বাংলা নিউজ > বায়োস্কোপ > Mithai Update: মিঠি আর মিঠাই কি তবে এক নয়? সৌমিতৃষার স্টোরি নিয়ে জল্পনা

Mithai Update: মিঠি আর মিঠাই কি তবে এক নয়? সৌমিতৃষার স্টোরি নিয়ে জল্পনা

মিঠাই কি তবে সত্যি মরে যাবে?

মিঠাই মরে যাচ্ছে কি মরছে না, সেটা নিয়েই এখন চলছে সবরকমের জল্পনা। আর মাত্র দিন তিনেক। তারপর থেকেই একসময়ের টানা স্লট লিড করা ধারাবাহিক আসবে বিকেল ৬টায়। 

১৪ নভেম্বর থেকে নতুন সময়ে দেখা যাবে মিঠাই-এর। টিআরপি কম থাকায় প্রাইমটাইম থেকে সরিয়ে দেওয়া হয়েছে এই ধারাবাহিককে। সঙ্গে গল্পে একটা নতুন মোড়ও আসতে চলেছে। যার প্রোমো ইতিমধ্যেই আসতে চলেছে। যেখানে দেখানো হয়েছে মিঠাই মারা গিয়েছে। ছবিতে পরানো হার। সিদ্ধার্থও মেনে নিয়েছে তাঁর সাধের মিঠাইরানি আর নেই। এদিকে ছেলে শাক্যর জালাতনে নাজেহাল সিড একজন গৃহশিক্ষিকা রেখেছে। আর তখনই সিনে এন্ট্রি মিঠির। যাকে অবিকল মিঠাইয়ের মতো দেখতে।

এবার দর্শকমনে প্রশ্ন যে মিঠাই কি সত্যি মারা গিয়েছে? নাকি এর আগে সিড যেমন রিকি দ্য রকস্টার সেজে ফেরত এসেছিল অপরাধী ধরতে সেও সেরকমই করবে। অনেকেরই দাবি যদি দেখানো হয় মিঠাই মারা গিয়েছে তবে তারা সিরিয়াল দেখা বন্ধ করে দেবেন।

এদিকে বৃহস্পতিবার রাতে ইনস্টাগ্রামে একটা স্টোরি শেয়ার করেন সৌমিতৃষা। যেখানে মিঠাই-লুকের ছবি শেয়ার করে লিখেছেন, ‘অবশেষে আজ! এই চ্যাপ্টারটা শেষ হল খুব সুন্দরভাবে। লিপের আগের শেষ শট দিলাম আজ শেষবারের মতো। মিঠাই তোমাদের সবার জন্য থাকবে কোথাও একটা!!’

সৌমিতৃষার স্টোরি।
সৌমিতৃষার স্টোরি।

আর এখান থেকে ফের জল্পনার আগুনে ঘি। কেউ মনে করছেন মিঠাই মরেই যাবে। তারপর মিঠি আসবে, হয়তো সিদ্ধার্থ আর মিঠি কাছাকাছিও আসবে। আবার কারও মতে, সৌমি তো লিখএই দিল মিঠাই কোথাও একটা আছে। মানে সব বিপদ কাটিয়ে সে ফিরবে এবং অপরাধীদের হাত থেকে বাঁচাবে মোদক পরিবারকে।

আপাতত পুরোটাই রয়েছে জল্পনার আবহে। আর মাত্র দিন তিনেক। তারপরই সিড-মিঠাই-নন্দারা আসবে নতুন সময়ে। বড় বদল মোদক বাড়িতে চোখে পড়েছে ইতিমধ্যেই। সোম ফিরে এসেছে। নন্দাও মা হতে চলেছে। এখন শুধু অপেক্ষা মিঠাইরানিকে ছাড়া মিঠাই আদৌ কতটা দাগ কাটে দর্শক মনে। এরকম না হয় টিআরপি আরও কমে যাওয়ায় নতুন বছর আসার আগেই শেষ হয়ে যায়।

 

বন্ধ করুন