বাংলা নিউজ > বায়োস্কোপ > Mithai: ২৮ অগস্ট শেষ হয়ে যাচ্ছে মিঠাই? ‘সিধাই’ ভক্তদের যে বার্তা দিলেন পরিচালক
শেষ হয়ে যাচ্ছে মিঠাই?

Mithai: ২৮ অগস্ট শেষ হয়ে যাচ্ছে মিঠাই? ‘সিধাই’ ভক্তদের যে বার্তা দিলেন পরিচালক

  • প্রোমো দেখেই মাথায় হাত ভক্তদের! কেননা সোশ্যাল মিডিয়ায় হঠাৎই ছড়িয়ে পড়েছে মরে যাবে মিঠাই। আর বন্ধ হয়ে যাবে ধারাবাহিক। শুনুন কী বলছেন পরিচালক।

জি বাংলার ধারাবাহিক ‘মিঠাই’-এর প্রোমো সামনে আসার পর থেকেই সোশ্যাল মিডিয়া উত্তাল। যেখানে দেখানো হয়েছে নিপা আর রুদ্রর বিয়ের আসরে গোটা বাড়ি ব্যস্ত আনন্দ করতে। আর ঠিক তখনই হাজির হয় ওমি। গুলি চালায় সিদ্ধার্থের দিকে। যদিও বরকে বাঁচাতে এগিয়ে আসে মিঠাই। ফলত গুলি লাগে তার গায়েই। 

আর এই প্রোমো দেখেই মাথায় হাত ভক্তদের! কেননা সোশ্যাল মিডিয়ায় হঠাৎই ছড়িয়ে পড়েছে মরে যাবে মিঠাই। আর বন্ধ হয়ে যাবে ধারাবাহিক। কেননা, শ্বশুর সমরেশ আর ননদ নিপার বিয়ে হয়ে গেছে, বাবার সঙ্গে ঝামেলা মিটে গেছে সিদ্ধার্থর। তাই নতুন করে আর কিছু দেখানোর নেই। আর শেষ দিন হিসেবে বারবার সামনে আসছে ২৮ অগস্ট দিনটি।

এদিকে এই খবর সামনে আসতেই চোখে জল ‘সিধাই’ (মিঠাই+সিড) ভক্তদের। কিছুতেই মানতে পারছেন না তাঁরা একথা। চলুন জেনে নেওয়া যাক মিঠাই শেষ হওয়া নিয়ে কী বলছেন ধারাবাহিকের পরিচালক রাজেন্দ্রপ্রসাদ দাস। 

রাজেন্দ্রপ্রসাদ এক বাংলা সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে জানিয়েছেন, সোশ্যাল মিডিয়ায় চোখ রাখলেই বোঝা যাচ্ছে মিঠাই-এর নতুন প্রোমো দেখে ঠিক কতটা দিশেহারা হয়ে পড়েছে দর্শকরা। আসলে ওরা সারাক্ষণই চোখে হারাচ্ছে ধারাবাহিককে। চোখে হারাচ্ছে। নায়িকা গুলি খেয়েছে মানেই ধারাবহিক শেষ না বলেই জানালেন তিনি। তবে মিঠাই মারা যাবে না বেঁচে ফিরবে তা রহস্যই রেখেছেন পরিচালক। 

প্রসঙ্গত ৫৪ বার ‘বাংলা সেরা’ তকমা পেয়েছে মিঠাই। তবে গত কয়েক মাস ধরেই যেন ক্রমাগত পিছিয়ে পড়ছে মিঠাই। আর চলতি মাসে তো আরও খারাপ হয়েছে পরিস্থিতি। 


বন্ধ করুন