বাংলা নিউজ > বায়োস্কোপ > Mithai vs Balijhor: তৃণার ‘বালিঝড়’কে টেক্কা দিতে বড় চমক মিঠাই-তে! সুখবর দিলেন সৌমিতৃষা, কী ঘটবে?

Mithai vs Balijhor: তৃণার ‘বালিঝড়’কে টেক্কা দিতে বড় চমক মিঠাই-তে! সুখবর দিলেন সৌমিতৃষা, কী ঘটবে?

আসছে বড় টুইস্ট

Mithai vs Balijhor: ‘মিঠাইরানি হুর হুর কামিং’—জানিয়ে দিলেন সৌমিতৃষা। অবশেষে ভক্তদের প্রতীক্ষার পর্ব শেষ হচ্ছে। 

সৌমিতৃষা কুণ্ডু ও তৃণা সাহাএই মুহূর্তে এঁদের দুজনকে বাংলা টেলিভিশনের সবচেয়ে জনপ্রিয় নায়িকা বললে খুব বেশি বাড়িয়ে বলা হবে না। এবার মুখোমুখি টক্কর দুজনের। সকলকে চমকে তৃণার আসন্ন সিরিয়াল ‘বালিঝড়’কে সন্ধ্যা ৬টার স্লটে দিয়েছে স্টার জলসা কর্তৃপক্ষ। মিঠাইয়ের টিআরপি-তে এর জেরে বড় টান পড়বে তা বলাই যায়। তবে নতুন চ্যালেঞ্জের জন্য প্রস্তুত মিঠাইরানি। ভক্তদের বড় সারপ্রাইজ দিলেন স্বয়ং সৌমিতৃষা।

ইনস্টাগ্রামে নায়িকার ঘোষণা ‘মিঠাইরানি হুর হুর কামিং’। হ্যাঁ, অবশেষে ভক্তদের প্রতীক্ষা শেষ হতে চলেছে। এমনটাই ইঙ্গিত দিলেন অভিনেত্রী। গত কয়েক মাস ধরেই সিরিয়ালে দেখা নেই ‘মিঠাই’-এর। ‘মিঠি’ রূপেও সৌমিতৃষাকে সাদরে গ্রহণ করেছে অনুরাগীরা। তবে উচ্ছেবাবুর তুফানমেলকে প্রচণ্ড মিস করেছে সকলে তা বলাই যায়।

ইনস্টাগ্রামে ফ্ল্যানক্লাবের একটি ভিডিয়ো শেয়ার করেছেন সৌমিতৃষা। সেখানে কমলা পাড় গোলাপি শাড়িতে ‘মিঠাইয়ের সৌন্দর্য’ উঠে এসেছে। সেই পোস্টের ক্যাপশনে অভিনেত্রী লিখেছেন ‘মিঠাইরানি হুর হুর কামিং’। যা দেখেই চক্ষু চড়কগাছ অনেকেরই। তবে ‘বালিঝড়’কে টক্কর দিতে মিঠাই-তে বড় টুইস্ট আসতে চলেছে, তেমনটা আশা ছিল অনেকেরই।

<p>ফিরছে মিঠাইরানি!</p>

ফিরছে মিঠাইরানি!

কিন্তু এই পোস্ট দেখেও স্বস্তি নেই অনেক মিঠাই ভক্তের। তাঁদের মনে এখন হাজারো প্রশ্ন! একটা প্রশ্ন তো বেশ কয়েক সপ্তাহ ধরেই তাড়া করে বেড়াচ্ছে সকলকে। মিঠাই ফিরে এলে কি সিরিয়ালের গল্পে ইতি পড়বে চটজলদি? অন্যদিকে মিঠাই আর মিঠি কি একজনই? যদি আলাদা হয় তাহলে মিঠির ভবিষ্যত কি? শাক্য কি মা-কে পেয়ে মিঠি কে ভুলে যাবে? এমন প্রশ্ন ঘুরপাক খাচ্ছে তাঁদের মাথায়।

আরও পড়ুন-লিভ ইন সঙ্গীকে ঘরে আটকে রেখে মারধর-কমড়! যৌন নির্যাতনের অভিযোগে গ্রেফতার টলি অভিনেতা

সূত্রের খবর, এখনই ‘মিঠাই’ শেষ করবার পরিকল্পনা নেই চ্যানেলের। তবে টিআরপি-র খেলা সবটা বদলে দিতে পারে। তাই ‘বালিঝড়’-এর মতো কঠিন প্রতিপক্ষকে কড়া টক্কর দিতে হবে। লীনা গঙ্গোপাধ্যায়ের ম্যাজিক মোমেন্টসের এই সিরিয়ালে তৃণার পাশাপাশি থাকছেন ‘সৌজন্য’ কৌশিক রায় এবং ‘ধুলোকণা’র লালন অর্থাৎ অভিনেতা ইন্দ্রাশিস রায়। রাজনৈতিক প্রেক্ষাপটে ত্রিকোণ প্রেমের গল্প ‘বালিঝড়’। প্রোমো দেখে দর্শকদের ধারণা এই সিরিয়ালে কৌশিককে নেতিবাচক চরিত্রেে দেখা যেতে পারে। ইন্দ্রাশিসই ‘ঝোড়া’ তৃণার নায়ক, তেমন ঝলকই উঠে এসেছে। ৬ই ফেব্রুয়ারি থেকে সম্প্রচার শুরু ‘বালিঝড়’-এর। তাই মিঠাই-এর আগমন এখন সময়ের অপেক্ষা, এমনটা বলাই যায়!

আরও পড়ুন-তৃণা-কৌশিকের ‘বালিঝড়’-এর আগমনে শেষ হচ্ছে এই জনপ্রিয় মেগা?

এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup

বন্ধ করুন