বাংলা নিউজ > বায়োস্কোপ > Mithai Update: স্যান্ডি-পিঙ্কির বিয়েতে এক হয়ে গেল মিঠাই-সিড! সব স্বীকার করে নিল উচ্ছেবাবু
রিকির রহস্য ফাঁস হবে মিঠাইয়ের কাছে?

Mithai Update: স্যান্ডি-পিঙ্কির বিয়েতে এক হয়ে গেল মিঠাই-সিড! সব স্বীকার করে নিল উচ্ছেবাবু

  • সিড-এর আসল পরিকল্পনা এবার ফাঁস হয়ে যাবে এবার মিঠাইয়ের সামনে। উচ্ছেবাবুকে ক্ষমা করবে তো মিঠাই?
  • এক হয়ে গেল মিঠাই-সিড! রিকি-র রকস্টার খোলস খুলে বেরিয়ে এল উচ্ছেবাবু

‘মিঠাই’-তে আসতে চলেছে নতুন মোড়। যেভাবে মিঠাই আর সিডকে আলাদা করে দিয়েছে লেখিকা, তা যেন একটুও ভালো লাগছিল না দর্শকদের। তবে এবারে সবার মনেই শান্তি আসতে চলেছে। টলিপাড়ার ‘খবরি’ বলছে মিঠাইয়ের কাছে রকস্টার স্বীকার করে নেবে তার সবটা মনে আছে। সঙ্গে জানিয়ে দেবে সেই সিড।

সিড আর রিকি কি এক ব্যক্তি জানতে বড়সড় পদক্ষেপ নেবে ওমি আগরওয়াল। স্যান্ডি আর পিঙ্কির বিয়ের রাতেই একটা গাড়ি ধাক্কা দেওয়ার চেষ্টা করবে মিঠাইকে। আর বউকে মৃত্যুর মুখ থেকে ফিরিয়ে আনতেই সিডকে আসতে হবে সিনে। যদিও সিডের আসল পরিচয় এখন শুধু মিঠাই জানবে বলেই মনে করা হচ্ছে। আর এবার আর আলাদা আলাদা ভাবে না, ওমি আর সন্তোষ পিসেমশাইয়ের রহস্য ভেদ করবে ওরা একসঙ্গে। আরও পড়ুন: জি বাংলায় ফিরছে মিঠাইয়ের পুরোনো 'স্যান্ডি' বিশ্বাবসু মিত্র! বিরাট মুখবদল

টানা টিআরপি তালিকায় শীর্ষে থাকার পর চলতি বছর থেকেই পড়তে শুরু করেছে ‘মিঠাই’-এর জনপ্রিয়তা। অনেকেই বলছেন সিড মিঠাইকে একসঙ্গে দেখার জন্যই এই ধারাবাহিক দেখতেন তাঁরা। রিকি গল্পে হাসির খোরাক দিলেও প্রেমটা মিসিং হয়ে পড়েছিল। তাই কি এই সিদ্ধান্ত?

মিঠাইয়ের গল্পে নতুন মোড়।
মিঠাইয়ের গল্পে নতুন মোড়।

তবে ‘মিঠাই’-এর এই নতুন মোড় নিয়ে উত্তেজনায় টগবগিয়ে ফুটছেন দর্শকরা। একটি ফ্যানপেজের পক্ষ থেকে এই খবর শেয়ার করা হতেই, খুশির ছোঁয়া সবার মনে। কেউ কেউ তো মিঠাইকে এটাও পরামর্শ দিয়েছে, এভাবে লুকিয়ে থেকে কষ্ট দেওয়ার জন্য সে যেন সহজে মাফ না করে সিডকে। এবার একটু বেশিই রাগ দেখায়!

 

বন্ধ করুন