বাংলা নিউজ > বায়োস্কোপ > Mithai: প্রেম জমে ক্ষীর! আগুনের হাত থেকে মিঠাইকে বাঁচাতে বুকে টেনে নিল ‘উচ্ছেবাবু’
মিঠাইয়ের আসন্ন পর্বের ঝলক দেখেই মন খুশ ভক্তদের
মিঠাইয়ের আসন্ন পর্বের ঝলক দেখেই মন খুশ ভক্তদের

Mithai: প্রেম জমে ক্ষীর! আগুনের হাত থেকে মিঠাইকে বাঁচাতে বুকে টেনে নিল ‘উচ্ছেবাবু’

  • চড়ছে রোম্যান্সের পারদ, বউয়ের আঁচল জ্বলন্ত প্রদীপে পড়তেই আঁতকে উঠল সিদ্ধার্থ। মুহূর্তে ভাইরাল ‘সিদাই’ জুটির এই রোম্যান্টিক দৃশ্য। 

‘থ্যাঙ্কু গোপাল’, এই কথাই এখন বলছে মিঠাই ভক্তরা। ‘মিঠাই’-এর আসন্ন এপিসোডের ঝলক দেখে ‘সপ্তম স্বর্গে’ পৌঁছে গিয়েছে অনুরাগীরা। উচ্ছেবাবুর উপর বেশ কিছুদিন ধরেই একটু রেগে রয়েছে ভক্তরা। আসলে নিজের মনের কথাটাই সিদ্ধার্থ বুঝতে চাইছে না, এটা মেনে নিতে পারছেন না কেউ কেউ। মিঠাই-এর প্রতি সিদ্ধার্থর টান রয়েছে ষোলোয়ানা, তবুও অতীতের তিক্ত অভিজ্ঞতার জেরে বিয়ে নামক সামাজিক প্রতিষ্ঠানের উপর কিছুতেই বিশ্বাস নেই মোদক পরিবারের এই সদস্যের।

তিন নম্বর বার সিদ্ধার্থ-মিঠাইয়ের বিয়েটা হতে গিয়েও শেষমেষ ভেস্তে গিয়েছে। ডিভোর্স পেপারে সিঙ্গাপুর যাওয়ার আগেই সই করে গিয়েছিল সিদ্ধার্থ, এই কথা জানাজানি হতেই পরিস্থিতি এক্কেবারে বিগড়ে যায়। চোখে জল নিয়েই মায়ের জোরাজুরিতে জনাই ফিরে যায় মিঠাই। কিন্তু এখানেও কাহিনিতে টুইস্ট! নাত বউয়ের প্রতি যে অন্যায় নাতি করেছে তা মেনে নিতে না পেরে সংসার ত্যাগী হয়েছেন দাদাই। আর তাঁকে ঘরে ফেরাতে মিঠাইয়ের স্মরণাপন্ন হয় সিদ্ধার্থ। নিজের মায়ের চোখে ধূলো দিয়ে (যদিও তিনিও মনে মনে সেটাই চেয়েছেন) বরকে নিয়ে জনাই থেকে পালিয়ে সোজা আশ্রমে হাজির মিঠাই।

হাঁটু গেড়ে বসে ফিল্মি কায়দায় আশ্রমের মধ্যেই মিঠাইকে বিয়ের জন্য প্রপোজ করবে উচ্ছেবাবু, সিরিয়ালের এই প্রোমো দু-দিন আগেই সামনে এসেছে, কিন্তু ২৭ তারিখের এপিসোডের যে ঝলক প্রকাশ্যে এল তা দেখে চোখ কপালে ‘সিদাই’ ভক্তদের। সেখানে দেখা যাচ্ছে আশ্রমের সাধিকাদের সঙ্গে পুজোর আয়োজন সারছে মিঠাই। সেখানে পৌঁছায় সিদ্ধার্থ, প্রশ্ন করে- ‘মিঠাই, দাদাই কোথায়? নেই তো এখানে’। উত্তর শোনবার আগেই সিদ্ধার্থের নজরে আসে প্রদীপের শিখার উপর গিয়ে পড়েছে মিঠাইয়ের শাড়ির আঁচল। সঙ্গে সঙ্গে মিঠাইকে বুকে টেনে নেয় সে। আর সেই মুহূর্তেই সেখানে হাজির টেস আর সোম। 

এমন ঝলক দেখে উত্তেজিত না হয়ে থাকা যায়? বিয়ের জন্য প্রপোজ দৃশ্য তো আসবেন, কিন্তু তার আগে মিঠাই-সিদ্ধার্থের এই প্রেমেমাখা মুহূর্তগুলোও নেহাত কম পাওনা নয় ফ্যানেদের কাছে। 'গোপালের হেলেপ' এমন সঙ্গে থাকলে উচ্ছেবাবুর থেকে আলাদা হবে না মিঠাই, সে কী আর বলতে!

বন্ধ করুন