বাংলা নিউজ > বায়োস্কোপ > Mithai: 'এটা ঠিক হচ্ছে তো?' কনে সেজেও শঙ্কা মনে! মিঠাই-সিদ্ধার্থের বিয়েটা এবার হবে তো?
কনে সেজে রেডি মিঠাই, মেনে নিল সিদ্ধার্থের প্রস্তাব
কনে সেজে রেডি মিঠাই, মেনে নিল সিদ্ধার্থের প্রস্তাব

Mithai: 'এটা ঠিক হচ্ছে তো?' কনে সেজেও শঙ্কা মনে! মিঠাই-সিদ্ধার্থের বিয়েটা এবার হবে তো?

  • তৃতীয়বার বিয়েটা হতে হতেও হয়নি, ফের কনে সেজে তৈরি মিঠাই। কী হবে এবার?

‘মিঠাই উইল ইউ ম্যারি মি'? আশ্রমে সকলের সামনে হাঁটু গেড়ে বসে এই প্রস্তাব দিল সিদ্ধার্থ। গোটা ঘটনায় থ মিঠাই। চোখেমুখে বিস্ময়ের ছাপ, মনে মনে একরাশ আনন্দও। তবুও মুখ ফুটে হ্যাঁ, বলতে পরাছে না সে। এই কথা শু্নে প্রথম কথা মিঠাইয়ের মুখ দিয়ে বেরোবে- ‘এ্যাঁ’। যা শুনে চটে লাল উচ্ছেবাবু। কিন্তু মিঠাই পালটা জানাল, ‘তবে আমি কী বলব?’ পাশ থেকে হল্লা পার্টি বলতে থাকে- ‘মিঠাই হ্যাঁ বলে দাও’। বৃহস্পতিবার এমনই হাইভোল্টেজ ড্রামা ধরা পড়বে মিঠাইয়ের এপিসোডে।

 যে ‘অর্বাচীন’ বিয়েতে বিশ্বাস করে না, তাঁর এমন প্রস্তাব দেওয়ার কোনও অর্থ নেই, সন্ন্যাস গ্রহণের জন্য চুলে খুর ঠেকানোর আগের মুহূর্তে একথাই বলে বসল দাদাই। কিন্তু সিদ্ধার্থ জানায়, ‘ঝোঁকে মাথায় প্রোপোজটা করছি, কিন্তু যা বলছি দায়িত্ব নিয়েই বলছি, আমি শুধু দাদাইয়ের জন্য একথা বলছি না’। সবশেষে মুখে কোনও কথা বলে নয়, বরং হাসিমুখেই সিদ্ধার্থের প্রশ্নের জবাব দেবে মিঠাই। ঠাম্মা ঠিক করেছে, রাধাষ্টমীর দিন আশ্রমেই বসবে সিদ্ধার্থ-মিঠাইয়ের বিয়ের আসর। 

সিদ্ধার্থের প্রস্তাব
সিদ্ধার্থের প্রস্তাব

লাল বেনারসিতে সেজে তৈরি মিঠাই। কনে সেজে বিয়ের পিঁড়িতে বসতে প্রস্তুত মিঠাই, তবুও মন থেকে একটা শঙ্কা কিছুতেই দূর হচ্ছে  না মিঠাইয়ের। সিদ্ধার্থ তাঁকে ভালোবাসে না। নিপা ও শ্রীতমা বৌদিকে বোঝানোর চেষ্টা করে ‘দাদা কিন্তু এবার দাদাইয়ের জন্য বিয়েটা করছে না মিঠাই. তোমায় এখন ও সেভাবে ভালো না বাসলেও দেখবে ঠিক তোমায় আপন করে নেবে’। এমনই দোলাচল নিয়ে পালকিতে চড়বে মিঠাই। কিন্তু বিয়েটা হবে তো? সেই শঙ্কা এখন ফ্যানেদের মনে। 

বন্ধ করুন