বাংলা নিউজ > বায়োস্কোপ > Mithai: সিদ্ধার্থ-মিঠাইয়ের ভালোবাসার সফর এক ঝলকে, মুক্তি পেল মিউজিক ভিডিয়ো ‘বলে দে’
মিঠাই ভক্তরা খুশিতে ভাসছে

Mithai: সিদ্ধার্থ-মিঠাইয়ের ভালোবাসার সফর এক ঝলকে, মুক্তি পেল মিউজিক ভিডিয়ো ‘বলে দে’

  • গল্পে ইতিমধ্যেই মিঠাই রানিকে সব সত্যিটা বলে দিয়েছে রিকি ওরফে সিদ্ধার্থ। মিলনের স্বাদ দ্বিগুণ করে দিল ‘বলে দে’। শুনেছেন মিঠাইয়ের এই গান? 

একটানা চল্লিশ সপ্তাহেরও বেশি বেঙ্গল টপার থেকেছে ‘মিঠাই’, গত কয়েক মাসে টিআরপি তালিকায় সামন্য উপর-নীচ হলেও দর্শক মনে পাকা জায়গা ধরে রেখেছে মোদক পরিবার। সেরার লড়াই জি বাংলার একমাত্র বাজি এখন ‘মিঠাই’। গাঁটছড়া এবং ধুলোকণা-র সঙ্গে কাঁধে কাঁধ মিলিয়ে টেক্কা দিচ্ছে মিঠাইরানি। সিদ্ধার্থের বদলে এখন গল্পে দর্শক দেখছে রিকি-দ্য রকস্টারকে। যদিও অনেকের দাবি রিকির জন্যই কমছে মিঠাইয়ের টিআরপি। উচ্ছেবাবুকে ফেরত চায় তারা। যদিও অনেকেই আদৃত রায়ের অভিনয় দক্ষতার চুটিয়ে প্রশংসা করছে। বলছে, রিকি আর সিদ্ধার্থ ভিন্ন মেরুর চরিত্র, আদৃত পারফেক্ট দুই ভূমিকাতেই। এটা কি কম চ্যালেঞ্জিং?

এত কিছুর মাঝেই গানে গানে একটু মিঠে হল মিঠাই। হ্যাঁ, মিঠাইয়ের প্রথম মিউজিক ভিডিয়ো মুক্তি পেল জি বাংলার অফিসিয়্যাল সোশ্যাল মিডিয়া পেজে। গানের নাম ‘বলে দে’। সিদ্ধার্থ আর মিঠাইয়ের মিষ্টি সব মুহূর্তের কোলাজ ধরা পড়েছে এই ভিডিয়োয়।

মিঠাই ভক্তরা তো খুশিতে ডগমগ এই ভিডিয়ো দেখে। চ্যানেল কর্তৃপক্ষকে ধন্যবাদে ভরিয়ে দিচ্ছে তাঁরা। অন্যদিকে স্যান্ডি আর পিঙ্কির বিয়ের পর্ব মিটতেই ‘মিঠাই’-এর গল্পে এসেছে নয়া টুইস্ট। অবশেষে তুফান মেলকে নিজের আসল পরিচয় রিকি জানিয়ে দিয়েছে। শুরুতে উচ্ছেবাবুর উপর রেগে থাকলেও দূরে কী থাকা যায়! সিদ্ধার্থ-মিঠাইয়ের মিল দেখে আবেগে ভাসছে ভক্তরা। আর সেই মিলনের স্বাদ দ্বিগুণ করেছে এই গান। 

এখন দেখবার আসল দোষীর মুখোশ টেনে খুলে ফেলে কেমনভাবে সবার সামনে তাঁর চেহারা সামনে আনে সিদ্ধার্থ আর মিঠাই। 

 

 

 

 

বন্ধ করুন