বাংলা নিউজ > বায়োস্কোপ > গত ২৪ ঘণ্টায় বলিউডে ভরে ভরে করোনার খবর, কোভিড পজিটিভ মিথিলা, বিশাল, স্বরা
করোনা আক্রান্ত মিথিলা, বিশাল, স্বরা।
করোনা আক্রান্ত মিথিলা, বিশাল, স্বরা।

গত ২৪ ঘণ্টায় বলিউডে ভরে ভরে করোনার খবর, কোভিড পজিটিভ মিথিলা, বিশাল, স্বরা

  • শুক্রবার ১ লাখের ওপর করোনা সংক্রমণের খবর এসেছে দেশজুড়ে।

শুক্রবার স্বরা ভাস্কর, কুবরা সইট, মিথিলা পালকার, বিশাল দাদলানি-সহ একাধিক তারকার করোনা রিপোর্ট পজিটিভ এসেছে। শুক্রবার ১ লাখের ওপর করোনা সংক্রমণের খবর এসেছে দেশজুড়ে। যা বিগত ২১৪ দিনে সবচেয়ে বেশি। 

বলি অভিনেত্রী স্বরা ইনস্টায় নিজের করোনা আক্রান্ত হওয়ার খবর শেয়ার করে নেন। জানান, তাঁর আরটিপিসিআর রিপোর্ট পজিটিভ আসার কথা। সাথে জানান রয়েছেন হোম কোয়ারেন্টাইনে। একইসঙ্গে স্বরাকে বলতে শোনা যায়, যেহেতু দুটো ভ্যাকসিন নেওয়া আছে তাই আশা করছেন খুব জলদি ঠিক হয়ে যাবেন। 

সংগীতশিল্পী বিশাল দাদলানি ইনস্টাগ্রামে লেখেন, ‘কখনোই, শুধু সাপ্তাহিক শ্যুট ছাড়া (যেখানে সমস্ত কোভিড প্রোটোকল মানা হচ্ছে বলেই জানি) মুখের মাস্ক খুলেছি বলে মনে পড়ছে না। না আমি স্যানেটাইজ না করে কোনও জিনিস ধরেছি। আমার উপসর্গ খুব মৃদু কিন্তু খুব দুর্বল বোধ করছি। দয়া করে সাবধানে থাকবেন।’

সঙ্গে তিনি অনুরোধ জানান যাঁরা তাঁর সংস্পর্শে এসেছে তাঁদের করোনা পরীক্ষা করিয়ে নিতে। লেখেন, ‘যাঁরা বিগত ১০ দিনে কিংবা চলতি সপ্তাহে আমার সংস্পর্শে এসেছেন সমস্ত সাবধানতা নেওয়া থাকলেও করোনা পরীক্ষা করিয়ে নিন।’

‘লিটল থিংস’ অভিনেত্রী মিথিলা পারকারও জানান নিজের করোনা আক্রান্ত হওয়ার কথা। ইনস্টায় লেখেন, ‘জন্মদিনের সপ্তাহ শুরু করলাম কোভিড পজিটিভ হয়ে। আমার কোনও উপসর্গ নেই। আলাদা আছি। পরিবার ও বন্ধুরা যেভাবে আমার খোঁজ নিচ্ছে, তা উপভোগ করছি।’ মিথিলা আরও জানান, তাঁর পরিবারের সকলেই ঠিক আছে। বিশেষ করে তাঁর বাড়ির দুই বয়ষ্ক সদস্য, মিথিলার দাদু-ঠাকুমা, যাঁদের সঙ্গে কাজ শুরু হওয়ার পর থেকে করোনা পরিস্থিতিতে অভিনেত্রী খুব কমই দেখা করেন।

মিথিলার ইনস্টাগ্রাম পোস্ট।
মিথিলার ইনস্টাগ্রাম পোস্ট।

করোনা পজিটিভ কমেডিয়ান আশীষ চঞ্চলানি, ‘কুমকুম ভাগ্য’ অভিনেত্রী শিখা সিং-র মতো তারকারাও।

বন্ধ করুন