বাংলা নিউজ > বায়োস্কোপ > Mithai: ‘পুরো জবার ছোট ভাই’! প্লাস দিয়ে ওমির লাগানো বোমার তার কেটে ট্রোলড সিদ্ধার্থ
জবাকে মনে করালো সিদ্ধার্থ

Mithai: ‘পুরো জবার ছোট ভাই’! প্লাস দিয়ে ওমির লাগানো বোমার তার কেটে ট্রোলড সিদ্ধার্থ

  • কাঁচি দিয়ে বোমা নিষ্ক্রীয় করেছিল জবা, আর তার কাটার প্লাস দিয়েই একই কাজ করতে চলেছে সিদ্ধার্থ। প্রোমো দেখে মিঠাই ভক্তরাও হাসি চাপতে পারছে না। 

গল্পের গোরু গাছে উঠে-এটা নতুন কথা কি! সিরিয়ালের ড্রামা থেকে মেলোড্রামা সবকিছুর সঙ্গেই আমার বেশ পরিচিত। তবে মাঝেমধ্যে নির্মাতারা এমন কিছু দৃশ্য দেখান যা দেখে হাসি থামে না। বর্তমানে বাংলা টেলিভিশনের এক নম্বর শো ‘মিঠাই’। আর সেরার সিংহাসন ধরে রাখতে কোনও রিস্ক নিতে চায় না চ্যানেল কর্তৃপক্ষ। তাই ব্যাক টু ব্যাক সিরিয়ালের নতুন প্রোমো এনে হাজির করছে।

শুক্রবার রাতেই ‘মিঠাই’-এর নতুন প্রোমো প্রকাশ্যে এসেছে, যা দেখে চোখ ছানাবড়া ফ্যানেদের। প্রোমো দেখে কী প্রতিক্রিয়া দেবে তাঁরা- এমনটাও বুঝে উঠতে পারছে না অনেকে। এই প্রোমোতে সিদ্ধার্থকে দেখে অনেকের মনে পড়ছে জবাকে। হ্যাঁ, স্টার জলসার জবামা সব অসাধ্য সাধন করতে পারতেন নিমেষে। ‘কে আপন কে পর’ ধারাবাহিকের নায়িকার কীর্তিকলাপ লোকে আজও ভুলতে পারেনি। কাচি দিয়ে বোমা নিষ্ক্রিয় করবার মতো কাণ্ড সেরেছে জবা, এবার সেই পথেই হাঁটল উচ্ছেবাবু। তবে না, কাঁচি নয়, অন্তত সিদ্ধার্থের হাতে দেখা গেল প্লাস।

কাঁচি দিয়ে বম্ব ডিফিউজ করেছিল জবা
কাঁচি দিয়ে বম্ব ডিফিউজ করেছিল জবা

এবার সিদ্ধার্থকে কড়া জবাব দিতে মনোহরায় আস্ত টাইম বোমা লাগিয়েছে ওমি। সকলকে প্রাণে মেরে ফেলবার ছক তার। আর মোদক পরিবারের প্রাণ বাঁচাতে বম্ব ডিফিউজাল স্কোয়াডের অপেক্ষা করতে পারবে না উচ্ছেবাবু। মিঠাইয়ের কাছে তাঁর করুণ প্রশ্ন, ‘কোন তারটা কাটব বলতো মিঠাই? লাল না হলুদ টা? ভুল তারটা কাটলে কিন্তু সবাই শেষ হয়ে যাব।’ আর তা শুনে ভয় পেয়ে গিয়ে মিঠাই পথ দেখানোর আর্জি জানাচ্ছে গোপালের কাছে।

টাইম বোমা মনোহরায়!
টাইম বোমা মনোহরায়!

এই প্রোমো দেখে হাসি থামছে না দর্শকদের। একজনের প্রশ্ন, ‘সিদ্ধার্থের অনুপ্রেরণা তবে কি জবা?’ কেউ লেখেন, ‘দু’জনেই বড্ড বোকা'। এমনকীতে মিঠাই হেটার্সের খামতি নেই। তাঁদের বক্তব্য, ‘বাড়ির ড্রয়িং রুম সবাই জড়ো হয়ে দাঁড়িয়ে বোমা নিষ্ক্রিয় করা দেখছে! সকলে উচ্চশিক্ষা প্রাপ্ত, তারা তো বোঝে টাইম বোমা জিনিসটা কী?’ জবার সঙ্গে সিদ্ধার্থের ছবি মিলিয়ে অনেই ট্রোল করা শুরু করেছেন।

 

 

বন্ধ করুন