বাংলা নিউজ > বায়োস্কোপ > Mithu Chakraborty Cancer: স্তন ক্যানসারে আক্রান্ত মিঠু চক্রবর্তী, চলছে কেমো! কেমন আছেন এখন, জানালেন সব্যসাচী

Mithu Chakraborty Cancer: স্তন ক্যানসারে আক্রান্ত মিঠু চক্রবর্তী, চলছে কেমো! কেমন আছেন এখন, জানালেন সব্যসাচী

স্তন ক্যানসারে আক্রান্ত মিঠু চক্রবর্তী।

Mithu Chakraborty Breast Cancer: মারণরোগ ক্যানসারে আক্রান্ত মিঠু চক্রবর্তী। কেমন আছেন তিনি বর্তমানে, জানালেন ফেলুদা সব্যসাচী। 

মাসখানেক আগে মিঠু চক্রবর্তীর হরগৌরী পাইস হোটেল থেকে সরে দাঁড়ানো কপালে ভাঁজ ফেলেছিল অনেকের। অনেকেরই ধারণা হয়, কোনও জটিল রোগে আক্রান্ত তিনি। ইন্ডাস্ট্রির ভিতর থেকে, মিঠুর ক্যানসার আক্রান্ত হওয়ার খবরও মিলেছিল। এবার অভিনেতা সব্যসাচী চক্রবর্তী কথা বললেন, স্ত্রীর অসুস্থতা নিয়ে। 

সব্যসাচী টিভি নাইনকে জানিয়েছেন, মিঠু স্তন ক্যানসারে আক্রান্ত। সোমবার আছে তাঁর ৬ নম্বর কেমো। পাঁচটি কেমো সেশন ভালোভাবেই হয়েছে। জানা গিয়েছে, ফেব্রুয়ারি মাসে হয় অস্ত্রোপচার। তারপর শুরু হবে কেমো। আর সেটি শেষ হলে রেডিয়ো থেরাপি শুরু করা হবে। 

আরও পড়ুন: শাহরুখ-অক্ষয়ের ভাইচারা! মোদী মিলিয়ে দিল খিলাড়ি আর পাঠানকে, ছবি নিয়ে উচ্ছ্বাস

এপ্রিলেই শোনা গিয়েছিল, ক্যানসারের কারণে হরগৌরী পাইস হোটেল থেকে সরে আসতে বাধ্য হন তিনি। শরীর আর সঙ্গ দিচ্ছিল না শ্যুটিংয়ের ঝক্কিতে। প্রয়োজন হয়ে পড়েছিল বিশ্রাম নেওয়ার। আপাতত মিঠুকে আগলে রাখছে গোটা সব্যসাচী পরিবার। বিশেষ করে, স্ত্রীর দেখভাল করছেন সব্যসাচী। 

আরও পড়ুন: ইউভানকে এক ধারে বসিয়ে রাজের সঙ্গে ঘনিষ্ঠ শুভশ্রী! ‘এ কেমন মা’, ছি ছি নেটপাড়ার

যদিও নিজেও শারীরিকভাবে বেশ অসুস্থ ফেলুদা। মার্চ মাসে বড় ছেলে গৌরব ও পুত্রবধূ ঋদ্ধিমা ঘোষের একমাত্র সন্তান ধীরের অন্নপ্রশনের অনুষ্ঠানের পরেই তিনি অসুস্থ হয়ে পড়েন। জানা গিয়েছিল, রাতে হঠাৎই বুকে ব্যথা শুরু হয় তারকার। সঙ্গে সঙ্গে তাঁকে বাইপাসের ধারের একটি বেসরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। এরপর জানা যায় হার্টে ব্লক রয়েছে তাঁর। পেসমেকার বসানো হয়েছে। আপাতত তিনি অনেকটাই সুস্থ। 

আরও পড়ুন: ‘এটা তো গর্বের বিষয়’! এত হিট দিয়েও ‘আউটসাইডার’ তকমা, কী বলছেন কার্তিক আরিয়ান?

১৯৮৬ সালে বিয়ে করেন সব্যসাচী ও মিঠু চক্রবর্তী। ১৯৮৭ সালে জন্ম হয় তাঁদের প্রথম সন্তান গৌরবের। আর ছোট ছেলে অর্জুনের জন্ম ১৯৯০-তে। দুই ছেলেই প্রতিষ্ঠিত সিনেমার জগতে। অভিনেতা হিসেবে মন কেড়েছেন লাখ-লাখ মানুষের। শুধু তাই নয়, দুজনেই সংসার করছেন গুছিয়ে। ২০১৬ সালের মার্চ মাসে বিয়ে করেন অর্জুন, তাঁর স্ত্রীর নাম সৃজা। আর অন্য দিকে, ২০১৭ সালে বিয়ে করেন গৌরব আর ঋদ্ধিমা। অর্জুনের রয়েছে একটি কন্যা সন্তান, আর গৌরবের একটি ছেলে। কাজের বাইরে দুই নাতি-নাতনি ও গোটা পরিবারের সঙ্গেই সময় কাটাতে ভালোবাসেন দাদু-ঠাকুমা। 

 

বায়োস্কোপ খবর

Latest News

লেয়নডস্কিহীন পোল্যান্ডের বিরুদ্ধে পিছিয়ে পড়ে, কষ্টার্জিত জয় নেদারল্যান্ডসের বাংলায় আরও ৮টা মেডিক্যাল কলেজ, বাড়বে MBBS আসন, আপনার জেলা কি তালিকায় আছে? ব্যান্ডেলকে দেখে লজ্জা পাবে লন্ডনও! ছাড়বে এক্সপ্রেস, কতটা কাজ হল? শুনলেন বৈষ্ণব দুর্গাপুজো পর্যন্ত বাংলায় কেন্দ্রীয় বাহিনীর আর্জি শুভেন্দুর, কী বললেন রাজ্যপাল? প্রথমে স্মৃতির দাপট,পরে দীপ্তি-শোভনার আগুনে বোলিং,SA-কে ১৪৩ রানে উড়িয়ে দিল ভারত জাপানে গিয়ে জাপানি পুতুল হয়ে গেলেন মনামী! দেখুন কাণ্ড... সলমনের বাড়িতে গুলি চালনায় নতুন মামলা মুম্বই পুলিশের, রাজস্থান থেকে গ্রেফতার ১ কেমন কাটবে আগামিকাল? মেষ থেকে মীনের মধ্যে লাকি কারা! রইল ১৭ জুনের রাশিফল মোবাইলে আসা ওটিপি দিয়ে কি সত্যিই খোলা যায় ইভিএম? বিরাট জবাব দিল কমিশন বালিখাদগুলিতে বিরাট দুর্নীতি চক্র চলছে, ইডি তদন্তের হুঁশিয়ারি দিলেন সৌমিত্র খাঁ

T20 WC 2024

রোহিতের থেকে শৃঙ্খলা শিখেছি… অধিনায়কের সঙ্গে ছবি পোস্ট করে গুজব ওড়ালেন শুভমন ২ বল বাকি থাকতে কোনও মতে জয়!স্কটল্যান্ডের লড়াইকে কুর্নিশ অস্ট্রেলিয়ান অধিনায়কের ফ্লোরিডায় সুপার সপারে পেট্রল শেষ হয়ে যায়, ম্যাচ বাতিল নিয়ে বিস্ফোরক নভজ্যোত সিধু T20 WC 2024-এ কোহলির খারাপ ফর্ম নিয়ে চিন্তায় টিম ইন্ডিয়া? কী বললেন বিক্রম রাঠোর? ভিডিয়ো-ফ্লোরিডায় ম্যাচ বাতিল হতেই কানাডা ড্রেসিং রুমে ছুটলেন দ্রাবিড়! কি করলেন? বিশ্বকাপ থেকে বাবররা ছিটকে যেতেই ক্ষোভ উগরে দিলেন প্রাক্তন পাক অধিনায়ক ইংল্যান্ডের বিরুদ্ধে ২০০+ স্ট্রাইক রেট,৩ রানের ইকোনমি দিয়ে ক্রিকেটকে বিদায় উইজের আমেরিকা ক্রিকেটের 'সেনসেশান' সৌরভ নেত্রাভালকার! চিনে নিন তাঁর তারকা স্ত্রী'কে T20 WC 2024: শৃঙ্খলাভঙ্গের কারণে দেশে ফিরছেন শুভমন-আবেশ? সাফাই দিলেন ব্যাটিং কোচ স্কটল্যান্ডের স্বপ্ন ভাঙল অস্ট্রেলিয়া, চিরশত্রুর দাক্ষিণ্যে সুপার এইটে ইংল্যান্ড

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.