বাংলা নিউজ > বায়োস্কোপ > আইরার চোখে অস্ত্রোপচার, সব কাজ ফেলে ‘রাজকন্যা’কে আগলে সৃজিত
সৃজিত মুখোপাধ্যায় ও আয়রা (ছবি-ফেসবুক)
সৃজিত মুখোপাধ্যায় ও আয়রা (ছবি-ফেসবুক)

আইরার চোখে অস্ত্রোপচার, সব কাজ ফেলে ‘রাজকন্যা’কে আগলে সৃজিত

  • মেয়েকে নিয়ে হাসপাতালে সৃজিত, আজ আইরার চোখে অস্ত্রোপচার হবে। 

তিন মাসেরও বেশি সময় সৃজিতের পাশে ছিল না স্ত্রী-কন্যা।গত সপ্তাহেই ঢাকা থেকে কলকাতায় ফিরেছেন মিথিলা ও আইরা। পরিবারের সেই পুর্নমিলনের হাসিখুশি ছবি দিন কয়েক আগেই ধরা পড়েছিল সৃজিত-মিথিলার সোশ্যাল মিডিয়ার দেওয়ালে। এর মধ্যেই মঙ্গলবার ফেসবুকের দেওয়ালে সৃজিত জানালেন আইরার চোখে নাকি অস্ত্রোপচার হবে, এবং সেই অপেক্ষাতেই রয়েছেন তিনি। ছবিতে দেখা গেল এক বেসরকারি হাসপাতালের সোফার উপর পা তুলে, গালে হাত দিয়ে বসে আছে ছোট্ট আইরা, মেয়েকে আগলে ধরে আছেন সৃজিত। আইরার চোখে চশমা, মুখে মাস্ক। সৃজিতও করোনা সতর্কতায় মুখ মাস্কে ঢাকতে ভোলেননি।

এই ছবির ক্যাপশনে পরিচালক লিখেছেন, ‘আমার রাজকন্যার চোখের অস্ত্রোপচারের জন্য অপেক্ষা করছি।’ অপারেশনের আগে আইরার চোখেমুখে কোনও ভীতি নেই, বরং চনমনে মেজাজেই ক্যামেরার দিকে তাকিয়ে পোজ দিতে ব্যস্ত সে। সৃজিতের পোস্টের কমেন্ট বক্সে বন্ধু ও অনুরাগীরা শুভ কামনা জানিয়েছেন আইরা দ্রুত সেরে উঠবে, চিন্তার কোনও কারণ নেই। তবে চোখে ঠিক কী সমস্যা হয়েছে আইরার তা স্পষ্টভাবে কিছু জানাননি সৃজিত।

বাংলাদেশি গায়ক তাহসান এবং অভিনেত্রী মিথিলার একমাত্র কন্যা আইরা। মিথিলার সঙ্গে বৈবাহিক বন্ধনে আবদ্ধ হওয়ার পর আয়রাকে নিজের মেয়ের মতোই ভালোবাসায় ভরিয়ে দিয়েছেন পরিচালক সৃজিত মুখোপাধ্যায়। ২০১৭ সালে মিথিলা-তাহসানের ডিভোর্সের পর মায়ের কাছেই থাকে আইরা, তবে বাবার সঙ্গেও মেয়ের সখ্যতা বজায় রয়েছে পুরো মাত্রায়। বাংলাদেশে থাকলে বাবার সঙ্গে সময় কাটাতে ভোলে না সে।

বন্ধ করুন