বাংলা নিউজ > বায়োস্কোপ > রিয়ালিটি শো-এর মঞ্চে বিচারকের আসনে করণ-মিঠুন, খুঁজবেন দেশের ‘হুনরবাজ’দের
আসছে নতুন রিয়ালিটি শো
আসছে নতুন রিয়ালিটি শো

রিয়ালিটি শো-এর মঞ্চে বিচারকের আসনে করণ-মিঠুন, খুঁজবেন দেশের ‘হুনরবাজ’দের

  • আসছে নতুন রিয়ালিটি শো, বিচারকের ভূমিকায় করণ-মিঠুন। 

হিন্দি রিয়ালিটি শো-এর মঞ্চের পরিচিত নাম করণ জোহর। আর মিঠুন চক্রবর্তী তো হিন্দির পাশাপাশি বাংলা রিয়ালিটি শো-তেও মহাগুরুর ভূমিকায় অবর্তীণ হয়েছেন বারেবারে। এবার অবশ্য ডান্স রিয়ালিটি শো নয়, একদম ভিন্নরকম এক ট্যালেন্ট হান্ট শো-এর অংশ হচ্ছেন মহাগুরু। 

কালার্স চ্যানেলে আসছে ‘হুনারবাজ… দেশ কি শান’। প্রযোজনার দায়িত্বে ফ্রেমস প্রোডাকশন। নির্মাতারা জানিয়েছেন,দেশের নানান প্রান্তে বহু প্রতিভা ছড়িয়ে ছিটিয়ে রয়েছে। কত গায়ক, নৃত্যশিল্পী, ম্যাজিকশনিয়ান, স্টান্টম্যান, কমেডিয়ান আর কত কী… তাঁদেরই মঞ্চ প্রদান করবে এই শো। এই শোয়ের ট্যাগলাইন, ‘না প্যাসা, না সহি উমর, এক হুনরবাজ় বন্নে কে লিয়ে আপকো চাহিয়ে সির্ফ হিম্মত অউর হুনর’। অর্থাত্,পয়সা নয়, বয়স নয়, প্রতিভাবান হওয়ার জন্য চাই কেবল সাহস ও প্রতিভা। 

বছরের পর বছর জহুরির চোখ দিয়ে দেশের বিভিন্ন প্রান্তের হীরে-র খোঁজ করেছেন মিঠুন, করণরা। সেই জার্নিকেই এই শো-এর মাধ্যমে আরও একধাপ এগিয়ে নিয়ে যাবেন তাঁরা। সাফল্য পাওয়া সহজ কাজ নয়, এটা মিঠুনের চেয়ে ভালো আর কে জানেন! তবে অক্লান্ত পরিশ্রম, অধ্যাবসায় আর একাগ্রতা দিয়ে পাহাড় টলানো যায় তার জলজ্যান্ত প্রমাণ মিঠুন। স্বপ্ন দেখা আর সেই স্বপ্ন পূরণের জন্য জান লড়িয়ে দেওয়ার মন্ত্রে সবসময় রিয়ালিটি শো-এর মঞ্চের প্রতিযোগিদের অনুপ্রাণিত করেন তিনি। 

এই শো নিয়ে মহাগুরু জানিয়েছেন, ‘আমি সবসময় বিশ্বাস করতাম আমাদের দেশে বহু প্রতিভাবানের জন্ম হয়েছে। ‘হুনরবাজ় – দেশ কি শান’ এমন একটা প্ল্যাটফর্ম, যেখানে প্রতিযোগীরা এসে তাঁদের প্রতিভা প্রদর্শন করতে পারবেন’।  এর আগে এই চ্যানেলেই অপর এক ট্যালেন্ট শো-এর বিচারক থেকেছেন করণ জোহর, তাঁর কথায়, ‘স্টেজে নিজের প্রতিভা প্রদর্শনের মতো স্বর্গীয় মুহূর্ত আর কিছুতে হতে পারে না। এই শোটি প্রতিভাবানদের জন্য সুবর্ণ সুযোগ নিয়ে আসছে। এরকম একটি শোয়ের বিচারক হওয়া সৌভাগ্যের ব্যাপার’। 

ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে এই শো-এর অডিশন পর্ব। খুব শীঘ্রই কালার্স চ্যানেলে সম্প্রচারিত হবে ‘হুনারবাজ… দেশ কি শান’।

বন্ধ করুন