বাংলা নিউজ > বায়োস্কোপ > Mithai Latest Episode: নীপা আসার আগেই মন্দির থেকে গায়েব রুদ্র! কী ভাবে শুরু হবে নতুন অধ্যায়?
কী ভাবে বিয়ে হবে রুদ্র-নীপার?

Mithai Latest Episode: নীপা আসার আগেই মন্দির থেকে গায়েব রুদ্র! কী ভাবে শুরু হবে নতুন অধ্যায়?

  • কনে মন্দিরে পৌঁছনোর আগেই গায়েব বর! না না, পালিয়ে যায়নি। কুখ্যাত এক দুষ্কৃতীকে হাতেনাতে ধরতে ছুটে যায় রুদ্র।

লাল টুকটুকে বেনারসি, কপালে চন্দন, গা ভর্তি গয়না। সেজে উঠেছে নীপা। আর কিছুক্ষণের অপেক্ষা। গোধূলি লগ্নে রুদ্রর সঙ্গে সাতপাক ঘুরবে সে।

সবই তো ঠিক আছে। কিন্তু কনের যে সাজই পছন্দ হচ্ছে না! চার ঘণ্টা ধরে সেজেও মন ভরেনি তার। এ দিকে লগ্ন বয়ে যায়। মন্দিরে অপেক্ষা করছে রুদ্র। হবু স্ত্রীকে চমকে দিতে ধুতি-পাঞ্জাবি পরে হাজির সে। এখন শুধু নীপার আসার অপেক্ষা। মিঠাই আর তার হল্লা পার্টিকে সাক্ষী রেখে এক হবে চার হাত। এ সবের কিচ্ছুটি যদিও জানে না কনের মা। ভালোয় ভালোয় শুভ কাজ মেটাতে তাই তৎপর সকলেই।

রুদ্র-নীপার বিয়ে বলে কথা! একটু টুইস্ট না থাকলে চলে? কনে মন্দিরে পৌঁছনোর আগেই গায়েব বর! না না, পালিয়ে যায়নি। কুখ্যাত এক দুষ্কৃতীকে হাতেনাতে ধরতে ছুটে যায় রুদ্র। মন্দিরে এসে পুরোহিতের কাছে সে কথা জানতে পারে কনেপক্ষ। ব্যস, সব ঘেটে ঘ! শেষ পর্যন্ত কি মত বদলাল বর? আগেভাগেই তাই মণ্ডপ ছেড়ে চম্পট? এমনই সব প্রশ্ন ঘুরপাক খেতে থাকে নীপার মনে। কিন্তু মোদক বাড়ির ছোট মেয়ে কি ছেড়ে দেওয়ার পাত্রী? সটান পৌঁছে যায় রুদ্রর কাছে। সঙ্গে হল্লা পার্টি এবং পুরোহিত মশাই।

কনে বেশে দাঁড়িয়ে নীপা। বাকি আর ১৫ মিনিট। তার পরেই শেষ হবে বিয়ের লগ্ন। রুদ্র তখনও ব্যস্ত দুষ্কৃতীকে বাগে আনতে। অবশেষে সফল সে। এ বার শেষ কয়েক মিনিটের মধ্যেই সারতে হবে বিয়ে।

অন্য দিকে 'মনোহরা'য় ফাঁস হয়ে যায় মিঠাইদের প্ল্যান। নীপার পালিয়ে বিয়ে করার পরিকল্পনা জানতে পারে সুলতা। মেয়েকে আটকাতে রওনা হয় সে।

তবে কি শেষমেশ আটকে যাবে রুদ্র-নীপার বিয়ে? নাকি সাতপাক ঘুরে শুরু হবে নতুন অধ্যায়? এখন সেটাই দেখার।

বন্ধ করুন