বাংলা নিউজ > বায়োস্কোপ > Mithai New Promo: চরম পদক্ষেপ ওমির, সিড-মিঠাইকে মারতে মনোহরাতে লাগাল টাইম বোমা! বুক কাঁপানো প্রোমো
মনোহরা-তে বোমা লাগাল ওমি আগরওয়াল, দেখুন শিউরে ওঠা প্রোমো।

Mithai New Promo: চরম পদক্ষেপ ওমির, সিড-মিঠাইকে মারতে মনোহরাতে লাগাল টাইম বোমা! বুক কাঁপানো প্রোমো

  • আসছে মিঠাইয়ের নতুন প্রোমো ‘মহা সংকটে মনোহরা’। যেখানে দেখা যাচ্ছে ওমি টাইম বোমা ফিট করেছে বাড়িতে। কাঁচি হাতে তা ডিঅ্যাক্টিভেট করার চেষ্টা করছে সিড, পাশে মিঠাই ও গোটা মোদক পরিবার। 

ফের একবার টিআরপি তালিকায় সেরার জায়গায় ফিরে এসেছে মিঠাই। ৮.৪ নম্বর পেয়ে নিজেকে ৫৩ বার বাংলার সেরা করেছে এই ধারাবাহিক। খুব জলদি চ্যানেলের তরফে আসতে চলেছে নতুন প্রোমো। যেখানে দেখা যাবে ওমি আগরওয়াল বোমা ফিট করেছে মনোহরাতে, গোটা মোদক পরিবারকে শেষ করে দিতে।

গত দু' সপ্তাহ ধরেই মিঠাই নিয়ে দর্শকদের উৎসাহ চরমে। কারণ ফিরে এসেছে ওমি আগরওয়াল। জেল থেকে পালিয়েছে সে। এর আগে গুলি করে মারার চেষ্টা করে সিদ্ধার্থকে। কিন্তু সামনে এসে নিজের গায়ে সেই গুলি নেয় মিঠাই। হাসপাতাল থেকে বাড়ি ফিরেও শান্তি নেই। প্রতিশোধের আগুনে জ্বলতে থাকা ওমি বোমা লাগিয়ে দিল বাড়িতে।

প্রোমোয় দেখা যাচ্ছে, ওমি বলছে ‘আর দু মিনিটের মধ্যেই টাইম বোমা দিয়ে আমি পুরো মনোহরা উড়িয়ে দেব। মিঠাই আর সিড আলবিদা।’ আর তারপর কাট টু বোমা। হাতে কাঁচি নিয়ে সিড দাঁড়িয়ে বোমার সামনে। লাল না হলুদ তার কাটবে বুঝতে পারছে না। পিছনে গোটা পরিবার। মিঠাইকে প্রশ্ন করছে, ‘কোন তারটা কাটব বলতো মিঠাই? লাল না হলুদ টা? ভুল তারটা কাটলে কিন্তু সবাই শেষ হয়ে যাব।’ আর তা শুনে ভয় পেয়ে গিয়ে মিঠাই পথ দেখানোর আর্জি জানাচ্ছে গোপালের কাছে। আরও পড়ুন: ‘অর্ধনগ্ন’ মালাইকা-উরফি ‘অশ্লীলতা’ ছড়াচ্ছে দেশে! দু'জনের নামে হতে পারে FIR

জি বাংলার এই ধারাবাহিক একসময় টানা ৪৫ সপ্তাহ মতো নিজের জায়গা করে রেখেছিল টিআরপি তালিকার শীর্ষে। তবে মাঝে পড়তে থাকে টিআরপি। দর্শকদের একটা অংশ পর্যন্ত দাবি তুলেছিল, এই ধারাবাহিক নিয়ে অবহেলা করা হচ্ছে। কোনও প্রোমো শেয়ার করা হয় না। কেন্দ্রীয় চরিত্র মিঠাই আর সিডের থেকে বেশি গুরুত্ব পায় পার্শ্বচরিত্রগুলো। যার ফলে তাঁরা এটা দেখার উৎসাহ হারিয়ে ফেলছেন। আরও পড়ুন: গুনগুন মরে যেতেই শেষ হবে খড়কুটো? দেখুন এই নিয়ে কী বলছেন তৃণা সাহা

তবে সে অভিযোগ এখন মিটেছে। যেভাবে হাসপাতালে বউকে বাড়ি আনতে পাগলামো করেছে সিড, তা দেখে চোখের জল ধরে রাখতে পারেনি ‘সিডাই’ ভক্তরা। তারপর বাড়ি এনে সিডের নিজের হাতে মিঠাইকে পোশাক পরিয়ে দেওয়ার সেই দৃশ্যগুলো নিয়েও তো কম ‘আহাউহু’ হয়নি।

মিঠাই গুলি লাগার পর খবর রটেছিল খুব জলদি শেষ হয়ে যাবে এই ধারাবাহিকটি। যদিও পরিচালক বরাবরই জানিয়েছিলেন এসব কথা ঠিক নয়। এখনও মোদক পরিবারের জীবনে নতুন মোড় আসা বাকি। আর তাতে সামিল হওয়া বাকি তুফান মেল আর উচ্ছেবাবুর ভক্তদের।

 

বন্ধ করুন