বাংলা নিউজ > বায়োস্কোপ > Mithai: ২৮ অগস্ট শেষ হয়ে যাচ্ছে মিঠাই? ‘সিধাই’ ভক্তদের যে বার্তা দিলেন পরিচালক

Mithai: ২৮ অগস্ট শেষ হয়ে যাচ্ছে মিঠাই? ‘সিধাই’ ভক্তদের যে বার্তা দিলেন পরিচালক

শেষ হয়ে যাচ্ছে মিঠাই?

প্রোমো দেখেই মাথায় হাত ভক্তদের! কেননা সোশ্যাল মিডিয়ায় হঠাৎই ছড়িয়ে পড়েছে মরে যাবে মিঠাই। আর বন্ধ হয়ে যাবে ধারাবাহিক। শুনুন কী বলছেন পরিচালক।

জি বাংলার ধারাবাহিক ‘মিঠাই’-এর প্রোমো সামনে আসার পর থেকেই সোশ্যাল মিডিয়া উত্তাল। যেখানে দেখানো হয়েছে নিপা আর রুদ্রর বিয়ের আসরে গোটা বাড়ি ব্যস্ত আনন্দ করতে। আর ঠিক তখনই হাজির হয় ওমি। গুলি চালায় সিদ্ধার্থের দিকে। যদিও বরকে বাঁচাতে এগিয়ে আসে মিঠাই। ফলত গুলি লাগে তার গায়েই। 

আর এই প্রোমো দেখেই মাথায় হাত ভক্তদের! কেননা সোশ্যাল মিডিয়ায় হঠাৎই ছড়িয়ে পড়েছে মরে যাবে মিঠাই। আর বন্ধ হয়ে যাবে ধারাবাহিক। কেননা, শ্বশুর সমরেশ আর ননদ নিপার বিয়ে হয়ে গেছে, বাবার সঙ্গে ঝামেলা মিটে গেছে সিদ্ধার্থর। তাই নতুন করে আর কিছু দেখানোর নেই। আর শেষ দিন হিসেবে বারবার সামনে আসছে ২৮ অগস্ট দিনটি।

এদিকে এই খবর সামনে আসতেই চোখে জল ‘সিধাই’ (মিঠাই+সিড) ভক্তদের। কিছুতেই মানতে পারছেন না তাঁরা একথা। চলুন জেনে নেওয়া যাক মিঠাই শেষ হওয়া নিয়ে কী বলছেন ধারাবাহিকের পরিচালক রাজেন্দ্রপ্রসাদ দাস। 

রাজেন্দ্রপ্রসাদ এক বাংলা সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে জানিয়েছেন, সোশ্যাল মিডিয়ায় চোখ রাখলেই বোঝা যাচ্ছে মিঠাই-এর নতুন প্রোমো দেখে ঠিক কতটা দিশেহারা হয়ে পড়েছে দর্শকরা। আসলে ওরা সারাক্ষণই চোখে হারাচ্ছে ধারাবাহিককে। চোখে হারাচ্ছে। নায়িকা গুলি খেয়েছে মানেই ধারাবহিক শেষ না বলেই জানালেন তিনি। তবে মিঠাই মারা যাবে না বেঁচে ফিরবে তা রহস্যই রেখেছেন পরিচালক। 

প্রসঙ্গত ৫৪ বার ‘বাংলা সেরা’ তকমা পেয়েছে মিঠাই। তবে গত কয়েক মাস ধরেই যেন ক্রমাগত পিছিয়ে পড়ছে মিঠাই। আর চলতি মাসে তো আরও খারাপ হয়েছে পরিস্থিতি। 


বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে বুধবার? জানুন রাশিফল রোহিত হলেন পরবর্তী ধোনি এবং সৌরভ- বড় সার্টিফিকেট মাহির ঘনিষ্ট ভারতের প্রাক্তনীর করোনা-যোদ্ধা শৈলজা সহ কেরলের ২০ আসনে প্রার্থী ঘোষণা করে দিল এলডিএফ জিতে ইস্টবেঙ্গলের রক্তচাপ বাড়াল পঞ্জাব! কোথায় মোহনবাগান? রইল ISL-র পয়েন্ট টেবিল জনগর্জন সভায় একটা বিশেষ কাজ করতে হবে এমএলএ-এমপিদের, নির্দেশ দিল তৃণমূল ১০ বছরের প্রেম, শিখ ও খ্রিস্টান রীতিতে মার্চেই বিয়ে সারছেন তাপসী, পাত্রকে চেনেন? সন্দেশখালি নিয়ে তৃণমূলকে মণিপুর মনে করালেন নির্মলা, পাল্টা জবাব দিল দল মাত্র ১০৭ রানে GG-কে গুঁড়িয়ে,৮ উইকেট ম্যাচ জিতল RCB,উঠে পড়ল লিগ টেবলের মগডালে বুধে কি বাংলার আবহাওয়ায় 'হাওয়া বদল'? বসন্তে বৃষ্টি আর কতদিন! রইল ওয়েদার আপডেট ‘সব দোষ শুধু শ্রাবন্তীর!’ অনুপম-কাঞ্চনের আগে ৩টে বিয়ে সেরেছেন এই বাঙালি তারকারা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.