বাংলা নিউজ > বায়োস্কোপ > মিঠাইয়ের আজকের এপিসোডে- ললিতার সঙ্গে প্রাতঃভ্রমণে সিদ্ধেশ্বর! মিঠাইকে নিয়ে গোয়েন্দাগিরি সুষমার
সিদ্ধার্থ-মিঠাইয়ের রসায়নে মজে দর্শক।

মিঠাইয়ের আজকের এপিসোডে- ললিতার সঙ্গে প্রাতঃভ্রমণে সিদ্ধেশ্বর! মিঠাইকে নিয়ে গোয়েন্দাগিরি সুষমার

  • শুধুই কি শরীর চর্চা নাকি সুন্দরী বান্ধবীর সান্নিধ্য? সিদ্ধেশ্বর প্রাতঃভ্রমণের নেপথ্যের 'প্রকৃত' কারণ সন্ধানে বেরিয়ে পড়ে তাঁর স্ত্রী। সঙ্গী মিঠাই। দু'জনে রিকশা চড়ে পিছু নেয় তাদের।

মোদক পরিবারের হাওয়া উত্তপ্ত। হবে না-ই বা কেন? বাড়ির গিন্নি রেগে থাকলে কী আর কিছু ঠিক থাকে!

কর্তা সিদ্ধেশ্বরের বন্ধু ললিতার আচমকা আবির্ভাবে মেজাজ বিগড়েছে সুষমার। চৌকাঠ পেরতেই যত ক্ষণ! মোদক বাড়িতে ঢুকেই এক প্রকার ভেলকি দেখাচ্ছে সে। নাচে-গানে তাকে লাগাচ্ছে সকলকে। শুধু তাই নয়। সুষমার সামনেই হাত ধরে নাচ করেছে বাড়ির কর্তা সিদ্ধেশ্বরের সঙ্গে। ব্যস! এর পরেই গিন্নির রাগ আকাশছোঁয়া। ললিতা তার চক্ষুশূল।

ঝগড়া করে সুষমা আশ্রয় নেয় মিঠাইয়ের ঘরে। অগত্যা দাদুর কাছে শুতে যায় সিদ্ধার্থ। কিন্তু শুলেও আর ঘুম এল কোথায়? সিদ্ধেশ্বরের নাক ডাকার ধুমে তার আদরের নাতিটি এক্কেবারে কুপোকাত। নিরুপায় হয়ে ভোরবেলা বাড়ির বৈঠকখানায় চলে আসে সিড। চোখ বুজে শরীর এলিয়ে দেয় সোফার উপর।

বেলা গড়ায়। জেগে ওঠে পরিবারের সদ্যসরা। এর পর যা হয়, তাতেই সকলের চক্ষু ছানাবড়া! সক্কাল সক্কাল প্রাতঃভ্রমণের জন্য তৈরি সিদ্ধেশ্বর। সঙ্গী বান্ধবী ললিতা। বন্ধুর স্বাস্থ্য নিয়ে যেন তার চিন্তার অন্ত নেই! অলস স্বামীর আকস্মিক স্ফূর্তিতে হতবাক সুষমা।

শুধুই কি শরীর চর্চা নাকি সুন্দরী বান্ধবীর সান্নিধ্য? সিদ্ধেশ্বর প্রাতঃভ্রমণের নেপথ্যের 'প্রকৃত' কারণ সন্ধানে বেরিয়ে পড়ে তাঁর স্ত্রী। সঙ্গী মিঠাই। দু'জনে রিকশা চড়ে পিছু নেয় তাদের। ধরাও পড়ে। রিকশা গিয়ে দাঁড়ায় সটান সিদ্ধেশ্বর-ললিতার সামনে। অগত্যা মন্দির যাওয়ার অজুহাতে কোনও রকম মান রক্ষা হয় সুষমার।

এ দিকে স্ত্রীর গোয়েন্দাগিরিতে চটে আগুন সিদ্ধেশ্বর! বাড়ি এসেই খুলে বসে অভিযোগের ফিরিস্তি। শ্রোতা দুই নাতি। এর পর সুষমা মন্দির থেকে ফিরতেই শুরু ঝগড়া! এক জন বুনো ওল হলে অন্য জন বাঘা তেঁতুল। কেউ কাউকে জমি ছাড়বে না! কিন্তু শেষমেশ জিতবে কে? এখন সেটাই দেখার।

বন্ধ করুন