বাংলা নিউজ > বায়োস্কোপ > করোনার 'ছোবলে' আক্রান্ত মিঠুন চক্রবর্তী ? গুজব ওড়ালেন খোদ 'মহাগুরু'
করোনায় আক্রান্ত মিঠুন চক্রবর্তী। ছবি সৌজন্যে - ট্যুইটার
করোনায় আক্রান্ত মিঠুন চক্রবর্তী। ছবি সৌজন্যে - ট্যুইটার

করোনার 'ছোবলে' আক্রান্ত মিঠুন চক্রবর্তী ? গুজব ওড়ালেন খোদ 'মহাগুরু'

  • একের পর এক রাজনীতির আঙিনায় পা রাখা তারকা মুখ আক্রান্ত হচ্ছেন করোনায়। এবার সেই তালিকায় যোগ হলো  মিঠুন চক্রবর্তীর নাম। 

আশঙ্কা যে ছিল না,তা নয়। শেষপর্যন্ত সেই আশঙ্কাকে সত্যি করেই শোনা যাচ্ছিল করোনা আক্রান্ত হয়েছেন মিঠুন চক্রবর্তী। এইমুহূর্তে হোম কোয়ারেন্টাইনে রয়েছেন এই জনপ্রিয় অভিনেতা। ইতিমধ্যেই জোরকদমে নাকি শুরু হয়েছে তাঁর চিকিৎসা। গত মাস থেকেই পশ্চিমবঙ্গের বিধাসভা নির্বাচনের প্রচারে বিজেপি-র হয়ে জোরদার প্রচার শুরু করেছিলেন 'মহাগুরু'। প্রায় গোটা পশ্চিমবঙ্গ জুড়ে চড়কিপাক খাচ্ছিলেন এই অভিনেতা। সৌজন্যে, নির্বাচনী প্রচার সভা। আর সেই প্রতিটি সভাতেই তাঁকে একঝলক দেখার জন্য বাঁধ ভেঙে রাস্তায় নেমেছিল মানুষের দল। ভিড়ে ঠাসা সেই প্রতিটি জনসভায় কখনও মঞ্চের ওপর থেকে কখনও বা প্রচার গাড়িতে বসে গরম গরম 'হিট সংলাপ' আওড়ানো সহ বক্তৃতার কাজ সেরেছেন এই 'জাত গোখরো '। তাঁকে ঘিরে ফ্যানেদের উছ্বাস,সেলফি তোলার আব্দার কোনোকিছু থেকেই দূরে সরে যাননি সত্তর ছোঁয়া এই 'সুপারস্টার'। রাজনীতি মহলের একাংশের ধারণা তৈরি হয়েছিল সম্ভবত তারই পরিণতির ফলে আজ করোনা আক্রান্ত তিনি। তবে সত্যিই কি যা শোনা যায় তার পুরোটাই সবসময়ে ঘটে ? মিঠুনের করোনা আক্রান্ত হওয়া নিয়েও উঠছিল তাই প্রশ্ন। শেষপর্যন্ত সব গুজব উড়িয়ে মিঠুন নিজেই জানালেন,' আমার করোনা হয়নি। একেবারে সুস্থ রয়েছি আমি!' যা শুনে স্বস্তির নিঃশ্বাস ফেলেছে মিঠুন ভক্তরা।

সম্প্রতি, করোনা সতর্কবিধি ভাঙার অভিযোগ উঠেছিল তাঁর বিরুদ্ধে। মালদহের বৈষ্ণবগড়ে উপচে পড়া জনতার ভিড়ের মাঝখানে দাঁড়িয়ে জমিয়ে ভোটপ্রচার করে এসেছেন মিঠুন। কার্যত নির্বাচন কমিশনের বেঁধে দেওয়া নিয়মকে বুড়ো আঙ্গুল দেখিয়েই। এরপরেই মালদহের তৃণমূলের যুব কংগ্রেসের সভাপতি প্রসেনজিৎ দাস নির্বাচন কমিশনের কাছে মিঠুনের নামে অভিযোগও দায়ের করেন।

বন্ধ করুন