বাংলা নিউজ > বায়োস্কোপ > Mithai: দুর্ঘটনায় মারা গেল সিদ্ধার্থ! উচ্ছেবাবুকে হারিয়ে দিশেহারা মিঠাই, দেখুন…
সিড কি মারা গেল?

Mithai: দুর্ঘটনায় মারা গেল সিদ্ধার্থ! উচ্ছেবাবুকে হারিয়ে দিশেহারা মিঠাই, দেখুন…

  • TRP বাড়াতে শেষমেষ সিডকেই মেরে ফেলল ‘মিঠাই’-এর নির্মাতারা!

বড় চমক আসছে ‘মিঠাই’ ধারাবাহিকে চৈত্রের চমক নিয়ে আসছে মিঠাই আর তার উচ্ছেবাবু। নতুন প্রোমো প্রকাশ পেয়েছে সোশ্যাল মিডিয়ায়। যেখানে দেখা যাচ্ছে আচমকা গাড়ি দুর্ঘটানা সিডের সাথে। এবার কী হবে?

প্রোমোতে দেখা যাচ্ছে বাড়ি থেকে বের হওয়ার সময় সিডকে টিকা দিচ্ছে মিঠাই। বলতে শোনা যাচ্ছে, ‘গোপাল সবসময় তোমার রক্ষা করুক’ উত্তরে সিডকে বলতে শোনা যায়, ‘আমাদের ব্যবসার কে ক্ষতি করতে চাইছে, তাকে যেন খুঁজে বের করতে পারি’।

এরপরই দেখা যায় হাইরোডে সিডের গাড়ির পিছু নিয়েছে একটা বড় লড়ি। আচমকা পাশে এসে ধাক্কা মেরে ফেলে দেয় লেকে। তারপর দেখা যায় ঘটনাস্থলে ছুটে আসে মিঠাই আর গোটা মোদক পরিবার। ক্রেনে করে লেক থেকে ভেঙে যাওয়া গাড়িটা তোলা হলেও তাতে খুঁজে পাওয়া যায় না সিডের দেহ। মিঠাই তা দেখে বলে, ‘দাদু গোপাল ঠিক উচ্ছেবাবুকে আমার কাছে ফিরিয়ে দেবে।’

এরপরেই কাট টু সারপ্রাইজ! বড় মঞ্চ। ঝকঝকে আলো। মঞ্চে রক পারফরমেন্স করছে কেউ। কালো চশমা, মাথায় ব্যন্ডনা পরে কে ওঠা, সিড না? মিঠাইও বলে ওঠে, ‘উচ্ছেবাবু!’

নিসন্দেহে বড় টুইস্ট ‘মিঠাই’তে। শেয়ার হওয়ার সাথে সাথেই তো তাই তাতে কমেন্টের হামলা। একজন লিখেছেন, ‘উফফফফ কি প্রোমো… এখনও অবধি বেস্ট প্রোমো। দেখার পর অজান্তেই কেঁদে ফেলেছি। কী হবে এবার। আশা করছি আমাদের জন্য ভালো কিছুই অপেক্ষা করছে।’ আরেকজন লিখেছেন, ‘নতুন চমক আসছে ভালো কথা। কিন্তু আমাদের উচ্ছেবাবুকে এত কষ্ট দিলে কি আমাদের ভালো লাগবে’। ‘এরকম চমক চাই না বিশ্বাস করুন’, লিখেছেন আরেকজন।

বন্ধ করুন