা এক্কেবারে মেনে নিতে পারছে না সিদ্ধার্থ। বারবার বারণ করা সত্ত্বেও কেন তোর্সার সঙ্গে প্র্যাঙ্ক করেছে মিঠাই, জানতে চায় সিদ্ধার্থ। জোর করে তোর্সা তাঁকে মদ খাইয়েছে, এমনই সাফাই শুনতে রাজি নয় সে। পুরো কেস জন্ডিস!

উচ্চেবাবুর কাছে বকা খেয়ে কেঁদে ফেলে মিঠাই। কিন্তু তোর্সার সামনে মিঠাইয়ের পক্ষ নেয় সিদ্ধার্থ। তোর্সাকে স্পষ্টভাবে বলে, ‘তুই প্ররোচণা না দিলে মিঠাই কোনওদিন এই কাজটা করত না। মিঠাইয়ের কম দোষ নেই, তবে তুই ওকে প্রোভোক করেছিস’। মিঠাইয়ের সঙ্গে চেঁচামেচি করায় সিদ্ধার্থর উপর ক্ষুব্ধ হয় তাঁর বাবা। এরপর দাদাইয়ের উপর দায়িত্ব বর্তায় ড্যামেজ কন্ট্রোলের। 

বন্ধ করুন